সঙ্গমের নেশাই কি সংসার ভাঙে হৃত্বিকের, নিজে মুখে কী স্বীকার করেছিলেন সুপারস্টার

১৭ বছরের সম্পর্ক। মুহূর্তে ভেঙে গেল সেই বাঁধন। ছোট থেকেই একে অন্যের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন সুজন ও হৃত্বিক। তবে এমন কী হল যার জন্য এমন অবস্থার সন্মুখীন হতে হয়েছিল হৃত্বিককে! 

Jayita Chandra | Published : Sep 23, 2021 4:12 AM IST

19
সঙ্গমের নেশাই কি সংসার ভাঙে হৃত্বিকের, নিজে মুখে কী স্বীকার করেছিলেন সুপারস্টার

হৃত্বিক রোশন ও সুজন খানের মধ্যে সম্পর্ক নিয়ে প্রথম থেকেই আশাবাদী ছিলেন ভক্তরা। তাঁরা প্রকাশ্যেই একে অন্যের প্রতি অনুভুতি তুলে ধরতেন।

29

কিন্তু কোথাও গিয়ে যেন সেই সম্পর্ক একটা সময়ের পর কাজ করে না। তখনও হৃত্বিক বলিউড স্টার হননি। বিয়ে করেছিলেন সুজনকে,  তাঁদের দুই সন্তানও হয়। তবে সুপারস্টার ক্রমেই নিজের পসার জমাতে থাকেন বিটাউনে।

39

বিয়ে করেছিলেন সুজনকে,  তাঁদের দুই সন্তানও হয়। তবে সুপারস্টার ক্রমেই নিজের পসার জমাতে থাকেন বিটাউনে। সেখান থেকে সুপারস্টার হতে সময় লাগেনি। 

49

বলিউডে পা রাখার পর কোথাও গিয়ে যেন সেই সম্পর্কে ছেদ পড়তে শুরু করে। একটা সময়ের পর সুজন বাড়ি ছেড়ে চলে যান।

59

এমনই অবস্থাতে প্রকাশ্যে হৃত্বিক রোশান জানান ডিভোর্সের খবর। পুরো বিটাউন হতবাক হয়েছিল এই খবরে।  এত দিনের প্রেমে বিচ্ছেদ!

69

রাকেশ রোশন প্রকাশ্যে জানিয়ে ছিলেন সুজন বাড়ি ছেড়ে চলে গিয়েছে কারণ তাঁর বাড়ির ইন্টিরিয়র পছন্দ হয়নি।

79

প্রাক্তন স্বামীর জন্মদিনে নজরকাড়া এই পোস্ট দেখে সম্পর্কের নতুন মোড়ের ইঙ্গিত করছেন সমালোচকদের একাংশ। বর্তমানে 'ক্রিশ৩'সিক্যুয়েলে সুপারহিরো অবতারে  তিনি ধরা দেবেন। ইতিমধ্যেই তার প্রস্তুতিও শুরু হয়ে গেছে।

89

যদিও এমন বিষয় নয়, তা স্পষ্ট করে দেন সুজন। কিন্তু হৃত্বিকের দিকে কখনই আঙুল তোলেননি তিনি। ততদিনে হৃত্বিকের জীবনে কঙ্গনা রানওয়াত জড়িয়ে পড়েছেন।

99

পরবর্তীতে তা নিয়ে দুঃখ প্রকাশ করেন অভিনেতা। জানান, তিনি এই সম্পর্ক ভাঙনের জন্য দায়ী। অনেকর সঙ্গেই তিনি সম্পর্কে জড়িয়ে পড়ছিলেন, যা কারুর পক্ষেই সহ্য করা সম্ভব নয়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos