জলের দরে এবার মাত্র ৫ টাকায় কিনুন সোনা, আর্কষণীয় অফার অ্যামাজন পে-এর

লকডাউনে দুর্দান্ত সুযোগ। আকাশ ছোঁয়া সোনার দামে মাথায় হাত পড়েছিল মধ্যবিত্তের।লকডাউনের অগ্নিমূল্য বাজারে ফের নিচের দিকে নামতে শুরু করেছে সোনার। এবার সোনা কেনা আরও সহজ। মাত্র ৫ টাকা দিয়েই অগ্নিমূল্য সোনা কিনতে পারবেন গ্রাহকেরা। অবিশ্বাস্য হলেও এটাই সত্যি। এবার গ্রাহকদের জন্য ডিজিটাল সোনা কেনার ব্যবস্থা করল অ্যামাজন পে। এই পরিষেবার  নাম হল 'গোল্ড ভল্ট'। এর মাধ্যমেই নূন্যতম ৫ টাকা দিয়েই সোনা কিনতে পারবেন গ্রাহকেরা। জানুন কীভাবে।

Riya Das | Published : Aug 21, 2020 8:46 AM IST

110
জলের দরে এবার মাত্র ৫ টাকায় কিনুন সোনা, আর্কষণীয় অফার অ্যামাজন পে-এর

বাম্পার অফার নিয়ে সর্বদাই গ্রাহকদের কাছে হাজির হয় অ্যামাজন। বাঙালির বারো মাসে তোরো পার্বন। একের পর এক অনুষ্ঠান লেগেই আছে। গ্রাহকদের কথা মাথা রেখেই  একের পর এক আকর্ষণীয় চমক নিয়ে হাজির হচ্ছে দেশের ই কমার্স সংস্থা অ্যামাজন।

210


এবার গ্রাহকদের জন্য ডিজিটাল সোনা কেনার ব্যবস্থা করল অ্যামাজন পে। এই পরিষেবার  নাম হল 'গোল্ড ভল্ট'। এর মাধ্যমেই নূন্যতম ৫ টাকা দিয়েই সোনা কিনতে পারবেন গ্রাহকেরা। 

310

সেফ গোল্ডের সঙ্গে জুটি বেধে গ্রাহকদের জন্য ডিজিটাল গোল্ডের পরিষেবা চালু করল অ্যামাজন পে। এবার এই অ্যামাজন পে-তেই  ৫ টাকা দিয়েই সোনা কিনতে পারবেন গ্রাহকেরা।

410


অ্যামাজন পে-এর এই পরিষেবার মাধ্যমেই অতি সহজেই গ্রাহকেরা ভার্চুয়ালি সোনায় বিনিয়োগ করতে পারবেন।

510

যে কোনও অ্যামাউন্টের মূল্যেরই আপনি সোনা কিনতে পারবেন এখান থেকে। শুধু তাই নয়, এই ডিজিটাল প্ল্যাটফর্মে সোনা বিক্রিরও সুবিধা রয়েছে। 

610

সোনা কেনার পর আলাদা সুরক্ষার জন্য লকারেরও কোনও প্রয়োজন নেই।
 

710

উল্লেখ্য, এই ধরনের পরিষেবা আগেই চালু করেছে পেটিএম, ফোন পে, গুগল পে, মোবিকুইকের মতো কোম্পানি। এবার তাদেরকেই কড়া টক্কর দিতে সামিল অ্যামাজন পে।

810

সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, লকডাউনে করোনা সঙ্কটে  পেমেন্ট সংস্থাগুলি তাদের লেনদেন বাড়ানোর জন্যই ডিজিটাল গোল্ড অফারিংয়ের উপর জোর দিচ্ছে। 

910


সূত্র থেকে আরও জানা গেছে, অক্ষয় তৃতীয়ার সময়ে পেটিএম ৩৭ কেজি সোনা ডিজিটালে বিক্রি করেছে ।

1010

ফোন পে, ২০২০ সালের প্রথম চার মাসে ১০০ কেজি সোনা বিক্রি করেছিল ডিজিটালে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos