সাক্ষী ছাড়াও ধোনির জীবনেও এসেছিল একাধিক প্রেম, চিনে নিন সেই সকল সুন্দরীদের

ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) প্রাক্তন অধিনায়ক ও আইপিএলে বর্তমান সিএসকে (CSK) অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) সম্পর্কে আমরা অনেকেই অনেক কিছু জানি।  কিন্তু সদা শান্ত স্বভাবের ধোনির ব্যক্তিগত জীবনে এমন কিছু খবর রয়েছে যা খুব কম মানুষই জানে। এমএসধোনি সাক্ষীকে তার জীবন সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন। কিন্তু আপনারা কি জানেন সাক্ষীর সঙ্গে বিয়ে বা সম্পর্কে জড়ানোর আগেও ধোনি আরও ৪ জন অভিনেত্রীর সঙ্গে ডেটিং করেছেন। আজ আপনাদের জানাববো সেই কাহিনি। 
 

Sudip Paul | Published : Jun 14, 2022 2:29 PM IST

18
সাক্ষী ছাড়াও ধোনির জীবনেও এসেছিল একাধিক প্রেম, চিনে নিন সেই সকল সুন্দরীদের

মহেন্দ্র সিং ধোনি ও সাক্ষীর জুটিকে সকলেই খুব পছন্দ করেন। বিবাহিত জীবনে ১০ বছরও পার করে ফেলেছেন ধোনি ও সাক্ষী। বর্তমানে তাদের কন্যা জিভাকে নিয়ে হাসি-খুশি, সুখের সংসার। জাতীয় দল থেকে অবসর নেওয়ার পর আইপিএল খেলেন ধোনি। তাছাড়া বেশির ভাগ সময় পরিবারের সঙ্গে কাটাতে পছন্দ করেন তিনি। 
 

28

কিন্তু  সাক্ষীকে বিয়ের আগেও এম এস ধোনির নাম জড়িয়েছে আরও একাধিক মহিলার সঙ্গে। যাদের মধ্যে সকলেই নায়িকা। ধোনির ৪ জন অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক ছিল ধোনির। তাদের সঙ্গে ধোনি ডেটিং করেছিল বলেও শোনা যায়। অবশ্য ধোনি এই বিষয়ে কোনওদিন প্রকাশ্যে কিছুই বলেনি।

38

বিয়ের আগে ২০০৮ সালে দক্ষিণী অভিনেত্রী রাই লক্ষ্মীর সঙ্গে ধোনির নাম জড়িয়েছিল। যা নি সোশ্য়াল মিডিয়া ও সংবাদ মাধ্যমে বেশ চর্চাও হয়েছিল। সুরেশ রায়না এক পার্টিতে ধোনির সঙ্গে রাজ লক্ষীর আলাপ করিয়ে দিয়েছিলেন বলে জানা যায়।

48

২০০৭ সালে ধোনির সঙ্গে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গ ধোনির সম্পর্কের খবর মিডিয়ায় 'হট কেক' ছিল। এমনকী ধোনি নিজে জানিয়েছিলেন যে তিনি দীপিকাকে খুবই পছন্দ করেন। তাদের দুজনের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব হয়েছিল বলেও খবর।
 

58

'ওম শান্তি ওম' দীপিকার প্রথম ছবি রিলিজের সময় ধোনি বিশেষ আমন্ত্রণও পেয়েছিলেন। যদিও নিজেদের মধ্যে সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন ধোনি ও দীপিকা। যদিও পরে সেই সম্পর্ক বেশিদূর এগোয়নি। তবে ধোনি ও দীপিকার সম্পর্ক নিয়ে এখনও আলোচনা হয়।
 

68

দ্য কপিল শর্মা শোয়ের ক্রিয়েটিভ ডিরেক্টর ছিলেন প্রীতি সিমোস। তার সঙ্গেও ধোনির সম্পর্কের খবর খুব ছড়িয়েছিল। শোনা যায় ধোনি ও প্রীতি লুকিয়ে লুকিয়ে একাধিকবার ডেটিং করেছেন। যদিও প্রকাশ্যে তারা কোনও দিনই তাদের কথা স্বীকার করেননি।
 

78

ধোনির সঙ্গে অভিনেত্রী আসিনের প্রেমের খবরও সামনে এসেছিল। দুজন ওকই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডরও ছিলেন। শোনা যায় ২০১০ সালে আইপিএলের সময় ধোনিকে আসিনের বাড়ির কাছেও দেখা গিয়েছিল। যার পরেই দুজনের মধ্যে সম্পর্কের খবর শিরোনামে এসেছিল। যদিও তা বেশি দিন স্থায়ী হয়নি।

88

তারপরই ২০১০ সালের ৪ জুলাই ধোনি সাক্ষীকে বিয়ে করেন। বর্তমানে তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন এমএস ধোনি ও সাক্ষী।  ধোনিকে কলে পারফেক্ট ফ্যামিলি ম্য়ান বলেই জানেন। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos