বিকিনি, সমুদ্র, সাঁতার - শরীরী আবেদনেই ছক্কা মারেন এই ক্যারিবিয়ান ক্রিকেটার বউ, দেখুন

শুক্রবার আইপিএল ২০২১ (IPL 2021)-এর ৪৫তম পাঞ্জাব কিংস (Punjab Kings) দলের ম্যাচে মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। আর এই পাঞ্জাব কিংস দলেই খেলেন ওয়েস্টইন্ডিজের (West Indies) বিস্ফোরক ব্যাটার নিকোলাস পুরান (Nicholas Pooran)। এই মরসুমে তাঁর ব্যাটে বিশেষ রান না থাকলেও, আইপিএল ২০২০-তে দুর্দান্ত পারফর্ম করেছিলেন তিনি। আর অনেকেই বলেন তার কারণ, গত মরসুমে তাঁর সঙ্গে ছিলেন তাঁর হট সেক্সি বউ, ক্যাথরিনা মিগেল (Katharina Miguel)। জমজমাট আইপিএল ম্যাচের আগে চিনে নেওয়া যাক, আইপিএল গ্রহের অন্যতম হট বউ এই ক্যারিবিয়ান সুন্দরীকে, যিনি হটনেসে পিছনে ফেলতে পারেন আইপিএল-এর সমমস্ত ক্রিকেটারদের বউকে - 

Asianet News Bangla | Published : Oct 1, 2021 8:56 AM IST / Updated: Oct 18 2021, 05:54 PM IST

115
বিকিনি, সমুদ্র, সাঁতার - শরীরী আবেদনেই ছক্কা মারেন এই ক্যারিবিয়ান ক্রিকেটার বউ, দেখুন

টি২০ ক্রিকেটের অন্যতম বিস্ফোরক ব্যাটার নিকোলাস পুরান। দুর্দান্ত স্ট্রাইক রেটে ব্যাট করতে পারেন তিনি। আর তাঁর বউ ক্যাথরিনা মিগেল হলেন পুরো বোমা।  

215

নিকোলাস পুরানের মতোই তাঁর বউ মিগেলও ত্রিনিদাদের মেয়ে। তাঁরা দুজনেই সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। সেখানে ক্যাথরিন পরিচিত তাঁর অন্য নাম, অ্যালিসা মিগেল নামে। 
 

315

এরকম পাবলিক লাইফে অভ্যস্ত হলেও, নিকোলাস তাঁর স্ত্রীর সম্পর্কে খুব কম তথ্যই ফ্যানদের জানিয়েছেন। এমনকী ক্যাথরিন কী করেন, তাঁর পেশা কী, তাও জানা যায় না। 

415

তবে তাঁদের দুজনেরই শৈশব কেটেছে ত্রিনিদাদ ও টোবাগোর ছাগুয়ানা শহরে। সেখানেই স্কুল-কলেজের পড়াশোনা করেছেন তাঁরা। ছোটবেলা থেকেই বন্ধু  ছিলেন তাঁরা। 
 

515

এই ছোটবেলার বন্ধুত্বই ২০১৪ সালে গড়িয়েছিল প্রেমে। তারপর ২০২০ সালের নভেম্বরে দুজনে সেরে ফেলেছিলেন বাগদান পর্ব। ক্যারিবিয়ান হার্ডহিটার একেবারে হাঁটু মুড়ে বসে প্রোপোজ করেছিলেন তৎকালীন প্রেমিকাকে। বিশ্বব্যাপী ছবিটি ভাইরাল হয়েছিল। 
 

615

আর চলতি বছরের জুন মাসে মিগেলকে বিয়ে করেন নিকোলাস। বিয়ের ছবি নিকোলাস পুরান নিজেই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে লিখেছিলেন, 'যীশু আমাকে অনেক আশীর্বাদ করেছেন, জীবনে অনেক কিছু দিয়েছেন, কিন্তু আমার জীবনে তোমার চেয়ে বড় কিছুই নয়। স্বাগত মিস্টার অ্যান্ড মিসেস পুরান।'
 

715

অ্যালিসা প্রায়ই নিজের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তাতে, তাঁর ফ্যানদের প্রতি ভালবাসা প্রকাশ পায়। তাদের কখনই নিরাশ করেন না তিনি। 

815

ক্যাথরিন ওরফে অ্যালিসা মিগেলের বাবা-মা সম্পর্কে কোনও তথ্য জানা যায়নি। তবে তাঁর এক ভাই ও এক বোন রয়েছে। তাঁদের কেও ক্যআথরিনের সোশ্যাল মিডিয়া পেজে দেখা যায়। 

915

অ্যালিসার অন্যতম শখ ভ্রমণ। নিকোলাস পুরানের ক্রিকেট না থাকলেই দুজনকে একসঙ্গে কোথাও বেড়াতে যান। নাহলে বন্ধুদের নিয়েই বেড়িয়ে পড়েন ক্যাথরিন। 
 

1015

তাঁর সোশ্যাল মিডিয়া পেজ দেখলে বোঝা যায়, সমুদ্রসৈকত তাঁর  সবথেকে পছন্দের। কখনও সমুদ্রস্নানের ছবি দেন। কখনও বালুকাবেলায় রোদ পোহাতে দেখা যায় তাঁকে। 

1115

আর ভালোবাসেন সাঁতারা কাটতে। সমুদ্রে যেতে না পারলে সুইমিং পুলই সই। দিনের একটা বড় সময় ক্যাথরিন মিগেলের কাটে পুলের নীল জলে। 
 

1215

অ্যালিসা প্রায়ই বিকিনি পরা ছবি শেয়ার করেন। সেই ছবিগুলি তাঁর ফ্যানদের মধ্যে সবথেকে জনপ্রিয়। অনেকেই বলেন, তাঁর যা চাবুক ফিগার, তাতে স্বচ্ছন্দে মডেলিং করতে পারেন তিনি। তাঁর শরীর যেন বিকিনির রহস্য আরও বাড়িয়ে দেয়।
 

1315

এছাড়া আর পাঁচজন ক্যারিবিয়ান যুবতীর মতোই পার্টি করা খুবই পছন্দ করেন পুরানের বউ। নিরোলাসের ক্রিকেট না থাকলে তিনিও যোগ দেন বউ-এর সঙ্গে। নাহলে, বন্ধু-বান্ধবীদের নিয়েই উদ্দাম পার্টিতে মেতে ওঠেন অ্যালিসা মিগেল।  
 

1415

আইপিএল ২০২০-তে স্ট্যান্ডে দেখা গিয়েছিল ক্যাথরিন মিগেলকে। নিকোলাসের জন্য তিনি গ্যালারি থেকে গলা ফাটিয়েছিলেন। আর সেই সঙ্গে রক্তচাপ বাড়িয়েদিয়েছিলেন ভারতীয় পুরুষ ক্রিকেট ভক্তদের। সেই মরসুমে বউ সঙ্গে থাকায় নিকোলাস পুরানও খেলেছিলেন ফাটিয়ে। ১৭০ স্ট্রাইক রেটে ১৪ ম্যাচে ৩৫৩ রান করেছিলেন। ছিল দুটি দুটি অর্ধশতরান, গড় ৩৫.৩। 

1515

এইবার করোনা মহামারি জনিত কারণে গ্যালারিতে দেখা যাচ্ছে না ক্যাথরিন ওরফে অ্যালিসা মিগেলকে। আর গ্যালারির বোমা না থাকায়, নিকোলাস পুরানেরও ব্যাটেও রংমশাল জ্বলছে না। ১০ ম্যাচে মাত্র ৭০ রান পেয়েছেন। এই অবস্থায় আইপিএল-এ মিগেলকে চাইছেন ফ্যআনরা। কেকেআর ফ্যানরাও বলছেন, তাদের ম্যাচটা বাদ দিয়ে মাঠে আসুন পুরানের বউ। গ্ল্যামার কমে যাচ্ছে আইপিএল-এর। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos