করোনার মহাসঙ্কটে কীভাবে আয় করবেন মোটা টাকা, জেনে নিন এক ক্লিকে

করোনার মহাসঙ্কট পরিস্থিতিতে চারিদিকে ত্রাহি ত্রাহি রব।  প্রতিনিয়ত মানুষ তাদের প্রিয়জনদের হারাচ্ছেন। এহেন ভয়ঙ্কর পরিস্থিতিতে দেশে অক্সিজেনের ঘাটতিতে শয়ে শয়ে রোগী মারা যাচ্ছে। হাসপাতালে বেডের অভাব, বিনা চিকিৎসায় মৃত্যু হচ্ছে করোনা আক্রান্ত রোগীর। এই ভয়ঙ্কর পরিস্থিতিতে অনেকেরই রোজগার কমেছে। যার ফলে সমস্যায় পড়েছে অনেকেই। তবে এই সঙ্কট কালে যারা মোটা টাকা আয় করতে চান, তাহলে বিনিয়োগ করুন আইসিআইসিআই প্রুডেনশিয়াল মিউচ্যুয়াল ফান্ড হেলথ কেয়ারে। কীভাবে করবেন, রইল বিস্তারিত।
 

Riya Das | Published : May 4, 2021 9:58 AM IST

18
করোনার মহাসঙ্কটে কীভাবে আয় করবেন মোটা টাকা, জেনে নিন এক ক্লিকে

করোনার ভয়ঙ্কর পরিস্থিতিতে অনেকেরই রোজগার কমেছে। যার ফলে সমস্যায় পড়েছে বহু মানুষ। 

 

28

তবে এই সঙ্কট কালে যারা মোটা টাকা আয় করতে চান, তাদের জন্য দারুণ স্কিম নিয়ে হাজির আইসিআইসিআই প্রুডেনশিয়াল মিউচ্যুয়াল ফান্ড হেলথ কেয়ার। 

38

করোনা কালে যারা সবচেয়ে বেশি লাভবান, সেটা হল হেলথ কেয়ার। এই সমস্ত সেক্টরের শেয়ার দুর্দান্ত রিটার্ন দিয়েছে।

48

আইসিআইসিআই প্রুডেনশিয়াল মিউচ্যুয়াল ফান্ড হেলথ কেয়ার বিনিয়োগকারীদের জন্য ইটিএফ শুরু করার ঘোষণা করেছে।

58

আইসিআইসিআই প্রুডেনশিয়াল মিউচ্যুয়াল ফান্ড ইটিএফ-এৎ নয়া অফার আগামী ৫ মে ২০২১ থেকে খুলবে এবং বন্ধ হবে ১৪ মে।

68

এনএফও-তে সবচেয়ে কম ১০০০ টাকা বিনিয়োগ করতে হবে। এই যোজনার মূল লক্ষ হল বেঞ্চমার্ক নিফটি হেলথকেয়ার টিআরআই ইন্ডেক্স এর মাধ্যমে রিটার্ন সমান অনুপাতে সুবিধা দেওয়া।

78

বেশ কিছু হেলথকেয়ার সংস্থা যেমন , সিপলা, ডাঃ রেড্ডি লেব্রোটারিজ, সান ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিজ,  অ্যাপোলো হসপিটাল এন্টারপ্রাইজ ইন্ডেক্সের শীর্ষে রয়েছে।

88


আইসিআইসিআই প্রুডেনশিয়াল মিউচ্যুয়াল ফান্ডের এমডি জানিয়েছেন, স্বাস্থ্য সমস্যা, মহামারির প্রকোপ বাড়তে থাকায় স্বাস্থ্য সেবা সেক্টরে লাগাতার বৃদ্ধির প্রবল সম্ভাবনায়। তাই এই সেক্টরে বিনিয়োগ করা অত্যন্ত লাভজনক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos