জানেন কি, এই বিশেষ শর্তেই বিরাটকে বিয়ে করতে রাজি হয়েছিলেন অনুষ্কা শর্মা, চরম সত্য ফাঁস

বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা এখন লাইমলাইটে।  সদ্যই বিরুষ্কার জীবনে এসেছে নতুন অতিথি। নিজেদের জীবনের ব্যক্তিগত বিষয়, প্রেম-বিয়ে সন্তান পুরো বিষয়টাই গোপন রেখেছিলেন বিরুষ্কা। কিন্তু জানেন কি এই বিশেষ কারণেই বিরাটকে বিয়ে করতে রাজি হয়েছিলেন বলিউডের অনুষ্কা শর্মা। কারণ জানলে অবাক হবেন।

Riya Das | Published : Mar 6, 2021 4:58 AM IST

19
জানেন কি, এই বিশেষ শর্তেই বিরাটকে বিয়ে করতে রাজি হয়েছিলেন অনুষ্কা শর্মা, চরম সত্য ফাঁস

 ২ থেকে ৩। বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা এখন লাইমলাইটে।  সদ্যই বিরুষ্কার জীবনে এসেছে নতুন অতিথি। ছোট্ট ভামিকাকে নিয়েই দিন কাটছে তাদের।

29


জানেন কি মাত্র ২৯ বছর বয়সে বিয়ে  করেছিলেন বলি অভিনেত্রী অনুষ্কা। একজন অভিনেত্রী হিসেবে যা অনেকটা কম বয়স বলেই বিবেচিত করা হয়।

39

ইতালিতে বসেছিল বিরাট-অনুষ্কার রাজকীয় বিয়ের আসর। পুরো বিষয়টাই গোপন রেখে ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবের উপস্থিতিতে সেরেছিলেন বিবাহ অনুষ্ঠান। 

49


অনুষ্কা নিজে স্বীকার করেছেন বিয়ে করার জন্য তার বয়স অনেকটাই কম ছিল। কিছু মানুষ আজও বিশ্বাস করে যে ২৯ বছরে বিয়ে একজন অভিনেত্রীর জন্য বড্ড তাড়াতাড়ি।

59

অনুষ্কা আর জানিয়েছেন, দর্শকরা কেবল অভিনেতা-অভিনেত্রীদের পর্দাতেই দেখতে পছন্দ করেন। তিনি বিবাহিত বা মা হয়েছেন তার কোনও ব্যক্তিগত জীবন থাকতে পারে না এই মানসিকতা থেকে সকলেরই বেরিয়ে আসা উচিত।

69


অনুষ্কার মতে, আমি নিজের ইচ্ছাতেই ২৯ বছরে আমার ভালাবাসার মানুষকে বিয়ে করেছি। ভালবাসায় কোনও বয়স হয় না। এবং বিবাহিত মহিলাদেরও যোগ্য সম্মান দেওয়া উচিত।

79


বিয়ে আগে প্রায় ৪ বছর একে অপরকে ডেটিং করেছেন বিরাট-অনুষ্কা। তবে কখনওই তারা নিজেদের সম্পর্ক নিয়ে খোলাখুলি আলোচনা করেননি। বরং চুপিসাড়েই সম্পর্কটা চালিয়ে গেছেন।

89

বিয়ের পুরো বিষয়টাই গোপন রেখে ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবের উপস্থিতিতে সেরেছিলেন বিবাহ অনুষ্ঠান।  খুব বেশি লোককেও আমন্ত্রণ জানানি এই পাওয়ার কাপল।

99


বিয়ের মাত্র ৪ মাস আগে থেকে পরিকল্পনা শুরু করেছিলেন তারা। ভিড় এড়িয়ে দূরে বিয়ে করতেই ইতালিতে পাড়ি দিয়েছিলেন এই যুগল। বিরাট-অনুষ্কর বিয়ে রূপকথার চেয়ে কম কিছু ছিল না। রাজকন্যা ও রাজপুত্রের মতোনই দেখতে লাগছিল বিরুষ্কাকে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos