যৌবনের আগুনে ঝড় তুলছেন নেট দুনিয়ায়, চিনুন ভারতীয় ক্রিকেট তারকার সুপার অ্যান্ড সেক্সি বোনকে

অস্ট্রেলিয়া সফরে ঋষভ পন্থের দুরন্ত পারফরমেন্স তার কেরিয়ারকে অন্য মাত্রা দিয়েছে। সিডনিতে ৯৭ ও ব্রিসবেনে ৮৯ রানের ইনিংস খেলে ভারতীয় দলের ঐতিহাসিক সিরিজ জয়ে দগুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন ভারতীয় উইকেট রক্ষক ব্যাটসম্যান। এবার ইংল্যান্ড সফরের জন্য তৈরি হচ্ছেন পন্থ। ঘরের মাঠে আরও একবার নিজের জাত চেনাতে মরিয়া পন্থ। তবে অস্ট্রেলিয়া সফরে পন্থের সাফল্যে নেট দুনিয়ায় তার ফলোয়ার্সের সংখ্যা দিন দিন ঝড়ে গতিতে বাড়ছে। তবে আপনারা জানলে অবাক জানলে অবাক হবেন সোশ্যাল মিডিয়ায় পন্থের জনপ্রিয়তাকে টক্কর দিচ্ছেন তার বোন সাক্ষী। তার হট-সেক্সি লুকস ও টোনড ফিগারে কাহিল নেটিজেনরা।সম্প্রতি নিজের ওজন ১৯ কেজি কমিয়ে আরও সেক্সি হয়ে উঠেছেন সাক্ষি। আজ চলুন যানা ঋষভ পন্থের গ্লামারস বোন সাক্ষীর বিষয়ে।

Sudip Paul | Published : Feb 2, 2021 12:49 PM IST

112
যৌবনের আগুনে ঝড় তুলছেন নেট দুনিয়ায়, চিনুন ভারতীয় ক্রিকেট তারকার সুপার অ্যান্ড সেক্সি বোনকে

ঋষভ পন্থের পরিবার উত্তরাখণ্ডের রুদকিতে থাকেন। পরিবারে বাবা রাজেন্দ্র পান্ত, মা সরোজ এবং তাঁর বোন সাক্ষী রয়েছে। সাক্ষী সম্প্রতি এমবিএ পাশ করেছেন। পড়াশোনাতেও ছোট বেলা থেকেই পারফেক্ট সাক্ষী।
 

212

দেশের মাটিতে আইপিএল ম্যাচ চলাকালীন দাদা ঋষভ পন্থকে উৎসাহ দিতে স্টেডিয়ামে উপস্থিত থাকেন সাক্ষী। তবে গতবার আরব আমিরশাহি করোনা আবহে আইপিএল হওয়ায় সাক্ষী যেতে পারেননি।

312

সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় সাক্ষী পন্থ। সম্প্রতি নিজের ১৯ কেজি ওজন কমিয়েছেন পন্থের বোন। যার ফলে আরও সুন্দর  ও গ্লামারাস হয়ে উঠেছেন সাক্ষী। 

412

তবে নিজের ওজন এত সহজেই কমাতে পারেননি সাক্ষী। তার জন্য পন্থের বোনকে ডায়েট মেনে খাওয়া থেকে শারীরিক কসরৎ সবরকম কষ্ট সহ্য করতে হয়েছে।
 

512

শুধু ফিগার নয়, নিজের লুকস পাল্টানোর জন্য হেয়ার স্টাইল ও কালারও পাল্টিয়ে  ফেলেছেন সাক্ষী। যা তাকে আরও বেশি আকর্ষনীয় করে তুলেছে।

612

নিজের ওজন হ্রাস করার পর আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠেছেন সাক্ষী। সাক্ষীর ফিগার আগের থেকে অনেক বেশি টোনড ও হট হয়েছে। 
 

712

সোশ্যাল মিডিয়ায় তার ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। তার বিকিনি ও হট প্যান্ট পরা ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।
 

812

শুধুই সেক্সি বা হট নয়, সাক্ষী দেখতেও খুব সুন্দর। ছবি তুলতে ও তা বন্ধুদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা সাক্ষীর অন্যতম প্রধান সখও।
 

912

সোশ্যাল মিডিয়া একাধিক হট লুকে ধরা দিয়েছেন সাক্ষী। যা ভাইরাল হতে বেশি সময় লাগেনি। আর ঝড় তুলেছে সকলের মনে।
 

1012

সাক্ষীর ঘুরতেও খুব ভালবাসেন। অ্যাডভেঞ্চারও তার খুব প্রিয়। থাইল্যান্ডে ঘুরতে গিয়ে বাঘের সঙ্গে সাক্ষীর সেলফি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়ে যায়। 
 

1112

ভাই-বোন দুজনেরই স্পোর্টস ছোট বেলা থেকেই খুব পছন্দ। সাক্ষী ক্রিকেটের পাশাপাশি বাস্কেট বল দেখতে খুব পছন্দ করেন। ভাই-বোনের সম্পর্কও খবু ভাল।
 

1212

কিন্তু বর্তমানে সাক্ষী তার হট লুকসের সৌজন্যে অনেক সময় ভাইয়ের জনপ্রিয়তাকেও টেক্কা দিয়ে দেন। তার ছবির অপেক্ষায় সোশ্যাল মিডিয়ায় অপেক্ষায় থাকেন তার ভক্তরা। এক ঝলক দেখার জন্য পাগল সকলে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos