'লেসবিয়ান' তকমা ঘুচল মৌনির, অবশেষে বিয়ের পিড়িতে বঙ্গতনয়া, পাকা কথা খোদ জানালেন মন্দিরা

বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন মৌনি রায়। অবশেষে লেসবিয়ান তকমা ঘুচতে চলেছে বঙ্গতনয়ার।মৌনি রায় এবং মন্দিরা বেদির সম্পর্ক নিয়ে এমনিতেই নেটিজেনদের মনে নানান প্রশ্নচিহ্ন ঘোরাফেরা করে। দুজনের ঘনিষ্ঠ চুম্বন দেখে নেটিজেনরা সমকামীতা
 নিয়ে প্রশ্ন তুলেছিল। অবশেষে ছাদনাতলায় বসতে চলেছেন মৌনি রায়। দুবাইয়ের বিখ্যাত উদ্যোগপতি সূরজ নাম্বিয়ারের সঙ্গেই চারহাত একহাত হতে চলেছে মৌনির। বিয়ের পাকা কথা খোদ জানালেন মৌনির প্রিয় বান্ধবী মন্দিরা বেদি।

Riya Das | Published : Mar 20, 2021 3:50 AM IST

110
'লেসবিয়ান' তকমা ঘুচল মৌনির, অবশেষে বিয়ের পিড়িতে বঙ্গতনয়া, পাকা কথা খোদ জানালেন মন্দিরা

মৌনি রায়। যার ছবি দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকেন ভক্তেরা। বাঙালি তনয়া হলেও বরাবরই বেশ সাহসী মৌনি রায়। বাঙালি হয়েও বলিপাড়ারই বাসিন্দা তিনি।

210


বলিপাড়ায় ফের বাজতে চলেছে বিয়ের সানাই।  খুব শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বাঙালি কন্যা মৌনি রায়। 

310

কার গলায় মালা দিতে চলেছেন বঙ্গতনয়া , পাত্র কে, তা জানতেই মুখিয়ে নেটিজেনরা। । দুবাইয়ের বিখ্যাত উদ্যোগপতি সূরজ নাম্বিয়ারের সঙ্গেই চারহাত একহাত হতে চলেছে মৌনির। 

410

বিয়ের পাকা কথা খোদ জানিয়েছেন মৌনির প্রিয় বান্ধবী মন্দিরা বেদি। সম্প্রতি মৌনির মা এবং ভাই নাম্বিয়ার পরিবারের সঙ্গে নাকি পাকা কথাও সেরে ফেলেছেন।

510

সূত্রের খবর বলি অভিনেত্রী মন্দিরা বেদির বাড়িতেই নাকি এই  পাকাকথা হয়েছে। মুহূর্তের মধ্যে বাতাসে ছড়িয়ে পড়েছে এই খবর। আরও জানা গেছে, মন্দিরাই নাকি এই বিয়ের ঘটকালি করছে।

610

মন্দিরার দেওয়া পার্টিতেই নাকি মৌনির সঙ্গে আলাপ হয়েছিস সূরজের। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট মৌনি-মন্দিরা।
 

710

বলিউড ছেড়ে সুদূর দুবাইয়ে পাড়ি দিচ্ছেন নাকি মৌনি, এই প্রশ্নই এখন বলিউডের আনাচে কানাচে। ইনভেসমেন্ট ব্যাঙ্কারের সঙ্গেই বিয়ের পিড়িতে বসতে চলেছেন মৌনি রায়।

810

মৌনি রায় এবং মন্দিরা বেদির সম্পর্ক নিয়ে এমনিতেই নেটিজেনদের মনে নানান প্রশ্নচিহ্ন ঘোরাফেরা করে। দুজনের ভাল সম্পর্ককেও লেসবিয়ান তকমা দিতে ছাড়েননি নেটিজেনরা।

910

অবশেষে লেসবিয়ান তকমা ঘুচতে চলেছে মৌনির। 

1010

খুব শীঘ্রই চারহাত এক হবে মৌনি ও সূরজের। যদি বিয়ের পাকাপাকি ডেট এখনও প্রকাশ্যে আসেনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos