কোভিডে সুস্থতার হার বাড়ছে না, অ্য়ান্টিবডি ককটেল থেরাপি শুরু কলকাতায়

 
কোভিডে কলকাতাতেও শুরু এবার অ্য়ান্টিবডি ককটেল থেরাপি। উল্লেখ্য রাজ্য়ে সংক্রমণ এবং মৃত্যুর সংখ্যা আগের থেকে অনেকটাই কমে এসেছে। কিন্তু সুস্থতার হার ৯৭ শতাংশ এসে তেমন বৃদ্ধি পাচ্ছে না। এহেন পরিস্থিতিতেই কলকাতায় শুরু হল অ্য়ান্টিবডি ককটেল থেরাপি।  রবিবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন, ২ হাজার ১৮৪ জন এবং মৃত্যু হয়েছে ৫৩ জনের। চলুন দেখে নেওয়া যাক বাংলা তথা কলকাতার কোভিড পরিস্থিতি ছবিতে-ছবিতে।

Asianet News Bangla | Published : Jun 21, 2021 5:49 AM IST

18
কোভিডে সুস্থতার হার বাড়ছে না, অ্য়ান্টিবডি ককটেল থেরাপি শুরু কলকাতায়


কলকাতাতেও শুরু এবার অ্য়ান্টিবডি ককটেল থেরাপি। যদিও দেশে কোভিড মোকাবিলায় অনেক আগেই শুরু হয়েছিল এই থেরাপি। 

28

ইতিমধ্যেই রাজ্যের এক হাসপাতালে দুই কোভিড আক্রান্তের শরীরে অ্য়ান্টিবডি ককটেল থেরাপি প্রয়োগ করা হয়েছে। তাঁরা এই মুহূর্তে সুস্থ এবং দ্রুত আরোগ্য লাভের পথে। 
 

38

রবিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ৫৩ জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ৭ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা  ৪,৮৩৯ ।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৯ জনের।

48

 
রবিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা ১৮৫ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ৩০৬,৪২৮ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১৪,৮১,৭০৭ জন।  
 

58


করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৩৩২ জন। সংক্রমণ আগের থেকে কমলেও  সব জেলা সহ কলকাতাকেও এখনও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে ফের উত্তর ২৪ পরগণা । একদিনে বাংলায় করোনা আক্রান্ত   ২ হাজার ১৮৪ জন। 
 

68

 
রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া কমে ২৩, ০১৬ জন।  

 

78

 
রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২,১২৮ জন।  

88

বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪৪১,৩৪৩ জন। সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশে পৌছে গিয়েও ফের কমে যায়। তবে এই মুহূর্তে একদিনে  ৯৭.২৮ শতাংশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos