১৮ বছরে প্রথমবার, এই কারণেই কি দীর্ঘদিনের কঠোর নিয়ম ভাঙতে বাধ্য হলেন অক্ষয়

'আর্লি টু বেড অ্যান্ড আর্লি টু রাইজ' বলিউডের অ্যাকশন হিরো অক্ষয়ের যেন দিন যেন শুরু হয় এভাবেই। তাড়াতাড়ি ঘুমানো থেকে ভোরবেলা ঘুম থেকে ওঠা সবকিছুই যেন কঠোর নিয়মে বাধা। বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম। ৫৩ বছরে এসেও ফিটনেস ফ্রিক অভিনেতার  ফিটনেস রেজিম যে কোনও নিউকামারদেরও টেক্কা দেবে। এর একটাই কারণ হল পারফেকশন। নিজের লাইফস্টাইলের ব্যাপারে অত্যন্ত কঠোর অক্ষয় কুমার। দীর্ঘ ১৮ বছরের সেই নিয়মই ভাঙতে বাধ্য হলেন আক্কি, কিন্তু কেন?

Riya Das | Published : Sep 22, 2020 4:18 AM IST

19
১৮ বছরে প্রথমবার, এই কারণেই কি দীর্ঘদিনের কঠোর নিয়ম ভাঙতে বাধ্য হলেন অক্ষয়

অ্যাকশন হিরো বলতেই একটাই নাম মাথায় আসে, তিনি হলেন অক্ষয় কুমার। বলিউডের অন্যতম ফ্যাশন আইকন অক্ষয় কুমার। যিনি মার্শাল আটে পারদর্শী এবং ক্যারাটেতেও ব্ল্যাকবেল্ট রয়েছে। এহেন অভিনেতার ফিটনেস সিক্রেট নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।

29

নিজের শরীর সুস্থ রাখতে লাউ, করলা, মরশুমি ফলের জুস, নিয়ম মেনে ঘুম, শরীরচর্চা এগুলো একদম মাস্ট।

39

সম্প্রতি ১৮ বছর ধরে মেনে চলা সেই রোজনামচার বদল করলেন অক্ষয়। কিন্তু কী এমন হল যে দীর্ঘদিনের অভ্যেস মুহূর্তে পাল্টাতে হল অভিনেতাকে।

49

অক্ষয়ের রোজনামচার বড় বিষয় হল ৮ ঘন্টার বেশি শুটিং করেন না। এবং ১৮ বছর ধরে তিনি সেই নিয়ম মেনে চলেছেন। কিন্তু তা আর ধরে রাখতে পারলেন না।

59

নিজের নিয়মভঙ্গ করে আসন্ন ছবি বেল বটম-এর জন্য এবার ডবল শিফটে অভিনয় করছেন অক্ষয় কুমার। অভিনেতার সেই রহস্য ফাঁস করেছেন প্রযোজক জ্যাকি ভাগনানি।

69


প্রযোজক অভিনেতা জ্যাকি জানিয়েছেন, অক্ষয় কুমারের সঙ্গে কাজ করার চেয়ে ভাল অভিজ্ঞতা আর হতে পারেন না। সকলের সুরক্ষা থেকে শুটিং শিডিউল সবটাই তিনি খেয়াল রাখছেন।

79

১৮ বছরে এই প্রথমবার ডবল শিফটে কাজ করছেন অক্ষয়। কাজের প্রতি এত  নিষ্ঠা দেখে সকলেই হতবাক। 

89

করোনা মহামারির মধ্যেও শুটিং ফ্লোরে সবার আগে ফিরেছেন অক্ষয় কুমার। বর্তমানে স্কটল্যান্ড রয়েছেন অভিনেতা। আপকামিং ছবি 'বেল বটম' -এর  শুটিংয়েই ব্যস্ত অভিনেতা। ছবিতে হুমা কুরেশি ও লারা দত্ত রয়েছেন।

99

ইতিমধ্যেই বিশাল চার্টার্ড ফ্লাইট ভাড়া করে গোটা ইউনিটকে নিয়ে লন্ডন যাওয়া তার উপর আবার ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন সব কিছু মানতে গিয়েই বাজেই দ্বিগুণ বেড়েছে প্রযোজকের। সেই প্রযোজকের বোঝা বাড়াতে চান না আক্কি। সেই কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos