কলকাতায় সংক্রমণের সঙ্গে কমল মৃত্যুও, বেলাগাম এখনও উত্তর ২৪ পরগাণায়, দেখুন ছবি

 
বাংলায় সংক্রমণের সঙ্গে এবার সামান্য কমল মৃত্যু সংখ্যাও। রাজ্যে কার্যত লকডাউনে অনেকটাই লাগাম টানা গিয়েছে করোনা সংক্রমণে। বেড়েছে সুস্থতার হারও। এহেন পরিস্থিতিতেই তাই বিধিনিষেধের সময়সীমাও বাড়িয়ে দিয়েছেন মমতা। বৃহস্পতিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত  ১৪৮  জন এবং সংক্রমণ ১৩ হাজার  ৪৬ জন।এই মুহূর্তে কলকাতা তথা রাজ্যে কোভিড পরিস্থিতি নিয়ে যাবতীয় পরিস্থিতি সহ বুলেটিনের আবডেট থাকল, দেখুন ছবিতে-ছবিতে।

Asianet News Bangla | Published : May 28, 2021 3:38 AM IST

17
কলকাতায় সংক্রমণের সঙ্গে কমল মৃত্যুও, বেলাগাম এখনও উত্তর ২৪ পরগাণায়, দেখুন ছবি

 
বৃহস্পতিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা  ১৪৮ জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ৩২ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা ১,৪৮৯।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৪২ জনের।

27


বৃহস্পতিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা  ১৪৮৯ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ২৮৮,৭০০ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১৩৩২,২৪৯ জন।  

37

করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ২৯৭৫ জন। এখনও চিন্তা বাড়িয়ে সব জেলা সহ কলকাতাকেও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে ফের উত্তর ২৪ পরগণা । একদিনে বাংলায় করোনা আক্রান্ত  ১৩ হাজার ৪৬ জন।
 

47


বৃহস্পতিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া বেড়ে ১১৭,১৫৪ জন।  

57


বৃহস্পতিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯,১২১ জন। 

67

 বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১১৯৯, ১২০ জন। সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশ থেকে কমে গেলেও এই মুহূর্তে  ৮৬.৯৮ শতাংশ থেকে একদিনে বেড়ে ৯০.০৭ শতাংশ।
 

77

এবার ভ্যাকসিনের বেশ কিছু ডোজ কলকাতায় এসে পৌঁছেছে। কলকাতা পুরসভা সূত্রে খবর টিকাকরণের জন্য প্রথমে স্লট বুক করতে হবে। স্লট বুক করার জন্য পুরসভার ‌৮৩৩৫৯৯০০০‌ নম্বরে ফোন করতে হবে। তারপরই টিকা নিতে যাওয়া যাবে।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos