Hardik Pandya: ফের কী বাবা হতে চলেছেন হার্দিক, নতাসার ভাইরাল ছবি ঘিরে জোর জল্পনা

২০২০ সালের জুলাই মাসে পুত্র সন্তানের  বাবা-মা হয়েছিলেন ভারতীয় ক্রিকেটার (Indian Cricketer) হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ও সার্বিয়ান মডেল অভিনেত্রী নতাসা স্তানকোভিচ (Natasa Stankovic)। ছেলের নাম রাখেন অগস্ত্য। তার বয়স মাত্র দেড় বছর। এবার কী ফের মা হতে চলেছেন নতাসা। হার্দিক ও নতাসার ক্রিসমাসের (Christmas) ছবি শেয়ার ঘিরে উঠছে সেই প্রশ্ন। ইতিমধ্যেই ছবি ভাইরাল (Viral) সোশ্যাল মিডিয়ায় (Social Media)।
 

Sudip Paul | Published : Dec 26, 2021 2:28 PM IST

110
Hardik Pandya: ফের কী বাবা হতে চলেছেন হার্দিক, নতাসার ভাইরাল ছবি ঘিরে জোর জল্পনা

শনিবার বড়দিন উপলক্ষে হার্দিক পান্ডিয়া নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে তাকে পরিবারের সাথে বড়দিন উদযাপন করতে দেখা যায়। খোশ মেজাজে পাওয়া যায় হার্দিক পান্ডিয়াকে। 

210

তবে একা নয় পুরো পরিবার মিলে বড়িদন উদযাপন করেছে। ছবিতে হার্দিক পান্ডিয়া ছাড়াও, তার ছেলে অগস্ত্য, তার স্ত্রী নাতাশা স্তানোকোভিচ, হার্দিকের ভাই ক্রুনাল পান্ড্য, ক্রুনাল পত্নী পাংখুরি শর্মা এবং তাদের পরিবারের অন্য়ান্য সদস্যরাও রয়েছে ছবিতে।

310

বড়দিনের উৎসবে হার্দকের সঙ্গে রোমান্টিক মুহূর্তেও দেখা গিয়েছে হার্দিক পান্ডিয়া ও নতাসা স্তানোকোভিচকে। যেই ছবি শেয়ার করেছেন হার্দিক পত্নী স্বয়ং। য়েখানে ক্রিসমাস ট্রি-র সামনে একে অপরকে আলিঙ্গন করতে দেখা যাচ্ছে।

410

ছেলেকে নিয়েও আলাদা করে বড়দিনের উৎসবে সময় কাটিয়েছেন নতাসা স্তানোকোভিচ। ছোট্ট অগ্যস্তকে কোলে নিয়ে ছবি শেয়ার করেছেন তিনি। যেই ছবিতে মা ও ছেলে দুজনকেই খুব মিষ্টি দেখিয়েছে। তা সকলেই পছন্দ করেছেন।

510

এই ছবিগুলিতে, নাতাশা স্ট্যানকোভিচকে একটি লাল রঙের ড্রেস পরতে দেখা গেছে। এই ছবিতে নতাসাকে দেখে নেটিজেনদের মনে হয়েছে তিনি আবার মা হতে চলেছেন, কারণ এই ছবিতে তার ছোট্ট পেটটি বাইরে দেখা যাচ্ছে। যা অনেকটাই বেবি বাম্পের মত।

610

কৌতুহলবশত এক নেটিজেন নতাসা  স্তানোকোভিচকে সোশ্য়াল মিডিয়ায় প্রশ্ন করে ফেলেন  'ভাবাজি, অগস্ত্যের ছোট ভাই বোন আসছে?'যদিও এই প্রশ্নের কোনও উত্তর দেননি াহর্ক পান্ডিয়া ও নতাসা স্তানকোভিচ।

710

নতাসার ও হার্দিকের শেয়ার করে ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। নতাসার ছবি দেখে অনেকেরই প্রশ্ন জাগে হার্দিক পান্ডিয়া সত্যিই কী দ্বিতীয়বারের জন্য় বাবা হতে চলেছেন। 

810

বেশ কিছুদিন ধরেই পরিবারের সঙ্গে মুম্বইয়ে রয়েছেন হার্দিক। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে তাকে দলে রাখা হয়নি। দক্ষিণ আফ্রিকা সফরেও তাকে দলের বাইরে রাখা হয়েছিল। এমন পরিস্থিতিতে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি।

910

হার্দিক পান্ডিয়ার আইপিএল ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্স তাকে এই বছর তার দল থেকে ছেড়ে দিয়েছে। এমন পরিস্থিতিতে বলা হচ্ছে আহমেদাবাদের দলে যোগ দিতে পারেন হার্দিক। এখন দেখার বিষয় কোন ফ্র্যাঞ্চাইজি এই ড্যাশিং অলরাউন্ডারকে তাদের দলে অন্তর্ভুক্ত করে।

1010

হার্দিক পান্ডিয়া নিজেও আইপিএলে স্বমহিনায় ফেরার জন্য কঠোর পরিশ্রম করছেন। সম্প্রতি, তাকে তার ভাই ক্রুনাল পান্ড্যের সাথে মাঠে প্রচণ্ড অনুশীলন করতে দেখা গেছে। আমরা আপনাকে বলি যে কয়েক বছর ধরে উভয় ভাইই MI এর হয়ে আইপিএল খেলছেন। কিন্তু এ বছর দুই খেলোয়াড়কে দলে রাখা হয়নি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos