আপনি কি 'Indane'-এর গ্রাহক, গ্যাস ব্যবহারকারীরা এবার পাবেন এই বিশেষ সুবিধাগুলি

করোনার মহাসঙ্কট পরিস্থিতিতে সবকিছুতেই যেন আগুন। অগ্নিমূল্য পরিস্থিতিতে রান্নার গ্যাস নিয়ে নাজেহাল অবস্থা মধ্যবিত্তের। এবার গ্রাহকদের জন্য সুখবর নিয়ে হাজির ইন্ডিয়ান অয়েল। গ্রাহকদের সুবিধার জন্য ৪ টি নতুন পরিষেবা নিয়ে এল ইন্ডিয়ান অয়েল। যার ফলে রান্নাঘরের কাজ আরও সহজ হবে। কী কী বিশেষ সুবিধা মিলবে জেনে নিন একনজরে।
 

Riya Das | Published : May 20, 2021 8:43 AM IST / Updated: May 20 2021, 02:17 PM IST

19
আপনি কি 'Indane'-এর গ্রাহক, গ্যাস ব্যবহারকারীরা এবার পাবেন এই বিশেষ সুবিধাগুলি

একধাক্কায় রান্নার গ্যাসের দাম বাড়া নিয়েই নাজেহাল মধ্যবিত্ত। করোনা আবহে অগ্নিমূল্য বাজারে  যেন আগুন লেগেছে। নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম হু হু করে বেড়েই চলেছে।

29

 এবার গ্রাহকদের জন্য সুখবর নিয়ে হাজির ইন্ডিয়ান অয়েল। গ্রাহকদের সুবিধার জন্য ৪ টি নতুন পরিষেবা নিয়ে এল ইন্ডিয়ান অয়েল। যার ফলে রান্নাঘরের কাজ আরও সহজ হবে। 

39

ইন্ডিয়ান অয়েল-এর পক্ষ থেকে টুইটে জানানো হয়েছে,  আপনি যদি ইন্ডেনের গ্রাহক হন, তাহলেই এই সুবিধা নিতে পারবেন।

49

ইন্ডিয়ান অয়েলের পক্ষ থেকে টুইটে জানানো হয়েছে, এই বছর সংস্থার পক্ষ থেকে ৪ টি নতুন পরিষেবা চালু করা হয়েছে।

 

59


প্রথমত ইন্ডিয়ান এক্সট্রা ফার্স্ট, মিসড কলের মাধ্যমে গ্যাস বুকিংয়ের সুবিধা,৫ কিলোগ্রাম ছোট সিলিন্ডার, কম্বো সিলিন্ডার ১৪.৪ কিলোগ্রাম ও ৫ কিলোগ্রাম সিলিন্ডারের পরিষেবা নিয়ে এসেছে ইন্ডিয়ান অয়েল।

69


এবার থেকে গ্রাহকরা ইন্ডেনের এক্সট্রা ফার্স্ট সিলিন্ডার পাবেন। যেখানে রান্না অনেক বেশি তাড়াতাড়ি হবে এবং সময়ও কম লাগবে।

79

করোনা সঙ্কটে অগ্নিমূল্য সময়ে মিসড কলের মাধ্যমে গ্যাস বুকিংয়ের সুবিধা দেওয়া হচ্ছে। দেশের যে কোনও জায়গা থেকে মিসড কলের মাধ্যমে গ্যাস বুকিং করলে সংস্থার পক্ষ থেকে কোনও টাকা নেওয়া হবে না।

89


ইন্ডিয়ান অয়েল গ্রাহকের জন্য কম্বো সিলিন্ডারের সুবিধা নিয়েছে। যেখানে ১৪.৪ কিলোগ্রাম ও ৫ কিলোগ্রাম সিলিন্ডারের পরিষেবা পাবেন গ্রাহকেরা।

99


যাদের বাড়িতে লোক কম, বেশি গ্যাসের দরকার নেই তারা ৫ কিলোগ্রাম সিলিন্ডারও পেয়ে যাবেন যা ইন্ডেন এজেন্সি কিংবা পেট্রোল পাম্প থেকে পেয়ে যাবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos