জানেন কি, সামান্য এই ছোট্ট কয়েনই একদিনে আপনাকে করে দিতে পারে 'কোটিপতি'

 

কোটিপতি হওয়ার জন্য চাই অনেক অনেক টাকা।  কোটিপতি হওয়ার স্বপ্ন কে না দেখে। সকলেই চায় কোটিপতি হতে। কোটিপতি বললেই তো আর হওয়া সম্ভব নয়। জানেন কি, এবার ঘরে বসেই কোটিপতি হওয়ার সুযোগ রয়েছে আপনার হাতে সামান্য ১ টাকার কয়েনই আপনাকে করে দিতে পারে কোটিপতি,  কিন্তু কীভাবে।

Riya Das | Published : Apr 2, 2021 8:35 AM IST

17
জানেন কি, সামান্য এই ছোট্ট কয়েনই একদিনে আপনাকে করে দিতে পারে 'কোটিপতি'


কথাটা শুনে বিশ্বাস না হলেও এটাই সত্যি। ছোট্ট ১ টাকার কয়েনই আপনার হাতে তুলে দিতে পারে কোটি কোটি টাকা।

27


তবে যে সে কয়েন নয়, এ হল এক বিশেষ টাকার কয়েন। যেই কয়েনের বেশ কিছু বিশেষত্ব রয়েছে

37


তবে যে সে কয়েন নয়, এ হল এক বিশেষ টাকার কয়েন। যেই কয়েনের বেশ কিছু বিশেষত্ব রয়েছে

47


 কিন্তু কোথায় বিক্রি করবেন। এর জন্য বিশেষ কিছু করতে হবে না আপনাকে। শুধু ওএলএক্স-এর ওয়েবসাইটে গিয়ে নিজের একটি অ্যাকাউন্ট তৈরি করুন। এবং  সেখানেই ১ টাকার ওই বিশেষ কয়েন বিক্রি করে উপার্জন করুন লক্ষ লক্ষ টাকা।

57

তবে এক্ষেত্রে প্রথমে নিজের নামটি  ওএলএক্স-এ  বিক্রেতা হিসেবে নথিভুক্ত করতে হবে। তারপর কয়েনের ছবি ওয়েবসাইটে আপলোড করতে হবে। এবং সবকিছু মিলে গেলে কয়েনটির 'বিক্রি' করার জন্য নির্দিষ্ট করা হলে সহজেই সেটির ক্রেতাও পেয়ে যেতে পারেন আপনি। 

67


অনেকেই পুরোনো টাকা,অ্যান্টিক পিস জমান এবং সময় মতো তা আবার  বিক্রিও করেন। তবে এখন আর আগের মতো নিলামে অ্যান্টিক জিনিস বিক্রির চল তেমন নেই। 
 

77

বরং এখন অনলাইনেই বিক্রির চল রয়েছে।  তবে শুধু কয়েনই নয়, পুরোনো নোটেরও দাম আছে বাজারে। যারা পুরোনো নোট বা কয়েন জমাতে ভালবাসেন তারা অনায়াসেই সেই সুযোগ কাজে লাগাতে পারেন। এবং আরও বেশি দরে বিক্রি করতে পারবেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos