জ্বলেই চলেছে চুল্লির আগুন, কোভিডে একদিনের মৃত্যুতে শীর্ষে কলকাতা


কোভিডে  ফের লাগামছাড়া মৃত্যু কলকাতা সহ রাজ্যে। বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত ১৩৫ জন এবং সংক্রমণ ২০ হাজার ৩৭৭ জন। পাশাপাশি ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়ে বড় ঘোষণা করলেন ফিরহাদ। এই মুহূর্তে কলকাতা তথা রাজ্যে কোভিড পরিস্থিতি নিয়ে যাবতীয় পরিস্থিতি সহ বুলেটিনের আবডেট থাকল, দেখুন ছবিতে-ছবিতে।

Asianet News Bangla | Published : May 13, 2021 3:15 AM IST / Updated: May 13 2021, 09:06 AM IST

18
জ্বলেই চলেছে চুল্লির আগুন, কোভিডে একদিনের মৃত্যুতে শীর্ষে কলকাতা

 
বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা  ১৩৫ জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ৪৪ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা ৩,৭৯৩।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ২৭ জনের।
 

28


বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা ৩৯৯ জন থেকে বেড়ে ৩৯৮৯  জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ২৩৮,৭৯৩ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১০৫৩, ১১৭ জন।  
 

38

করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৮৮৭ থেকে বেড়ে ৪০৯১ জন।  চিন্তা বাড়িয়ে সব জেলা সহ কলকাতাকেও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে ফের উত্তর ২৪ পরগণা । একদিনে বাংলায় করোনা আক্রান্ত  ২০ হাজার ৩৭৭  জন।  
 

48


রবিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া বেড়ে ১২৮,৬৮৪ জন।  
 

58

বুধবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯, ২৩১ জন।  তাই বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৯১১, ৭০৫ জন। সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশ থেকে কমে ৮৬.৫৭ শতাংশ।  

68

 

 ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়ে বড় ঘোষণা করলেন ফিরহাদ। তিনি বলেছেন, সরকারি-বেসরকারি যেখানেই টিকা নেন না কেন, সবাইকে পুরসভার হেলথ সেন্টারে দ্বিতীয় ডোজ দেওয়া হবে। 
 

78

দ্রুত অক্সিজেন জোগাড় করে গড়িয়ার বেসরকারি হাসপাতালে ৭৩ জন কোভিড আক্রান্তের প্রাণ বাঁচাল কলকাতা পুলিশ

88

  এবার শহরের করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শহরের বাড়ি বাড়ি গিয়ে করোনা পরীক্ষা করবে কলকাতা পুরসভা। এই প্রকল্পের নাম দেওয়া হয়েছে 'দুয়ারে পুরসভা 'বলে জানালেন ফিরহাদ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos