কোয়ারেন্টাইনে রোহিত-রীতিকার রোমান্স, ইংল্যান্ড সিরিজের আগে ঝড় তুলল নেট দুনিয়ায়

৫ তারিখ থেকে ঘরের মাঠে চেন্নাইতে শুরু হচ্ছে ভারত বনাম ইংল্যান্ডের টেস্ট সিরিজ। ইতিমধ্যে চেন্নাইতে কোয়ারেন্টাইনে প্রবেশ করছে ভারতীয় দল। পরিবারের সঙ্গে কোয়ারেন্টাইনে রয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। তবে ঘরবন্দি অবস্থায় ভাইরাল হল রোহিত শর্মা ও রীতিকা সাজদের কাটানো একান্ত মুহূর্তের ছবি।
 

Sudip Paul | Published : Jan 30, 2021 12:28 PM IST

18
কোয়ারেন্টাইনে রোহিত-রীতিকার রোমান্স, ইংল্যান্ড সিরিজের আগে ঝড় তুলল নেট দুনিয়ায়

আইপিএল জয়ের পর চোটের কারণে প্রথম থেকে অস্ট্রেলিয়া সফরে যোগ দিতে পারেননি ভারতীয় তারকা ব্যাটসম্যান রোহিত শর্মা।
 

28

চোট সারিয়ে, কোয়ারেন্টাইন পর্ব শেষ করে তৃতীয় টেস্ট থেকে দলের সঙ্গে যোগ দেন হিটম্যান। কিন্তু ব্যাট হাতে ২ ম্যাচের চার ইনিংসে খুব একটা সফল হননি রোহিত। একটি মাত্র অর্ধশতরান করেন তিনি।
 

38

এবার দেশের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে নামবে টিম ইন্ডিয়া। ৫ তারিখ চেন্নাইতে প্রথম ম্যাচ। তার আগে চেন্নাইতে করোনা বিধি মেনে কোয়ারেন্টাইনে রয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। 

48

দেশের মাঠে খেলা হওয়ায় পরিবারদের নিয়ে যাওয়ার অনুমতি পেয়েছেন ক্রিকেটাররা। রোহিত শর্মাও স্ত্রী রীতিকা সাজদের ও মেয়েকে নিয়ে গিয়েছেন।

58

এবার কোয়ারেন্টাইনে কাটানো একান্ত মুহুর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রোহিত শর্মা।যেই ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

68

হোটেলের ব্যালকনিতে বসে স্ত্রীরসঙ্গে সমুদ্র দেখতে দেখতেই সময় কাটছে তাঁর। যেখানে স্ত্রীর সঙ্গে হাতে-হাত রেখে রোমান্টিক মুহূর্তে ধরা দিয়েছেন হিটম্যান।

78

পরিবারের সঙ্গে থাকলে প্লেয়াররা মানসিকভাবে অনেক বেশি চাঙ্গা থাকে। সেই কারণেই ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে পরিবারকে নিয়ে যাওয়ার অনপমতি দেওয়া হয়েছে।
 

88

পরিবারের সঙ্গে যে বেশ খোশ মেজাজে রয়েছেন রোহিত শর্মা, এই ছবিই তার প্রমাণ। তবে আগামি ইংল্যান্ড সিরিজে রানে ফেরা ও দলকে জয় এনে দেওয়াও লক্ষ্য রোহিত শর্মার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos