কোহলি নয়, রশিদ খানের স্ত্রী নাকি অনুষ্কা, গুগল সার্চে বেরিয়ে এল চাঞ্চল্যকর তথ্য

খুব শীঘ্রই মা হতে চলেছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। বলিউডের 'মম টু বি'-কে নিয়ে সকলেই উচ্ছ্বসিত। লকডাউনের মধ্যেই খুশির খবর দিয়েছেন বিরাট পত্নী অনুষ্কা।। সেক্সি মাম্মা-কে নিয়ে সবসময়েই সরগরম নেটদুনিয়া। আর এরই মধ্যে ভয়ঙ্কর এক তথ্য  নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। বিরাট কোহলি নয়, বরং আফগানিস্তানের ক্রিকেটার রশিদ খানের স্ত্রী নাকি বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। এমনই চাঞ্চল্যকর তথ্য মিলছে গুগল সার্চ থেকেই, যা দেখে চক্ষু ছানাবড়া হয়েছে নেটিজেনদের। কিন্তু এর কারণ কেউ খুঁজে পাচ্ছেন না, ঘটনাটি নিয়ে মুহূর্তে জলঘোলা শুরু হয়েছে, জেনে নিন আসল কারণ।

Riya Das | Published : Oct 12, 2020 8:21 AM IST / Updated: Oct 12 2020, 02:30 PM IST

110
কোহলি নয়, রশিদ খানের স্ত্রী নাকি অনুষ্কা, গুগল সার্চে বেরিয়ে এল চাঞ্চল্যকর তথ্য

আফগানিস্তান ক্রিকেটার রশিদ খানের নাম সকলেই জানেন।  নিজের প্রতিভার জেরে আইপিএল-এর টুর্নামেন্টে তিনি অত্যন্ত গুরুত্বপূর্ণ ক্রিকেটার।

210

এবার তাকে নিয়েই জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

310

গুগলের সার্চ ইঞ্জিনে রশিদ খানের স্ত্রী-র নাম লিখলেই দেখাচ্ছে অনুষ্কা শর্মার নাম। কথাটা শুনে অবাক হলেও এটাই সত্যি।

410

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মারই নাম দেখাচ্ছে রশিদ খানের ওয়াইফ হিসেবে। আর এই ঘটনা প্রকাশ্যে আসতেই নেটপাড়ায় হৈ চৈ পড়ে গিয়েছে।

510

গুগলের সার্চ ইঞ্জিনে রশিদ খান ওয়াইফ লিখলেই অনুষ্কার নাম দেখাচ্ছে তার পাশাপাশি রশিদের বায়োও দেখা যাচ্ছে।

610

রশিদের বায়োতে ম্যারিটাল স্ট্যাটাস দেখাচ্ছে ম্যারেড এবং স্ত্রীর নামের জায়গাতেও অনুষ্কার নাম দেখাচ্ছে। বিয়ের দিনক্ষণের স্থানে ২০১৭-র ১১ ডিসেম্বর লেখা রয়েছে।

710

এই বিভ্রাটের কারণ কী? তা নিয়েই বাড়ছে জল্পনা। কিছুদিন আগেই রশিদ খানকে জিজ্ঞাসা করা হয় তার প্রিয় অভিনেত্রী কে, তখনই রশিদ অনুষ্কার নাম জানায়।  তার পর থেকেই সেই খবর ভাইরাল হয়ে যায়।

810

তবে শুধু ভাইরালই নয়, গুগলেও সেই নিউজ ট্রেন্ডিং হয়ে যায়। এবং তারপর থেকেই রশিদ খানের স্ত্রী হিসেবে অনুষ্কার নাম দেখাই। তবে এটা অবশ্যই গুগলের সমস্যা।

910

উল্লেখ্য রশিদ খান এখনও সিঙ্গেল। বিয়ে প্রসঙ্গে তার জিজ্ঞাসা করা হলে তিনি সটান জানিয়েছিলেন, আফগানিস্তান ক্রিকেট বিশ্বকাপ জিতলেই তিনি বিয়ে  করবেন।

1010

তবে এখনও পর্যন্ত এই বিষয়ে রশিদ এবং অনুষ্কা পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট। এটা যে গুগলের কেরামতি, তা সকলেরই জানা। বিরাটও পুরো বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos