'আমার জন্য এদের লোক চিনেছে', অঙ্কিতাকে জনসমক্ষে এড়িয়ে গিয়েছিলেন কঙ্গনা

কঙ্গনা রনাওয়াত সম্প্রতি অঙ্কিতা লোখান্ডে এবং সুশান্ত সিং রাজপুতকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন। কঙ্গনার কথায়, অঙ্কিতা তাঁকে বলেছেন, সুশান্ত অসহ্য মানসিক যন্ত্রণার মধ্যে দিয়ে যাচ্ছিলেন তিনি। বলিউডে একঘরে হওয়ার কথা সুশান্ত জানিয়েছিলেন অঙ্কিতাকে। সুশান্তের এই মানসিক অবসাদের কথা কঙ্গনাকে অঙ্কিতা বলেছেন বলে দাবি করেছেন ক্যুইন। যদিও এ বিষয় অঙ্কিতা কোনও মন্তব্য করতে নারাজ। সুশান্তের মৃত্যুর পর থেকে কোনও সাক্ষাৎকারেই দেখা যায়নি অঙ্কিতাকে। সুশান্তের নামে প্রদীপ জ্বালানো ছাড়া তাঁকে অন্য কোনও সোশ্যাল মিডিয়া পোস্টও করেননি অঙ্কিতা। 

Adrika Das | Published : Jul 25, 2020 2:59 PM IST / Updated: Oct 21 2020, 06:00 PM IST

18
'আমার জন্য এদের লোক চিনেছে', অঙ্কিতাকে জনসমক্ষে এড়িয়ে গিয়েছিলেন কঙ্গনা

আজ অঙ্কিতার হয়ে তিনি কথা বলছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিচার চাইছেন। তবে এক সময় এই অঙ্কিতার উপস্থিতি তিনি সহ্য করতে পারেননি। এমনই গুঞ্জনে ভরে গিয়েছিল সংবাদ শিরোনাম। 

28

মণিকর্নিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি ছবির হাত ধরে বলিউডে ডেবিউ করেন অঙ্কিতা। প্রথম বলিউড ছবিতে কঙ্গনা রনাওয়াতের সঙ্গে কাজ করার সুযোগে অঙ্কিতা অত্যন্ত আনন্দিত ছিলেন। 

38

তবে সূত্রের খবর ছিল, অঙ্কিতার চরিত্র অর্থাৎ ঝলকারি বাইয়ের চরিত্রটি সম্পূর্ণরূপে এডিট করেছিলেন কঙ্গনা। কঙ্গনা নাকি চাননি অঙ্কিতার অভিনয় দর্শকের বেশি নজরে পরুক। 

48

সেই কারণে তিনি অঙ্কিতার চরিত্রটির স্ক্রিনস্পেসের অধিকাংশ কেটে দিয়েছিলেন কঙ্গনা। এই খবরগুলি সম্পূর্ণ মিথ্যে বলে দাবি করেছিলেন কঙ্গনা।

58

ছবির প্রচার চলাকালীন বেশ কয়েকটি ভিডিও প্রকাশ্যে আসে যেখানে কঙ্গনা, অঙ্কিতাকে এড়িয়ে যাচ্ছেন মঞ্চের মধ্যে। পোস্টার লঞ্চের সময় অঙ্কিতাকে পোস্টার ধরে ছবি তোলারও সুযোগও দেননি কঙ্গনা।

68

অন্য একটি ভিডিওতে অঙ্কিতাকে নিয়ে সাংবাদিকদের মধ্যে উত্তেজনা বাড়তেই কঙ্গনা ক্যামেরার ফ্রেম থেকে সরে দাঁড়ান। যা নিয়ে রীতিমত জল্পনা তুঙ্গে ওঠে।

78

কঙ্গনার বিরুদ্ধে সে সময় রুখে দাঁড়ায় অসংখ্য নেটিজেন। সেই ভিডিও আজ থ্রোব্যাক হিসাবে উঠে আসতেই, একাংশ নেটিজেনের কটাক্ষের নজরে পড়েছেন ক্যুইন কঙ্গনা। 

88

তিনি বলিউডের বহিরাগতদের জন্য লড়াই করছেন এদিকে নিজে তিনি অঙ্কিতাকে এড়িয়ে গিয়েছেন। ছবিতে সোনু সুদ, মিষ্টি চক্রবর্তীর দৃশ্য কেটে দিয়েছেন। কঙ্গনার নিজের লাভ ছাড়া আর কিছুই বোঝেন না বলে দাবি নেটিজেনদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos