বিকিনিতে বোল্ড সারা, কী এমন করলেন, নেটিজেনদের কটাক্ষের মুখে পেলেন নির্লজ্জের তকমা

সারা আলি খান। যাঁর প্রথম জীবনের ছবি দেখে বর্তমানে এক কথায় চিনে নেওয়া ভার। কী থেকে কী হলেন! বর্তমানে তাঁর স্টানিং লুকেই এক কথায় পাগল সকল ভক্তরা। কিন্তু তা সত্ত্বেও কী এমন করলেন সারা, যার জন্যে বিকিনি লুকেই পেলেন নির্লজ্জের তকমা। 

Jayita Chandra | Published : Oct 11, 2020 10:44 PM IST

18
বিকিনিতে বোল্ড সারা, কী এমন করলেন, নেটিজেনদের কটাক্ষের মুখে পেলেন নির্লজ্জের তকমা

সারা আলি খান, যাঁর বর্তমানের হট লুক মুহূর্তে ভাইরাল নেট পাড়ায়, সেই হট ডিভাইর এক কথায় বলতে গেলে ছিলেন বলিউডের অচল। 

28

লুক নিয়ে নিজের এই কসরত সারার খুব বেশি দিনের নয়। এক বছরের মধ্যে তিনি স্থির করেছিলেন ছবির জগতে আসবেন। ৯৫ কেজি থেকে কমিয়ে এসেছিলেন জিরো ফিগারে। 

38

আর সেই শরীর ধরে রাখতে সারা ঠিক কতটা পরিশ্রম করেন, তা তাঁর ভক্তদের অজানা নয়। তবে কেন সেই সারার লুকেই সন্তুষ্ট নয় নেট পাড়া। 

48

মলদ্বীপ থেকে একাধিক ছবি শেয়ার করেছিলেন তিনি ও তাঁর ভাই ইব্রাহিম। দুজনেই একসঙ্গে একান্তে ছুটি কাটাতে গিয়েছিলেন। 

58

সেখান থেকেই শুরু তাঁদের একাধিক ফান মোমেন্ট ধরা পড়ে ক্যামেরায়। হট লুকে ভাইরাল সারা। কিন্তু এ কী, পোজ দিলেন ভাইয়ের সঙ্গে!

68

বিকিনি পড়ে হট মুখ, লাস্যময়ী সারার ছবিতে মজল না নেট পাড়া। সেই ছবি ছড়িয়ে পড়ার পরই নেট দুনিয়ায় কটাক্ষের মুখে পড়তে হয় সারাকে। 

78

নিজের ভাইয়ের সঙ্গে এমন ছবি কে তোলে! ওঠে প্রশ্ন। কেন তিনি এই ধরনের অশ্লীল ছবি তুলেছেন। এত নিরলজ্জ কেন সারা, প্রশ্ন ছুঁড়ে দেয় নেট বাসী। 

88

যদিও এই নিয়ে কোনও মন্তব্যই করেননি সারা। কেবলই নিজের লুকে সকলকে মুগ্ধ করেছিলেন তিনি, বাকিটা সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চার বিষয়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos