সাদা পোষাকে শরীরি আকবাকেই কাবু নেটিজেনরা, ভাইরাল ভারতীয় ক্রিকেটার সুপার হট বউ

বিগত বেশ কয়েকটি মরসুম ধরে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছেন নীতিশ রানা ( Nitish Rana)। আইপিএল ২০২১ (IPL 2021) -এও দুরন্ত ফর্মে রয়েছেন বাঁ-হাতি তারকা ব্যাটসম্যান। মাঠের বাইরেও বিন্দাস লাইফ লিড করেন রানা ও তার স্ত্রী সাচি মারওয়াহা (Saachi Marwah)। সাচি দেখতে খুবই সুন্দরী ও হট। তার রূপ, গ্ল্যামার ও হটনেস কোনও নায়িকার থেকে কম নয়। কিন্তু বিরাট, রোহিত, ধোনিদের স্ত্রীদের আড়ালে প্রচারে অন্তরালেই থেকে গিয়েছেন সাচি। আজ আপনাদের জানাবে নীতিশ রানা ও তার স্ত্রী সাচির গল্প।
 

Sudip Paul | Published : Dec 30, 2021 10:08 AM IST

112
সাদা পোষাকে শরীরি আকবাকেই কাবু নেটিজেনরা, ভাইরাল ভারতীয় ক্রিকেটার সুপার হট বউ

পেশায় ইন্টেরিয়ার ডিজাইনার-
কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার নীতীশ রানা তার বান্ধবী সাচি মারওয়াহাকে বিয়ে করেছেন। সাচি পেশায় একজন ইন্টেরিয়ার ডিজাইনার। তিনি নিজেই একটি ডিজাইনার স্টুডিও চালান।
 

212

পছন্দ বিন্দাস লাইফ-
নীতিশ রানাকে দেখে বোঝাই যায় তিনি একটু শান্ত প্রকৃতির। তবে সাচি সম্পূর্ উল্টো প্রকৃতির। তবে দুজনেই বিন্দাস লাইফ কাটান।সাচি নিজেই বলেছেন তিনি পার্টি করতে ও লোকেদের সঙ্গে বন্ধুত্ব করতে খুব পছন্দ করেন। রানাকে লাজুক বলেও আখ্যা দিয়েছেন সাচি।
 

312

ক্রিকেট ফ্যান সাচি-
সাচিকে বেশিরভাগ আইপিএল ম্যাচ চলাকালীন নীতীশ এবং তাঁর দলকে চিয়ার করতে দেখা গেছে। কেকেআরের জার্সি গায়েও সাচিকে মাঠে দেখা গিয়েছে। ক্রিকেট পছন্দও করেন সাচি।

412

সোশ্যাল মিডিয়ায় সক্রিয়-
নীতিশ রানার স্ত্রী সাচি মারওয়াহা সোশ্যাল মিডিয়াযতেও খুবই সক্রিয়। ঘন ঘন নিজের ছবিও চেঞ্জ করে থাকেন সাচি। সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও প্রচুর। ছবিগুলি সকলেই পছন্দ করেন।

512

সাদা পোষাকে মাত নেটিজেনরা-
সম্প্রতি সোশ্য়াল মিডিয়ায় সাদা পোষাকে একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। সাচির হট অ্যান্ড বোল্ড লুকস মাত করেছে নেটিজেনদের। 

612

সৌন্দর্যে হার মানাবে বলি অভিনেত্রীদের-
সাচি দেখতে খুবই খুবই সুন্দরী, সেক্সি ও হট।  কোনও বলিউড অভিনেত্রীর চেয়ে কম নয়। সাচি নিজেও সৌন্দর্যের অনুরাগী। তার প্রতিটি ছবি পোস্টে হাজার হাজার লাইক পড়ে ও কমেন্টের বন্যা বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। 
 

712

বিকিনিতে ঝড় তোলেন নেট দুনিয়ায়-
সাচি নিজের একাধিক ছবি শেয়ার করার পাশাপাশি বেশ কয়েকটি নিজের বিকিনি পরিহিত ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। যা মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

812

বিদেশ ভ্রমণ করতে পছন্দ করেন-
বিদেশে সুইমিং পুল থেকে উঠে আসা বিকিনি পরিহিত সাচির এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় তুলেছিল। সকলেই খুব পছন্দ করেছিল এই ছবিটি। লাইক ও কমেন্টের বন্যা বয়ে গিয়েছিল।

912

সাচি ও নীতিশ জুটি সকলের পছন্দের-
সাচি ও নীতিশকে জুটিতে দেখতেও খবু সুন্দর লাগে। তাঁর স্ত্রী বলেন যে আমাদের বন্ধুরা আমাদের টম এবং জেরি বলে ডাকে কারণ আমি এবং রানা প্রায়শই একে অপরের লড়াই করি।
 

1012

রোমান্টিক মুহূর্তের ছবি-
নিজেদের কাটানো একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নীতিশ রানা ও সাচি মারহাওয়া। যেই ছবিগুলিতে খুবই রোমান্টিক দেখায় এই জুটিকে। যা সকলে খুব পছন্দ করেন।
 

1112

দুজনের মধ্যে সম্পর্কের রসায়ন-
সাচি মারওয়া এও জানিয়াছেন যে নীতিশের সঙ্গে তার শোবার ঘরেও মারামারি হয় এবং মাঝে মাঝে আমরা একটা ছোট বালিশের জন্য লড়াই করি। তবে লড়াই, ঝগড়া, মারামারি যাই হোক না কেন, সকলে আমাদের সম্পর্কের এই রসায়ন খুব পছন্দ করে বলে জানিয়েছেন সাচি।

1212

ভারতীয় দলের  সদস্য হওয়াই লক্ষ্য-
আইপিএলে চুটিয়ে খেললেও, ভারতীয় দলে এখনও সেইভাবে সুযোগ পাননি  নীতিশরানা। চলতি বছরে শ্রীলঙ্কা সফরে গিয়েছিলেন ভারতীয় দলের হয়ে। তারপর আর সুযোগ মেলেনি। টিম ইন্ডিয়ার সদস্য হওয়াই তার লক্ষ্য। এই লড়াইয়ে পাশে পান স্ত্রীকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos