ইমরানের সঙ্গে ছবির প্রস্তাব পেতেই সাফ না ঐশ্বর্যের, চুমুতেই কি বাধা, না অন্য কোনও কারণ

ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে একাধিক স্টারেরা জুটি বেঁধে অভিনয় করলেও, তাঁর কেরিয়ার গ্রাফে রয়েছে একাধিক তারকারদের তালিকা, যাঁরা হট ডিভার হট লিস্ট থেকে পড়েছিলেন বাদ। যার মধ্যে অন্যতম নাম ইমরান হাসমি। 

Jayita Chandra | Published : Oct 23, 2020 4:28 AM IST

18
ইমরানের সঙ্গে ছবির প্রস্তাব পেতেই সাফ না ঐশ্বর্যের, চুমুতেই কি বাধা, না অন্য কোনও কারণ

ঐশ্বর্য রাইয়ের ঝুলিতে দিন দিন ছবির সংখ্যা কমে যাচ্ছে, কেন, ভক্তমহলে চাহিদা কমছে অভিনেত্রীর, নাকি তিনিই বড্ড বেছে বেছেই ছবির গ্রহণ করছেন!

28

এক্ষেত্রে দ্বিতীয়টাই সঠিক। ঐশ্বর্য রাই এখন ছবি পেলেই তা করতে নারাজ। সব দিক বিবেচনা করেই তবেই একটি ছবি সই করে থাকেন তিনি। 

38

তবে শর্তের তালিকাতে কি রয়েছে চুমুর দৃশ্যও! ইমরান হাসমির সঙ্গে ছবি বাদশাহর প্রস্তাব যখন হাতে পেয়েছিলেন ঐশ্বর্য, সাফ না বলে দিয়েছিলেন। 

48

কিন্তু কেন, সেই প্রশ্নের সাফ উত্তর না মিললেও বেশ খানিকটা আঁচ করা যায়। কারণ ইমরান হাসমির সঙ্গে তার সম্পর্কটা মোটেও সরল নয়। 

58

অন্তরঙ্গ দৃশ্যে শ্যুট করতে যে তেমবন কোনও সমস্যা নেই ঐশ্বর্যের তা প্রমাণ করেছিল অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিটি। তবে কারণ হল অতীত। 

68

ইমরান হাসমি ঐশ্বর্য রাইকে একবার প্লাস্টিকের তকমা দেয়। সেখান থেকেই বিবাদ শুরু। ইমরান ছাড়াও অনেকেই ঐশ্বর্যের রূপ ও বুদ্ধি নিয়ে তোপ দেগেছেন একাধিকবার। 

78

কিন্তু সেই দিকে না তাকিয়ে ঐশ্বর্য নিজের মত করেই সবটা গুছিয়ে নিয়েছে। আর সেই সব তারকাদের রেখে দিয়েছেন বাতিলের খাতায়। 

88

ফলে স্পষ্টই বোঝা যায় যে ইমরানের বিপরীতে ঐশ্বর্যকে কোনও দিনই দেখা যাবে না। যদিও ভবিষ্যতে সম্পর্কের মধ্যে থাকা উষ্ণতার পারদ যদি নামে, তবে ঘটতেই পারে মিরাকেল।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos