বিনা মেকআপে কেমন দেখতে ধোনি-কোহলি-রোহিতদের বউরা, দেখুন ১০ ক্রিকেটারের স্ত্রীদের অদেখা ছবি

ভারতীয় ক্রিকেটারদের মতই বর্তমানে তাদের বউরাও সেলিব্রেটি। কেউ কেউ তাদের ব্যক্তিগত গুণেই সেলেব। ভারতীয় ক্রিকেটারদের বউদের রূপে মুগ্ধ সকলেই। কিন্তু কখনও ধোনি-কোহলি থেকে রোহিত-ধওয়ানদের বউদের বিনা মেকআপে ছবি দেখেছেন। দেখে নিন ১০ তারকা ভারতীয় ক্রিকেটারদের বউদের বিনা মেকআপের ছবি।

Sudip Paul | Published : Aug 29, 2021 3:21 PM IST

110
বিনা মেকআপে কেমন দেখতে ধোনি-কোহলি-রোহিতদের বউরা, দেখুন ১০ ক্রিকেটারের স্ত্রীদের অদেখা ছবি

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনির স্ত্রী সাক্ষী ধোনিও সবসময় শিরোনামে থাকেন। তিনি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তার ছবি শেয়ার করেন। যা মুহূর্তে ভাইরাল হয়। মেকআপ ছাড়া সাক্ষীকে এমন দেখতে।
 

210

এই ছবিতে দেখুন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে মেকআপ ছাড়া কেমন দেখাচ্ছে। যাইহোক, ভক্তরা বিরাট কোহলির স্ত্রী আনুশকার প্রতিটি স্টাইল পছন্দ করেন। মেকআপ ছাড়াও তাকে খুব সুন্দর লাগছে কারণ সে তার ত্বক এবং ফিটনেসের খুব যত্ন নেয়।
 

310

ভারতীয় দলের ওপেনার রোহিত শর্মা তার ইভেন্ট ম্যানেজার রীতিকা সাজদেকে বিয়ে করেছেন।  কিন্তু বিয়ের পর রীতিকা তার পেশা ছেড়ে পরিবারের দায়িত্ব পালন করছেন। দেখুন মেকআপ ও মাকআপ ছাড়া রীতিকা সাজদের রূপ।
 

410

ভারতীয় ক্রিকেট দলে সিক্সার কিং নামে জনপ্রিয় যুবরাজ সিং বলিউড অভিনেত্রী হেজেল কিচকে বিয়ে করেছিলেন। ৫ বছরেরও বেশি সময় ধরে বিবাহিত জীবন উপভোগ করছেন তারা। হেজেল বিয়ের পর বলিউড থেকে দূরে সরে দাঁড়িয়েছে। আপনিও দেখুন মেকআপ ছাড়া হেজেলকে কেমন দেখায়।

510

এই তালিকার রয়েছেন হরভজন সিংয়ের স্ত্রী গীতা বসরা। তিনিও বলিউডে কাজ করতেন। কিন্তু বিয়ের পর, তিনি নিজেকে চলচ্চিত্র জগৎ থেকেও দূরে সরিয়ে রেখেছেন। মেকআপ ছাড়া তাকে কেমন দেখাচ্ছে, এই ছবিতে দেখুন।
 

610

ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া বলিউড অভিনেত্রী ও মডেল নতাসা স্তানোকোভিচকে বিয়ে করেছেন। নতাসা সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়, বলিউডেও অনেক কাজ করেছেন। ছেলে হওয়ার পরও নতাসা নিজের রূপ যথেষ্ট ধরে রেখেছেন।  দেখুন এই ছবিতে তাকে মেকআপ ছাড়া কেমন দেখাচ্ছে।

710

ভারতীয় দলের ফাস্ট বোলার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহানও মডেলিং জগতের সঙ্গে যুক্ত। তার একটি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। বিতর্কও কম হয়না। এই ছবিটি দেখুন মেকআপ ছাড়া হাসিনকে কেমন দেখাচ্ছে।
 

810

ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহলের স্ত্রী ধনশ্রী ভার্মা বলিউডের সঙ্গে যুক্ত না হলেও, একজন ইউটিউবার হিসেবে তার যথেষ্ট খ্যাতি রয়েছে। নৃত্যশিল্পীর পাশাপাশি তিনি একজন ডাক্তারও। দেখুন মেকআপ ছাড়া তার লুকস।
 

910

ওপেনার শিখর ধাওয়ানও তার থেকে বয়সে বড় আয়েশা মুখোপাধ্যায়কে বিয়ে করেন। আইপিএল চলাকালীন শিখরকে চিয়াক করার জন্য অন্যান্য ক্রিকেটারদের স্ত্রীর মতো আয়েশাও উপস্থিত থাকেন। এই ছবিতে মেকআপ ছাড়াই তাকে কেমন দেখাচ্ছে দেখুন।
 

1010

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক ও বর্তমান বিসিসিআই প্রেসিডেন্টের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় একজন বিখ্যাত নৃত্যশীল্পি। মেকআপ ছাড়াও তাকে দেখতে বেশ স্নিগ্ধ। দেখুন এই ছবিতে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos