বউয়ের পরনের কোন জিনিসটি চুরি করে পরেন হার্দিক পান্ডিয়া, জানালেন নতাসা স্তানোকোভিচ

আইপিএ ২০২২ (IPL 2022) -এ দুরন্ত শুরু করেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের নতুন দল গুজরাট টাইটানস (Gujarat Titans)। ব্যাটে বলে দুরন্ত ফর্মে রয়েছেন  খোদ অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। কিন্তু মাঠের বাইরে হার্দিক পান্ডিয়ার একটি গোপন বিষয় সামনে এনেছেন তার স্ত্রী নতাসা স্তানোকোভিচ (Natasa Stankovic)। স্ত্রীয়ের পরনের কোন জিনিসটি লুকিয়ে চুরি করে পরে নেন হার্দিক জানালেন নতাসা। সোশ্যাল মিডিয়ায় ইনস্টা স্টোরিতে করলেন ছবি শেয়ার। ধরা পড়ে গিয়ে স্বীকার করলেন ক্রিকেট তারকাও। 
 

Sudip Paul | Published : Apr 14, 2022 8:51 AM IST

18
বউয়ের পরনের কোন জিনিসটি চুরি করে পরেন হার্দিক পান্ডিয়া, জানালেন নতাসা স্তানোকোভিচ

বর্তমানে আইপিএল ২০২২-এ খেলতে ব্যস্ত রয়েছেন হার্দিক পান্ডিয়া। গুজরাট টাইটানসের দলের অধিনায়ক তিনি। নতুন দল হিসেবে হার্দিকের অধিনায়কত্বে আইপিএলের শুরুটা দুরন্ত করেছে গুজরাট টাইানস। ব্যাট হাতে ও বল হাতে ছন্দে রয়েছেন খোদ অধিনায়কও। এবারের আইপিএলে গুজরাটকে সাফল্য এনে দিতে বদ্ধপরিকর হার্দিক পান্ডিয়া।

28

এবার একাধিক ক্রিকেটার বায়োবাবলে তাদের পরিবারের সঙ্গে রয়েছেন। হার্দিক পান্ডিয়াও তাদের মধ্যে অন্যতম। একদিকে আইপিএলের ম্যাচে নিজের সেরাটা উজার করে দেওয়া। অপরদিকে স্ত্রী নাতাসা স্তানোকোভিচ ও ছেলে অহস্ত্যর সঙ্গে কোয়ালিটি টাইম কাটানো। দুই দিকেই সমানভাবে সামাল দিচ্ছেন ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার। 

38

কিন্তু প্রেম-ভালোবাসার মধ্যেও হার্দিক পান্ডিয়া ও নতাসা স্তানোকোভিচের মধ্যে ঝগড়াও লেগেছে। সেই কথা খোদ জানিয়েছেন হার্দিকের বউ। তাও এবার ক্রিকেট তারকার একটি স্বভাবের জন্য। যা অনেকেরই অজানা। নিজের স্ত্রীর একটি পোষাক চুরি করে পড়ে নেন হার্দিক পান্ডিয়া। যেই কারণেই রেগে আগুন হার্দিক পান্ডিয়ার বউ। উগরে দিয়েছেন রাগও।

48

ছোটখাটো বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। কিন্তু স্বামী যদি স্ত্রীর পরনের কোনও জিনিস পড়ে নেয়, তাহলে সেটা জানলে রেগে যাওয়াটাই স্বাভাবিক। আর তেমনটাই হয়েছে নতাসা স্তানোকোভিতের সঙ্গে। নিজের জিনিস হার্দিককে পড়ে থাকতে অবস্থায় হাতে নাতে ধরেছে তার স্ত্রী। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও শেয়ার করেছেন সার্বিয়ান মডেল-অভিনেত্রী।

58

নিজের ইনস্টা স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন নতাসা স্তানোকোভিচ। যেখানে দেখা যাচ্ছে হার্দিক যদি নিজের মোজা না পেয়ে স্ত্রীর মোজা পড়ে টিভি দেখছেন।  হার্দিক কীভাবে তার মোজা চুরি করে পরেন সেই কথাই সকলকে জানিয়েছেন নতাসা। নতাসা ইন্সটা স্টোরিতে এই ছবিটি শেয়ার করেছেন এবং লিখেছেন যে 'যখন হার্দিক পান্ডিয়া আমার মোজা পরেন।' 

68

এর পাল্টা দিতে দেরি করেননি হার্দিক পান্ডিয়াও। হার্দিকও তার ইন্সটা স্টোরিতে একই ছবিটি শেয়ার করেছেন এবং লিখেছেন যে 'এখন এটি আমার হয়ে গেছে।' অর্থাৎ স্ত্রীর মোজা যে তিনি চুরি করে পরেন তা স্বীকার করে নিয়েছেন হার্দিক। তাদের ঝগড়া বা খুনসুটি খুবই পছন্দ হয়েছে নেটিজেনদের। সকলেই তাদের এই বিষয়টি পছন্দ করেছেন। 
 

78

সোশ্যাল মিডিয়ায় বরাবরই খবুই সক্রিয় ছিলেন নতাসা স্তানোকোভিচ হার্দিক পান্ডিয়া। ঘন ঘন নিজেদের ছবি আপলোড করেন তিনি। তার ফ্যান-ফলোয়ার্সের সংখ্যাও আকাশছোঁয়া। তাদের একটি ছবি শেয়ার করার পর থেকেই লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়। মুহূর্তে ভাইরাল হয় ছবি।  তাদের এই মজার বিষয়টি নিয়েও নেট দুনিয়ায় চর্চা হয়। ওঠে হাসির রোলও। 

88

প্রসঙ্গত,  ২০২০ সালে নতুন বছরের শুরুতেই হার্দিক তার সঙ্গে নতাসার প্রেমের কথা প্রকাশ্যে এনে সকলকে চমকে দিয়েছিলেন। তারপর তারা ঘোরায়াভাবে কাউকে না জানিয়ে বিয়ে করলেও নতাসার প্রেগন্যান্ট হওয়ার কথা জানিয়েছিলেন। তাদের একটি পুত্র সন্তান হয়। বর্তমানে নিজের ক্রিকেটে মন দেওয়ার পাশাপাশি  স্ত্রী ও সন্তান নিয়ে সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন হার্দিক।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos