নতুন বাড়ি কিনলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা, দেখে নিন কেমন হল বাড়ির অন্দরমহল

ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) অধিনায়ক না থাকলেও বিরাট কোহলি (Virat Kohli)জনপ্রিয়তায় কোনও অংশ এতটুকু কমেনি। উল্টে প্রতিদিন তার ফ্য়ান ফলোয়ার্স বেড়েই চলেছে। বেড়ে চলেছে  বিরাট কোহলির ইনকামও। সম্প্রতি গুরগাঁওয়ে (Gurugram)একটি নিজের বাড়ি কিনেছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)। যার দাম জামা যাচ্ছে ৮০ কোটি টাকা। এর আগেও একাধিক বাড়ি ও বাংলো রয়েছে বিরাটের। তবে আজ চলুন দেখা যাক বিরুষ্কার নতুন বাড়ির অন্দরমহল। 

Sudip Paul | Published : Jun 27, 2022 7:23 AM IST

18
নতুন বাড়ি কিনলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা, দেখে নিন কেমন হল বাড়ির অন্দরমহল

ভারতীয় ক্রিকেট দলের সুপার স্টার বিরাট কোহলি ও তার স্ত্রী বলিউড সুপার স্টার অনুষ্কা শর্মা সববসময় নানা কারণে চর্চায় থাকেন। বিশেষ করে তাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানার কৌতুহল কম নয়।  বাড়ি-গাড়ি থেকে শুরু করে সব কিছুতেই তাদের জীবন যাত্রার মান কোনও রাজার থেকে কম নয়। 
 

28

মুম্বইয়ে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার একটি বালিসবহুল বাড়ি রয়েছে। যার দাম ৩৪ কোটি টাকারও বেশি। এছাড়াও গুরুগাঁওয়ে ৮০ কোটি টাকারও বেশি মূল্যের একটি বিলাসবহুল বাংলো রয়েছে তাঁর।

38

বিরাট কোহলি, অনুষ্কা শর্মা ও ভামিক যখনও  এখানে আসেন এই বাড়িতে থাকেন। এই বাড়ির অন্দরসজ্জাও চোখ ধাঁধানো।  যা সত্যিই অবাক করার মত। এই বাড়ির নেমপ্লেটের বাইরেও কোহলি লেখা রয়েছে।

48

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার এই বাড়ির ইন্টেরিয়র ডিজাইন কনফ্লুয়েন্ট করেছে। যা ভিতর থেকে খুব সুন্দর। বাড়িতে কাঁচের দেয়াল থেকে শুরু করে নানা সৌখিন ও সুন্দর জিনিস দিয়ে সাজিয়ে তোলা হয়েছে। 

58

৫০০ গজের এই বাড়িতে অনেকগুলি ঘর রয়েছে। প্রত্যেকটি ঘরের অন্দর সজ্জা আলাদাভাবে করানো হয়েছে। জানা গিয়েছে বিরাট-অনুষ্কার মেয় ভামিকার জন্মের পর এখানে তার জন্য একটি বিশেষ খেলনা ঘর তৈরি করা হয়েছে।

68

বিরাট কোহিল ও অনুষ্কা শর্মার মোট সম্পত্তির পরিমাণ ১২০০ কোটি টাকা। যার মধ্যে রয়েছে তার মুম্বাইয়ের বাড়ি, গুরগাঁওয়ের বাড়ি এবং হরিয়ানার কিছু সম্পত্তি। বিরাট কোহলি ভারতের তথা বিশ্বের ধনী ক্রীড়াবিদদের মধ্যে অন্যতম।

78

শুধু তাই নয়, দিল্লিতে বিরাট কোহলির নিজস্ব একটি রেস্তোরাঁ রয়েছে। যেখানে জাপানি থেকে দক্ষিণ আমেরিকান পর্যন্ত আরও অনেক ধরনের খাবার পাওয়া যায়। এছাড়াও বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার জিম, ব্র্যান্ডেড জামাকাপড় সহ একাধিক ব্যবসা রয়েছে।

88

বর্তমানে ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ড সফরে রয়েছেন বিরাট কোহলি। যেখানে একটি টেস্ট ম্য়াচ ও ৩টি একদিনের ম্যাচ ও ৩টি টি২০ ম্যাচ খেলবে ভারতীয় ক্রিকেট দল। অপরদিকে অনুষ্কা শর্মা ব্যস্ত রয়েছেন তার আগামি ছবি চাকদা এক্সপ্লেসের শুটিংয়ে। মুম্বইয়ের বাড়িতে অনুষ্কার সঙ্গে রয়েছেন ভামিকা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos