সমুদ্র তটে হার্দিক-নতাসার রোমান্স থেকে অগস্ত্যর সঙ্গে খেলা, প্রথম ম্য়াচের আগে বিন্দাস এমআই তারকা

রবিবার আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচেই মাঠে নামবে মুম্বই ইন্ডিয়ান্স দল। শেষ মুহূর্তের অনুশীলন সারার পাশাপাশি সমুদ্র স্ত্রী নতাসা ও ছেলের সঙ্গে বিন্দাস মুডে দেখা গেল হার্দিক পান্ডিয়াকে। নতাসার সঙ্গে রোমান্স থেকে অগস্ত্যর সঙ্গে খেলা, দেখুন বিন্দাস হার্দিক অ্য়ান্ড ফ্যামিলির ছবি।

Sudip Paul | Published : Sep 18, 2021 8:59 AM IST

110
সমুদ্র তটে হার্দিক-নতাসার রোমান্স থেকে অগস্ত্যর সঙ্গে খেলা, প্রথম ম্য়াচের আগে বিন্দাস এমআই তারকা

মুম্বই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া আইপিএলের দ্বিতীয় পর্বের জন্য আবুধাবিতে রয়েছেন। আইপিএলে প্রথম ম্যাচের আগে হার্দিক তার কিছু ছবি শেয়ার করেছেন, যাতে তাকে পরিবারের সাথে বিন্দাস মুডে সময় কাটাতে দেখা যায়।
 

210

এই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে হার্দিক একটি লাভ সাইনের ইমোজি শেয়ার করে লিখেছেন- 'আমার বাচ্চারা।' প্রথম ছবিতে হার্দিককে তার ছেলে অগস্ত্যকে নিয়ে খেলতে দেখা যায়।
 

310

এই ছবিটি হার্দিক পান্ডিয়ার সুখী পরিবার মুহূর্ত। হার্দিক-নাতাশা এবং অগস্ত্যকে সমুদ্র সৈকতে একে অপরের সাথে মজা করতে দেখা যায়। সেই সময় হার্দিকের স্ত্রী নতাসা সুন্দর মুহূর্তটি ক্যামেরায় বন্দি করেছেন একটি সেলফির মাধ্যমে।
 

410

আরবে মুম্বই ইন্ডিয়ান্স হোটেলে যোগ দেওয়ার আগে অগস্ত্য তার মার সঙ্গে সার্বিয়ায় গিয়েছিলেন। জুনিয়র পান্ডিয়াও ২ মাস পরে তার বাবার সাথে দেখা করে খুব খুশি। এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 
 

510

হার্দিকের পাশাপাশি নাতাশা তার ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করেছেন এবং পৃথিবী এবং লাভ ইমোজি দিয়ে পোস্ট করেছেন। এতে নাতাশা বরাবরের মতই খুব সুন্দর দেখাচ্ছে।
 

610

অগস্ত্য মা-বাবার মত পোজ দিতে শিখে গিয়েছে। এই ছবি থেকেই তা প্রমাণিত।  নতাসা এবং তার ছেলের এই ছবিটিও সোশ্যাল মিডিয়ায় প্রচুর লািক করা হচ্ছে। নতাসা প্রায়শই অগস্ত্যের সাথে তার ছবি শেয়ার করেন।

710

সি বিচে একা বসে বালি নিয়ে খেলছে ছোট্ট অগস্ত্য। যেই ছবিটি শেয়ার করার পর সোশ্যাল মিডিয়ায় সকলেই খুবই পছন্দ করেছে। ছবিটিতে হার্দিক-নতাসার ছেলেকে খুবই কিউট দেখাচ্ছে।
 

810

কিছু সময়ের জন্য, নাতাশা স্তানোকোভিচে সার্বিয়ায় নিজের মা-বাবার বাড়িতে ছিলেন। কিন্তু আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্ব শুরু হওয়ার আগে নতাসা তার বর হার্দিক এবং মুম্বই ইন্ডিয়ান্স দলের সঙ্গে আনন্দ করতে সংযুক্ত আরব আমিরাত পৌঁছে গিয়েছেন।
 

910

এমনকি আইপিএলের প্রথম পর্বে নতাসাকে প্রথমবার হার্দিকের সঙ্গে দেখা গিয়েছিল। কিন্তু মে মাসে, আইপিএলের ১৪তম আসর করোনাভাইরাসের কারণে স্থগিত করা হয়েছিল। দ্বিতীয় পর্বেও এবার মরুদেশে একসঙ্গে হার্দিক নতাসা জুটি।
 

1010

১৯ সেপ্টেম্বর আরব আমিরশাহিতে আইপিএলের প্রথম ম্যাচে ধোনির চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মাঠে নামবে মুম্বই ইন্ডিয়ান্স। টি২০ বিশ্বকাপের আগে নিজের পুরোনো বিধ্বংসী ফর্মে ফেরাই লক্ষ্য হার্দিক পান্ডিয়ার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos