শারীরিক নির্যাতনের পর বেদম মারধরের অভিযোগ, তাও কেন সলমনকে হাতের মুঠোয় রেখেছিলেন ঐশ্বর্য

কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। সেই  ছবির চলাকালীন চুটিয়ে প্রেম চলছিল ঐশ্বর্য-সলমনের। যদিও সেই গদগদ প্রেম আজ অতীত। প্রেম থেকে বিচ্ছেদ নিয়ে আজও সরগরম পেজ থ্রি-র পাতা। একবার নয়, একাধিকবার  শারীরিক নির্যাতনের শিকারও নাকি হয়েছিলেন ঐশ্বর্য। যদিও সলমন একথা আজও স্বীকার করেননি।  ঘনিষ্ঠ সূত্র থেকে শোনা গিয়েছিল, এত কিছুর পরেও খান পরিবার থেকেও সলমনকে  আলাদা করতে চেয়েছিলেন ঐশ্বর্য। কারণ জানলে অবাক হবেন।

Riya Das | Published : Jul 9, 2021 4:16 AM IST

110
শারীরিক নির্যাতনের পর বেদম মারধরের অভিযোগ, তাও কেন সলমনকে হাতের মুঠোয় রেখেছিলেন ঐশ্বর্য


ঐশ্বর্য রাই বচ্চন কেরিয়ার শুরুতেই বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বচ্চন বধূ। 

210

 বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম ঐশ্বর্য ও সলমন। তাদের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়।
 

310

বলিউডের প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  অভিনেত্রীর। নিজের ব্যক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করেও তাতে ব্যর্থ হয়েছেন।

410

বলিউডে পা রাখার পর  হাম দিল দে চুকে সানাম, তাল, দেবদাস, মহব্বতে, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বর্যকে।

510

কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। ছবির গল্পের মতোনই তাদেরও প্রেমটা সাজানো বাগানের মতো ছিল।

610

সেই সিনেমার পর থেকে গোটা বি-টাউনে তাদের প্রেম নিয়ে জল্পনা আরও বেড়েছিল। ঐশ্বর্যর কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন, সবেতেই সিদ্ধান্ত নিতে শুরু করেন সলমন। 
 

710


তাদের সম্পর্ক থেকে ব্রেক আপ এক দশক পেরিয়ে গেলেও আজও শিরোনামে রয়েছে বলিউডের এই জুটি। সম্প্রতি একটি পুরোনো সাক্ষাৎকারে মারাত্মক ভাবে ভাইরাল হয়েছে। যা আজও সরগরম করছে পেজ থ্রি-র পাতা।

810

প্রতিবেদন সূত্রে খবর,  সলমনকে খান পরিবার থেকেও আলাদা করতে চেয়েছিলেন ঐশ্বর্য। কোনওদিনই সলমনের পরিবারকে পছন্দ ছিল না রাইসুন্দরীর।

910

সলমনকে নিজের পরিবার ছেড়ে আসতে বলেছিলেন ঐশ্বর্য। রাই সুন্দরীর কথা মেনে এই কাজ করতে রাজি হননি সলমন। এমনকী ভাইদের অর্থসাহায্য করাও নাকি পছন্দ ছিল না ঐশ্বর্যর।

1010

একবার নয়, একাধিকবার  শারীরিক নির্যাতনের শিকারও নাকি হয়েছিলেন ঐশ্বর্য। যদিও সলমন একথা আজও স্বীকার করেননি।  সলমনের সঙ্গে বিচ্ছেদের পর ঐশ্বর্য নানা লাঞ্ছনার অভিযোগ এনেছিলেন যা সোহেলকে ক্ষুব্ধ করেছিল।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos