AB De Villiers Love Life- বউকে চুমুতে ভরিয়ে দেন, দেখুন ডিভিলিয়ার্সের ব্যক্তিগত জীবনের ছবি

আগামি মরসুমে আইপিএলে (IPL) দেখা যাবে না এবি ডিভিলিয়ার্সকে (AB de Villiers)।  শুক্রবার সব ধরনের ক্রিকেট (Cricket) থেকে অবসর (Retirement) ঘোষণা করেছেন প্রোটিয়া তারকার। সকলকে ধন্যবাদও জানিয়েছেন  দক্ষিণ আফ্রিকার (South Africa) প্রাক্তন  ক্রিকেটার। পরিবারকে সময় দেওয়াই এখন প্রাথমিক লক্ষ্য তার। স্ত্রী ড্যানিয়েল ও ৩ সন্তানকে নিয়ে সুখের সংসার এবি ডিভিলিয়ার্সের। জেনে নিন নিজের ব্যক্তিগত জীবনে কতটা রোমান্টিক তিনি।
 

Sudip Paul | Published : Nov 20, 2021 7:51 AM IST / Updated: Nov 20 2021, 01:24 PM IST

110
AB De Villiers Love Life- বউকে চুমুতে ভরিয়ে দেন, দেখুন ডিভিলিয়ার্সের ব্যক্তিগত জীবনের ছবি

আন্তর্জাতিক ক্রিকেট থেকে আগেই অবসর নিয়েছিলেন এবি ডিভিলিয়ার্স। অবসর নিলেও তবে চালিয়ে যাচ্ছিলেন ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট। আইপিএল দল আরসিবির অন্যতম প্রধান প্লেয়ার ছিলেন এবিডি। শুক্রবার সব ধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছেন ডিভিলিয়ার্স।

210

সোশ্যাল মিডিয়ায় সব ধরনের ক্রিকেটকে বিদায় জানানোর ঘোষণা  করেন এবি ডিভিলিয়ার্স। নিজের ক্রিকেট কেরিয়ারে সঙ্গে যুক্ত  সকল ক্রিকেটার, সতীর্থ,কোচেদের থেকে শুরু সকলকে ধন্যবাদ জানান এবিডি। অবশেষে নিজের পরিবারকে ত্যাগ শিকার করার জন্য ধন্যবাদ জানান। আগামি জীবন পরিবারের সঙ্গে কাটাতে চান এবিডি। ক্রিকেট খেলার সময়ও যখনই সময় পেয়েছেন পরিবারকে সময় দিয়েছেন ডিভিলিয়ার্স। ব্যক্তিগত জীবনে খুবই  রোমান্টিক প্রোটিয়া তারকা।

310

এবি ডিভিলিয়ার্স বিয়ে করেছেন ড্যানিয়েলকে। ১৯৮৭ সালের ২৭ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন এবি ডিভিলিয়ার্সের স্ত্রী ড্যানিয়েল। ছোট বেলা থেকেই পড়াশোনায় খুব ভালো ছিল ড্যানিয়েল। উচ্চ শিক্ষিত ড্যানিয়েল পেশায় তিনি একজন সমাজ সেবক। এছাড়াও 'দ্য ফান রুম' বলে একটি ইনডোর প্লে গ্রাউন্ড ও ক্যাফেও চালান তিনি। যেখানে বাচ্চা সুরক্ষিতভাবে খেলাধুলো করতে পারে এবং তাদের মা-বাবারা একান্তে সময় কাটাতে পারেন।

410

২০০৭ সালে এবি ডিভিলিয়ার্সের সঙ্গে ড্যানিয়েলের প্রথম আলাপ হয়। তারা ড্যানিয়েলের পরিবারের হোটেলে মায়ের সঙ্গে গিয়েছিলেন ডিভিলিয়ার্স। সেখান থেকেই প্রথম আলাপ শুরু হয় দুজনের। এরপর তারা ৫ বছর ধরে ডেটিং করেন। এবি ডিভিলিয়ার্স ও ড্যানিয়েলকে একসঙ্গে বেশ কয়েকটি জায়গায় দেখা যায়। সেই ছবিও প্রকাশ্যে আসে। তাদের সম্পর্কের কথা সকলেই জানতেন।
 

510

কিন্তু ৫ বছর ধরে ডেটিং করলেও প্রপোজ করেননি এবিডি। ২০১২ সালে ভারতে এসে তাজমহলের সামনে ড্যানিয়েলকে প্রপোজ করেন ডিভিলিয়ার্স ও নিজের প্রেমের প্রস্তাবকে চির স্মরণীয় করে রাখেন। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার  করেন  এবিডি। যা সকলেই খুব পছন্দ করেছিল।
 

610

দীর্ঘ ৫ বছর প্রেম করার পর অবশেষে ২০১৩ সালে বিয়ে করেন এবি ডিভিলিয়ার্স ও ড্যানিয়েল। যেই হোটেলের তাদের প্রথম সাক্ষাৎ হয়েছিল, সেখানেই আয়োজন করা হয় বিয়ের অনুষ্ঠান। দুই তরফের ঘনিষ্ঠরা উপস্থিত ছিলেন তারকা  ক্রিকেটারের বিয়ের অনুষ্ঠানে।
 

710

বিয়ের ২ বছর পর ডিভিলিয়ার্স ও ড্যানিয়েলের সংসারে আসে নতুন অতিথি। ২০১৫ সালে তাদের প্রথম পুত্র সন্তানের জন্ম হয়। তার নাম দেন আব্রাহাম ও ২০১৭ সালে তাদের দ্বিতীয় পুত্র সন্তান হয়। নাম জন রিচার্ড। ২০২০ সালের শেষের দিকে তৃতীয় সন্তানের বাবা-মা হন এবি ডিভিলিয়ার্স ও ড্যানিয়েল। দুই পুত্র সন্তানের পর ঘর আলো করে তাদের পরিবারে আসে এক কন্যা সন্তান। খুশি হন পরিবারের সকল সদস্যরা।

810

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় ড্যানিয়েল। তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও প্রচুর। তার ছবির জন্য অপেক্ষায় থাকেন ভক্ত ও অনুগামীরা। সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি  ঘনঘন শেয়ার করেন ড্যানিয়েল। লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়। যেই ছবিগুলি মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।
 

910

সোশ্যাল মিডিয়ায় নিজেদের রোমান্টি ও ঘনিষ্ট মুহূর্তের বেশ কিছু ছবিও শেয়ার করেছেন এবি ডিভিলিার্স ও ড্যানিয়েল। প্রোটিয়া ক্রিকেট তারকার ছবি খুবই পছন্দ করেন তাদের ফলোয়ার্সরা। মুহূর্ত ভাইরাল হয় সেই সকল ছবি।

1010

এবিডি ও ড্যানিয়েলের সম্পর্কের রসায়নও খুব ভাল। এবিডির খারাপ সময়ে সবয়ময় তার পাশে থেকেছেন ড্যানিয়েল। অবসর জীবনে বর্তমানে সন্তানদের নিয়ে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন ডিভিলিয়ার্স ও তার স্ত্রী। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos