শহর সেজেছে গোলাপি আলোয়, পরিকল্পনায় সফল ‘মহারাজ’ তৃপ্ত

দেশের প্রথম পিঙ্ক বল টেস্টকে কেন্দ্র করে শহর কলকাতা গোলাপি আলোয় সেজে উঠেছে। শহরের একাধিক বিল্ডিং, মনুমেন্ট থেকে গঙ্গার বুকে চলা স্টিমার। সবই গোলাপি আলোয় সেজে উঠেছে। আর ভারতীয় ক্রিকেটের এই নতুন পথ চলা যার হাত ধরে সেই সৌরভ গঙ্গোপাধ্যাও তৃপ্ত। গ্যালারি ভর্তি ইডেনের ছবি তুলে মহারাজ সেটাই পোস্ট করলেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। 

Prantik Deb | Published : Nov 22, 2019 12:56 PM IST

16
শহর সেজেছে গোলাপি আলোয়, পরিকল্পনায় সফল ‘মহারাজ’ তৃপ্ত
গোলাপি আলোয় সেজে উঠেছে শহরের অন্যতম পরিচিত বিল্ডিং টাটা সেন্টার। শুক্রবার থেকে শুরু হয়েছে পিঙ্ক বল টেস্ট। তার আগে থেকই টাটা সেন্টার সেজে উঠেছে গোলাপি আলোয়।
26
শুধু গোলাপি আলো দিয়ে বিল্ডিং সাজিয়ে তোলাই নয়, টাটা সেন্টারের গায়ে লাগানো হয়েছে বিরাট স্ক্রীন। সেখানে বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়েকে বিশেষ সম্মান জানানো হয়েছে।
36
টাটা বিল্ডিংয়ের মত একই রকম ভাবে সেজে উঠেছে শহরের সব থেকে উচুঁ বিল্ডিং দ্য ৪২। তবে গোটা বিল্ডিং নয়, সব থেকে ওপের দিকের বেশ কয়েকটি ফ্লোর গোলাপি আলোয় সাজিয়ে তোলা হয়েছে। যাতে শহরের সব জায়গা থেকে দেখা যায়।
46
শহরের দুই বিল্ডিং দ্য ৪২ ও টাটা সেন্টারের আলো যখন একসঙ্গে জ্বলে উঠছে তখন সেটা কলকাতার কাছে এক অনন্য সুন্দর দৃশ্য। কলকাতার অন্যতম ব্যস্ত এই এলাকার ছবি নিজেরে মোবাইলে তুলে রাখছেন কলকাতার মানুষ।
56
গোলাপি আলোয় সেজে উঠেছে ভিআইপি রোডের ধারে তৈরি হওয়া ক্লক টাওয়ার। কয়েক বছর আগে লন্ডনের বিগ বেনের অনুকরনে তৈরি হয়েছিল লেক টাউনের ক্লক টাওয়ার। সেটাও সেজিয়ে তোলা হয়েছে গোলাপি রংয়ের আলো দিয়ে।
66
শুক্রবার থেকে শহরের রাস্তায় চলতে শুরু করল পিঙ্ক ট্রাম। শহর কলকাতার অন্যতম ঐতিহ্য ট্রাম। পিঙ্ক ট্রাম এমন দিনে শহর কলকাতার অন্যতম আকর্ষণ হয়ে উঠেছে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos