দুবাইতে আইপিএল শুরুর আগেই নতুন সমস্যা, চিন্তায় বোর্ড ও ফ্র্যাঞ্চাইজিগুলি

করোনার কারণে আইপিএল ২০২১ মাঝ পথে বন্ধ হওয়ার পর তৈরি হয়েছিল উদ্বেগ। আদৌ পুরো প্রতিযোগিতা করা সম্ভব হবে কিনা তা নিয়ে উঠেছিল প্রশ্ন। অবশেষে আরব আমিরশাহিতে আইপিএলের দ্বিতীয় পর্ব ঠিক করে বিসিসিআই। কিন্তু দ্বিতীয় পর্ব শুরুর আগেই আইপিএল নিয়ে দেখা দিয়ছে নতুন সমস্যা।
 

Sudip Paul | Published : Jul 6, 2021 5:07 PM IST / Updated: Jul 06 2021, 10:38 PM IST

18
দুবাইতে আইপিএল শুরুর আগেই নতুন সমস্যা, চিন্তায় বোর্ড ও ফ্র্যাঞ্চাইজিগুলি

আইপিএলের দ্বিতীয় পর্ব ও টি২০ বিশ্বকাপ করার জন্য আরব আমিরশাহিকেই ভেন্য়ু হিসেবে বেছেছেন বিসিসিআই কর্তারা। নির্ধারিত হয়ে গিয়েছে সবকিছু।

28

১৯ সেপ্টেম্বর থেকে মরুদেশে শুরু হবে আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্ব। চলবে ১৫ অক্টোবর পর্যন্ত। তারপর ১৭ থেকে শুরু হবে টি২০ বিশ্বকাপ।

38

কিন্তু আইপিল নিয়ে নতুন সমস্যা দেখা দিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলির মধ্যে। কারণ দলগুলির জন্য বিলাসবহুল হোটেল জোগাড় করার জন্য় রীতিমত কালঘাম ছুটছে।

48

কারণ সেই সময় দুবাই জুড়ে  সেই সময়  চলবে 'দুবাই এক্সপো'। ফলে এই সময় আরব আমিরশাহিতে বিভিন্ন  দেশের পর্যটকরা আসেন। হোটেল ভাড়া আকাশছোঁয়া।

58

১ অক্টোবর থেকে থেকে দুবাইতে শুরু হবে বাণিজ্য মেলা। এমন পরিস্থিতিতে ক্রিকেটারদের জন্য দুবাইয়ে হোটেল বরাদ্দ করতে গিয়ে দলগুলিকে নানা সমস্যায় পড়তে হচ্ছে।
 

68

শুধু হোটেলুলির আকাশছোঁয়া দাম নয়, ওই হোটেলগুলিতে তৈরি করতে হবে জৈব সুরক্ষা বলয়। যেখানে বাইরের কেউ প্রবেশ করতে পারবে না। 

78

ফলে একদিকে দুবাই বাণিজ্য মেলা চলার কারণে হোটেল ভাড়া করার সমস্যা, তারউপর জৈব সুরক্ষা বলয় তৈরি করা। দুই বড় সমস্যা হয়ে দেখা দিয়েছে।
 

88

যদিও নিজেদের সাধ্যমত চেষ্টা করে যাচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলি ও বিসিসিআই। সফলভাবে আইপিএল ২০২১ শেষ করতে বদ্ধপরিকর সকলেই।

Share this Photo Gallery
click me!
Recommended Photos