বিয়ের আগে সহবাস করেও সঙ্গমের কথা শুনে আঁতকে উঠেছিলেন করিনা, কেন জানেন?

  জে পি দত্ত পরিচালিত 'রিফিউজি' ছবি দিয়েই বলিপাড়াতেই পা রেখেছিলেন করিনা কাপুর  এবং অভিষেক বচ্চন। বলি তারকাদের পুরোনো ভিডিও, গসিপ, ছবি সোশ্যাল মিডিয়ায় সবসময়েই ভাইরাল । রিল থেকে রিয়েল, তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি অভিষেক বচ্চন ও করিনা কাপুরকে নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। জীবনের প্রথম ছবিতেই জুনিয়র বচ্চনের সঙ্গে ব়োম্যান্স, এই কথা শুনে শিউরে উঠেছিলেন কাপুর কন্যা করিনা। 

 

 

Riya Das | Published : Aug 15, 2022 11:09 AM IST

18
 বিয়ের আগে সহবাস করেও সঙ্গমের কথা শুনে  আঁতকে উঠেছিলেন করিনা, কেন জানেন?

  রিল থেকে রিয়েল, তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি অভিষেক বচ্চন ও করিনা কাপুরকে নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। জে পি দত্ত পরিচালিত এই ছবিতেই বলিউডে পা রেখেছিলেন করিনা কাপুর  এবং অভিষেক বচ্চন।আজ থেকে ঠিক ২১ বছর আগে বড়পর্দায় মুক্তি পেয়েছিল রিফিউজি।

28


বলিউডের বেবো অর্থাৎ করিনা কাপুর এবং বচ্চন পুত্র জুনিয়র বচ্চন রিফিউজি সিনেমা দিয়েই বলিউডে ডেবিউ করেছিলেন। জীবনের প্রথম ছবির সঙ্গে জড়িয়ে রয়েছে একাধিক স্মৃতি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে পুরোনো দিনের কিছু স্মৃতি। যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

38

অভিষেকের বিপরীতেই ছবিতে অভিনয় করেছিলেন করিনা। সিমি আগরওয়ালের টক শো-তে এসে এই ছবি নিয়ে নিজের অভিজ্ঞতা শেয়ার করেছিলেন করিনা। 
শো চলাকালীন সিমি অভিষেককে একটি ভিডিও কল করেছিল। এবং সেই ভিডিও কলেই ছবি নিয়ে কিছু স্মরণীয় স্মৃতি শেয়ার করেছিলেন অভিষেক।
 

48

অভিষেক জানিয়েছিলেন, ছবিতে তার জীবনের প্রথম ব়োম্যান্টিক দৃশ্যের কথা আজও ভুলতে পারেননি অভিষেক। করিনা অভিষেককে বলেছিলেন, তিনি নাকি তাকে ভাইয়ের মতোনই দেখছেন। তার পক্ষে এইরকম কোন ঘনিষ্ঠ দৃশ্য করা সম্ভব নয়।

58

এমনকী ছবির পরিচালককেও বলেছিলেন যে অভিষেক আমার ভাইয়ের মতো, আমি কীভাবে এই দৃশ্য করব। যদিও পরে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন করিনা। জীবনের প্রথম ছবিতেই জুনিয়র বচ্চনের সঙ্গে ব়োম্যান্স, এই কথা শুনে শিউরে উঠেছিলেন কাপুর কন্যা করিনা। 
 

68

 একাধিক স্টিরিওটাইপ ভেঙেছেন করিনা কাপুর। কেরিয়ারের মধ্যগগনে মাতৃত্বের সিদ্ধান্ত নিয়ে প্রমাণ করেছেন প্রেগন্যান্সি কখনওই সাফল্যের পথে বাঁধা নয়।  ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। 

78

গতে বাঁধা ছক ভেঙে তিনি বাঁচেন নিজের শর্তে। কেরিয়ার-ব্যক্তিগত জীবন সব মিলিয়েই পেজ-থ্রির শিরোনামে থাকেন বলিউডের নবাব পত্নী করিনা কাপুর খান। 
 

88

২০১২ সালে বিয়ে হয় করিনা-সইফের। তারপর থেকে ১০ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল। বছরে দুবার তারা ঘুরতে যান। সমুদ্র সৈকত হোক কিংবা সুইজারল্যান্ড, নিজেদের কোয়ালিটি টাইম কাটানোর জন্য সর্বদা তার পছন্দের ডেস্টিনেশনে পাড়ি জমান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos