বিকিনিতে সুপার হট অজি তারকার বউ, উষ্ণতার হাতছানিতে পাগল হবেন আপনিও, দেখুন ছবি

সদ্য শেষ হয়েছে অ্যাসেজ  সিরিজ (Ahes Series)। ঘরের মাঠে ইংল্যান্ডকে (England)৪-০ ব্যবধানে হারিয়ে অ্য়াসেজ (Ashes)নিজেদের দখলেই রেখেছে অস্ট্রেলিয়া (Australia)। ঐতিহ্যের অ্যাসেজ যুদ্ধে দুরন্ত পারফর্ম করার পর অজি ক্রিকেটারদের নিয়ে উন্মদনা তুঙ্গে। অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের (Australia Cricketer) ব্যক্তিগত জীবন নিয়েও ফ্যানেদের জানার কৌতুহল কম নয়। আজ আপনাদের জানাবো অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটারের বউ সম্পর্কে। যার লুকস ও হটনেস কাহিল করে সকলকেই। 

Sudip Paul | Published : Jan 20, 2022 12:04 PM IST

114
বিকিনিতে সুপার হট অজি তারকার বউ, উষ্ণতার হাতছানিতে পাগল হবেন আপনিও, দেখুন ছবি

অস্ট্রেলিয়ার ক্রিকেট তারকা ডেভিড ওয়ার্নার (David Warner) বিয়ে করেছেন  ক্যান্ডিস ওয়ার্নারকে (Candice Warner)। বর্তমানে তাদের পরিবারে রয়েছেন তিন মেয়ে ৬ বছর বয়সী আইভি ওয়ার্নার, ৪ বছর বয়সী ইন্ডি ওয়ার্বার  ও ১৮ মাসের ইসলা রোজ। 

214

দীর্ঘ লকডাউন পর্বে পরিবারের সঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন ওয়ার্নার। নানা ধরনের মিউজিক ভিডিওর মাধ্যমে ওয়ার্নার সেলিব্রেটি হয়ে উঠেছেন। ভিডিওতে অংশ নিয়ে ওয়ার্নারের গোটা পরিবার বিশ্ব জুড়ে সেলিব্রেটি হয়ে উঠেছে।

314

ডেভিড ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার একজন আয়রনম্যান, সার্ফ সেভার ও মডেল। ওয়ার্নারের পরিচয়ের বাইরেও ক্যান্ডিস নিজেও একজন সেলিব্রেটি। মডেল হিসেবে তার ফ্যান ফলোয়ার্সের সংখ্য়াও আকাশছোঁয়া ছিল।

414

ওয়ার্নারের সঙ্গে পরিচয়ের আগে ২০০৭ সালে একটি রিয়েলিটি শো-তে যোগ দিয়েছিলেন ক্যান্ডিস ওয়ার্নার। সেখানে রাগবি তারকা সনি বিল উইলিয়ামসের সঙ্গে  সম্পর্কে জড়িয়ে পড়িয়েছিলেন ক্যান্ডিস। তার জন্য তাকে অনেক খেসারত দিতে হয়েছিল।.

514

ক্যান্ডিস জানিয়েছিলেন, যে দুজনেই প্রতিরাতে একসঙ্গে নেশা করত। এর পরে, মত্ত অবস্থায় তারা যৌনতায় লিপ্ত হতেন।  হাতেনাতে ধরা পড়ার পাশাপাশি একবার কেউ সোশ্যাল মিডিয়ায় তাদের ভিডিও ফাঁস করে এবং ক্যান্ডিস-বিল উইলিয়ামসের যৌন কেলেঙ্কারি সামনে চলে আসে। যার জন্য তিনি দুঃখিত।

614

এই ঘটনার কয়েক বছর পর, ৪ এপ্রিল ২০১৫-তে, ক্যান্ডিস অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারকে বিয়ে করেছিলেন। ওয়ার্নার ক্যান্ডিসের কথা জানতেন এবং তার অনুশোচনার প্রশংসা করেছিলেন। তাদের জুটিকেও সকলেই পছন্দ করেন।

714

অজি তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের সঙ্গে পরিচয় পর্বটাও খুবই চমকপ্রদ ক্যান্ডিস ওয়ার্নারের। সোশ্যাল মিডিয়ায় পরিচয় হয় তাদের। সেখান থেকেই তাদের বন্ধুত্ব গড়ে ওঠে। পরে তা ভালোবাসায় পরিণত হয়।

814

খেলার বাইরে সুযোগ পেলেই স্ত্রী ক্যান্ডিসকে নিয়ে একান্তে কোয়ালিটি টাইম কাটান ডেভড ওয়ার্নার। তাদের ছবি সোশ্য়াল মিডিয়াতেও শেয়ার করেন ডেভিড ওয়ার্নার ও তার স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার।

914

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় ক্যান্ডিস ওয়ার্নার নিজের ঘন ঘন  ছবিও শেয়ার করেন তিনি। তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও আকাশছোঁয়া। তাই ছবি শেয়ার কর পর মুহূর্তের মধ্যে সেই সকল ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

1014

নিজের একাধিক বিকিন পরিহিত ছবিও সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করেন ক্যান্ডিস ওয়ার্নার। যেই ছবিগুলিতে খুবই হট ও সেক্সি দেখায় ডেভিড ওয়ার্নারের বউকে। মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে ক্যান্ডিসের বিকিনি পরিহত ছবি।

1114

ওয়ার্নারের সঙ্গেও বিকিনি পরিহিত হওয়ায় ছবি শেয়ার করেছেন ক্যান্ডিস। সমুদ্রে সৈকতে ওয়ার্নারের সঙ্গে একাধিক বিকিনি পরিহিত ছবি রয়েছে ক্যান্ডিসের। যা খুবই পছন্দ করেন সকলে।

1214

বিকিনি  পরিহিত ক্যান্ডিস ওয়ার্নারের ছবি সকলকে ঘায়েল করে। মডেল হিসসেবে তার যথেষ্ট খ্যাতি থাকায় ছবি তোলার কায়দা ও তার চাউনিতেই পাগল হয়ে যায় সকলে। উষ্ণতার সন্মোহনের হাতছানি দেন ক্যান্ডিস।
 

1314

ডেভিড ওয়ার্নারের স্ত্রীর বিকিনি পরিহিত এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি ভাইরাল হয়েছিল। এখানে তার চাউনি ও গ্ল্যামার সকল ফ্যান ফলোয়ার্সদের পাগল করে দিয়েছিল। লাইক ও কমেন্টের বন্যায় বয়ে গিয়েছিল।
 

1414

ডেভিড ওয়ার্নারের সঙ্গ তার সনম্পর্কের রসায়ন খুবই ভালো। বিন্দাস জীবন যাপন করতে খুবই পছন্দ করেন ডেভিড ওয়ার্নার। আর ক্যান্ডিস ওয়ার্নারের সেই বিন্দাস লাইফের সঙ্গী। বর্তমাবে তারা সন্তানদের নিয়ে সুখে দিন কাটাচ্ছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos