চলতি মাসে কোন কোন দিন বন্ধ থাকতে চলেছে ব্যাঙ্কের পরিষেবা, কাজ সেরে রাখুন আগে থেকেই

চলতি মাসে বেশ কয়েকদিন বন্ধ থাকতে চলেছে ব্যাঙ্কের পরিষেবা। দ্বিতীয় ও চতুর্থ সপ্তাহের শনিবার ও রবিবার বাদ দিয়ে অনেক উৎসবেই ব্যাঙ্কের ছুটি থাকে।যদি এক এক রাজ্যের উৎসব অনুযায়ী ছুটিও আলাদা হয়। তবে কেন্দ্রীয় সরকারের সঙ্গে রাজ্য সরকারের ছুটি বিবেচ্য হয় ব্যাঙ্কের ছুটির ক্ষেত্রে। তাই ব্যাঙ্কের কোন কাজ থাকলে তা আগাম করে নিন। জেনে নিন চলতি মাসের ছুটির তালিকা।

Riya Das | Published : Jun 10, 2021 9:05 AM IST

18
চলতি মাসে কোন কোন দিন বন্ধ থাকতে চলেছে ব্যাঙ্কের পরিষেবা, কাজ সেরে রাখুন আগে থেকেই


চলতি মাসে বেশ কয়েকদিন বন্ধ থাকতে চলেছে ব্যাঙ্কের পরিষেবা।  ব্যাঙ্কের কোন কাজ থাকলে তা আগাম করে নিন যাতে না সমস্যায় পড়তে হয়।
 

28


রিজার্ভ ব্যাঙ্ক অব ইন্ডিয়ার ওয়েবসাইট অনুযায়ী এই মাসে কয়েকটি রাজ্যে আলাদা আলাদা ছুটি থাকবে।

38

রিজার্ভ ব্যাঙ্ক অব ইন্ডিয়া প্রতিমাসেই ছুটির তালিকা প্রকাশ করে যাতে ব্যাঙ্ক গ্রাহকদের কোনও সমস্যায় পড়তে না হয়।

48


আগামী ১২ জুন দ্বিতীয় শনিবার ব্যাঙ্ক বন্ধ এবং যার ফলে কোনও কাজই সেদিন হবে না। এবং ঠিক তার পরের দিন ১৩ জুন রবিবার বন্ধ থাকে সমস্ত ব্যাঙ্ক।

58


১৪ জুন খোলা থাকবে ব্যাঙ্কের পরিষেবা। আবার ১৫ই জুন সংক্রান্তি ও রাজ উৎসব। যার কারণে আইজল, ভুবনেশ্বর, মিজোরামে বন্ধ থাকবে ব্যাঙ্ক পরিষেবা।

68

আগামী ২০ জুন রবিবার বন্ধ থাকবে ব্যাঙ্ক পরিষেবা। এবং ২৫ শে জুন হরগোবিন্দ জন্মবার্ষিকী। সেইদিন জম্মু ও শ্রীনগরের ব্যাঙ্ক বন্ধ থাকবে।

78

২৬ জুন দ্বিতীয় শনিবার  এবং ২৭ জুন রবিবার ব্যাঙ্ক বন্ধ থাকবে।  এবং ৩০ জুন রমনা নী আইজলে বন্ধ থাকবে ব্যাঙ্ক পরিষেবা। 

88


চলতি মাসের ছুটির কথা মাথায় রেখেই ব্যাঙ্কের কাজগুলি গুছিয়ে নিন।  যাতে নগদ টাকা তোলা কিংবা ফেলার ক্ষেত্রে কিংবা ব্যাঙ্কের কোনও কাজের ক্ষেত্রে অসুবিধা না হয়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos