Stuart Broad: ব্রেকআপের পর কীভাবে হল প্যাচ আপ, জানুন স্টুয়ার্ট ব্রড ও তার হটেস্ট বান্ধবীর কাহিনি

বর্তমানে ক্রিকেটের বাইরেও নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় চর্চায় থাকেন ক্রিকেটাররা। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় (Social Media)যে সকল ক্রিকেটাররা (Cricket)খুবই সক্রিয় তারা ফ্য়ানেদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকেন। তেমনই এক ক্রিকেটার হলেন ইংল্য়ান্ডের (England Cricketer) স্টুয়ার্ট ব্রড (Stuart Broad)। সদ্য সমাপ্ত অ্যাসেজ সিরিজে (Ashes Series) ইংল্যান্ড হারলেও ভালো পারফর্ম করেছেন ব্রড।  ব্যক্তিগত জীবনে তিনি সম্পর্কে রয়েছেন সঙ্গীত শিল্পী মলি কিংয়ের (mollie King)সঙ্গে। যিনি খুবই হট অ্যান্ড সেক্সি (Hot and Sexy)। তো চলুন জানা যায় স্টুয়ার্ট ব্রড ও তার বান্ধবীর প্রেম কাহিনি (Love Story)।

Sudip Paul | Published : Jan 18, 2022 7:45 AM IST

116
Stuart Broad: ব্রেকআপের পর কীভাবে হল প্যাচ আপ, জানুন স্টুয়ার্ট ব্রড ও তার হটেস্ট  বান্ধবীর কাহিনি

ইংল্যান্ডের তথা বিশ্ব ক্রিকেটের অন্যতম সফল পেস বোলার স্টুয়ার্ট ব্রড। বর্তমানে টেস্ট ক্রিকেটে তার ঝুলিতে রয়েছে ৫০০-র বেশি উইকেট। বিশ্ব জুড়ে তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও আকাশ ছোয়া। 

216

ক্রিকেট কেরিয়ারে পারফরম্যান্সের পাশাপাশি স্টুয়ার্ট ব্রডের  ব্যাক্তিগত জীবন নিয়েও তার ফ্যানেদের জানার কৌতুহল কম নয়। বিশেষ করে নিজের প্রেম জীবন নিয়েও সবসময় চর্চায় থাকেন স্টুয়ার্ট ব্রড। 

316

স্টুয়ার্ট ব্রড দীর্ঘ বছর ধরে মলি কিংয়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন। তাদের সম্পর্কের কথা সকলেরই জানা। প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা প্রথম থেকেই স্বীকার করতেন ইংল্যান্ডের তারকা পেসার স্টুয়ার্ট ব্রড।

416

ব্রড ক্রিকেটের তারকা। বিশ্ব জুড়ে তার খ্যাতি। তার বান্ধবীও কিন্তু কছু কম যান না। তিনি নামকরা সঙ্গীত শিল্পী। এছাড়া বিবিসি রেডিওর এক নম্বর উপস্থাপকও তিনি। ফল ব্রডের মত তার স্টারডামও কম নয়। 

516

৫ বছরের বেশি সময় ধরে স্টুয়ার্ট ব্রডের সঙ্গে সম্পর্কে রয়েছেন সঙ্গীত শিল্পী মলি কিং। তাদের দুজনের ছবি একাধিক ম্য়াগাজিনেও প্রকাশিত হয়েছে। দুজনকে একসঙ্গে একাধিক জায়গাতেও দেখা গিয়েছে।

616

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় মলি কিং। ইনস্টগ্রামে ১০ মিলিয়নের উপর ফলোয়ার্স রয়েছে স্টুয়ার্ট ব্রডের বান্ধবীর।  ফলে সংখ্যাটাই বলে দিচ্ছে সোশ্য়াল মিডিয়ায় কত বড় মাপের সেলিব্রেটি মলি কিং।

716

স্টয়ার্ট ব্রডের বান্ধবী মলি কিং দেখতেও খুবই সুন্দরী, হট অ্যান্ড সেক্সি। তার গানের জাদু তো সকলকে মুগ্ধ করেই, তারল রূপের জাদুও ঘায়েল করে আট থেকে আশি সকলকেই। তার রূপ সত্যিই মন ভোলানো।

816

সোশ্যাল মিডিয়ায় ঘনঘন নিজের ছবি শেয়ার করে থাকেন মলি কিং। যেই ছবিগুলি মুহূর্তে ঝড় তোলে নেট দুনিয়ায়। মলি কিংয়ের ফ্যান ফলোয়ার্সরা সকলেই খুবই পছন্দ করেন তার প্রতিটি ছবি।

916

পেশাগত জীবনে গান ও উপস্থাপনার পাশাপাশি ছবি তুলতে খুবই পছন্দ করেন মলি কিং। নান রূপে, নানভাবে নিজের ফটোশুট  করান স্টুয়ার্ট ব্রডের বান্ধবী। প্রতিটি ছবিতেই তার রূপ ও সৌন্দর্য সকলের দৃষ্টি আকর্ষণ করে।

1016

নিজের হটস লুকসেও একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন ইংল্য়ান্ড তারকা পেসারের বান্ধবী। যেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

1116

সবথেকে বেশি মলি কিং সোশ্যাল মিডিয়ায় চর্চিত হন নিজের বিকিনি পরিহিত ছবি শেয়ার করে । বিকিনি পরিহিত একাধিক ছবি তিনি শেয়ার করেন নিজের সোশ্য়াল মিডিয়া হ্যান্ডেলে। বিশেষ করে ইনস্টগ্রামে।

1216

বিকিনি পরিহিত মলি কিংকে খুবই গ্লামারস , হট ও সেক্সি দেখায়। যেই ছবি ঝড়ের থেকেও দ্রুত গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ফ্যান-ফলোয়ার্সদের লাইক ও কমেন্টের বন্যায় ভেসে যান মলি কিং।

1316

কিন্তু আপনাদের হয়তো অজানা, স্টুয়ার্ট ব্রডের সঙ্গে সম্পর্কে একবার বিচ্ছেদও ঘটেছিল মলি কিংয়ের। কারণ ২০১৮ সালে ভারতের বিরুদ্ধে সিরিজের জন্য এতটাই ব্যস্ট হয়ে পড়েন ব্রড যেই কারণে সম্পর্কে সময় দিতে পারতেন না।

1416

দীর্ঘ দিন ধরে এমন চলার পর তাদের মধ্যে কিছুটা মলোমালিন্য তৈরি হয়।  তারপর একে অপরের সঙ্গে বিচ্ছেদ ঘটে। যদিও তা বেশি দিন স্থায়ী হয়নি। খুব শীঘ্রই তারা ফের কাছাকাছি আসে ও সম্পর্কে জোড়া লাগে।

1516

২০২১ সালের শুরুতেই সকলকে সুখবর দেন সঙ্গীত শিল্পী মলি কিং ও ইংল্যান্ড ক্রিকেটার স্টুয়ার্ট ব্রড। তারা বাগদান সেরে ফেলেন। সোশ্যাল মিডিয়ায় সেই খবর জানানোর পর শুভেচ্ছার জোয়ারে ভাসেন তারকা জুটি। 

1616

বর্তমানে এখনও তারা বিয়ের তারিখ ঘোষণা না করলেও, চুটিয়ে প্রেম জীবন উপভোগ করছেন। তাদের সম্পর্কে এখনও আর কোনও সমস্যা নেই। তারকা জুটির বিয়ের খবরের অপেক্ষায় তাদের ফ্যান ফলোয়ার্সরা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos