৯ লক্ষ টাকা নয়ছয়ের অভিযোগ, তোলপাড় বর্ধমানের কাটোয়া কলেজ

বিতর্ক যেন পিছু ছাড়ছে না কাটোয়া কলেজের। আবার নতুন করে বিতর্ক তৈরি হল পূর্ব বর্ধমানের কাটোয়া কলেজে। কলেজে হোস্টেলের প্রায় নয় লক্ষ টাকা নয়ছয়ের অভিযোগ এক অধ্যাপকের বিরুদ্ধে।  টাকার হিসাব চেয়ে  কলেজ অধ্যক্ষের কাছে  স্মারকলিপি দেয় কলেজ পড়ুয়ারা। 

Asianet News Bangla | Published : Sep 23, 2020 12:15 PM IST

14
৯ লক্ষ টাকা নয়ছয়ের অভিযোগ, তোলপাড় বর্ধমানের কাটোয়া কলেজ

অভিযোগ, দীর্ঘদিন ধরে কাটোয়া কলেজের  দুটি হোস্টেল ভগ্নপ্রায় হয়ে পড়েছে। একটি লেডিস একটি বয়েজ হোস্টেলের অবস্থা খুবই খারাপ। ভেঙে পড়েছে ছাদ। পড়ুয়াদের অভিযোগ, হোস্টেলে আতঙ্কে সময় কাটাতে হয় তাদের। বার বার বলা সত্ত্বেও কোনও সংস্কারের ব্যবস্থা নেওয়া হয়নি।  

24

প্রত্যেক আবাসিক ছাত্র  মোট ১২ হাজার টাকা  জমা দেয়। অথচ সেই টাকার কোনও হিসাব নেই। ছাত্রদের অভিযোগ এই আর্থিক তছরুপ এর পরিমাণ প্রায়  প্রায় ৯ লক্ষ টাকা। 
 

34

 কাটোয়া কলেজের অধ্যক্ষ নির্মলেন্দু সরকার জানিয়েছেন, ছাত্রদের কাছ থেকে হোস্টেলের  টাকা তছরুপের অভিযোগ তদন্ত করে দেখা হবে। হোস্টেলের দায়িত্বে থাকা  অধ্যাপক দয়াময় বিশুইকে পরিচালন সমিতির বৈঠকে ডাকা হবে। অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে।

44

 ৯ লক্ষ টাকা নয়ছয়ের অভিযোগ,তোলপাড়  বর্ধমানের কাটোয়া কলেজ। যার বিরুদ্ধে অভিযোগ সেই দয়াময় বিশুই জানিয়েছেন, অভিযোগ মিথ্যা। এটা একটা চক্রান্ত।

Share this Photo Gallery
click me!
Recommended Photos