ধনশ্রীর আগে চাহলের জীবনে ছিল এক অভিনেত্রী, রটেছিল বিয়ের খবর, জানুন সেই কাহিনি

ভারতীয় দলের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহল (Yuzvendra Chahal)সোশ্যাল মিডিয়ায় (Social Media) খুবই সক্রিয়। বিশেষ করে ইউটিউবার ও ডান্সার ধনশ্রী ভার্মার (Dhanashree Vermar)সঙ্গে চাহলের বিয়ের পর থেকে নেট দুনিয়ার নাগরিকরা চাহলের ব্য়ক্তিগত জীবন নিয়ে জানার বিষয়ে খবুই উৎসুখ। ধনশ্রী ও চাহল দুজনেই সোশ্যাল মিডিয়ায় ঘনঘন শেয়ার করেন তাদের ছবি। কিন্তু আপনারা কি জানেন, ধনশ্রী ভার্মার আগেও এক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছিল চাহলের। দুজনের একসঙ্গে ছবিও দেখা গিয়েছিল। এমনকী শোনা যায় দুজনের বিয়ের কথাও রটে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কে সেই অভিনেত্রী। আর কার সঙ্গেও জড়িয়েছিল চাহলের নাম। সেই কাহিনি আজ তুলে ধরব আপনাদের সামনে।

Sudip Paul | Published : Jun 7, 2022 2:19 PM IST

18
ধনশ্রীর আগে চাহলের জীবনে ছিল এক অভিনেত্রী, রটেছিল বিয়ের খবর, জানুন সেই কাহিনি

আইপিএল ২০২২-এ রাজস্থান রয়্যালসের হয়ে খেলে অনবদ্য পারফরম্য়ান্স করেছেন যুজবেন্দ্র চাহল। তার লেগ স্পিনের জালে ফাঁসিয়েছেন তাবড় তাবড় ব্যাটসম্য়ানদের।  প্রতিযোগিতায় মোট ১৭টি ম্যাচ খেলেছেন তিনি এবং ২৭টি উইকেট নিয়েছিলেন এবং সিজনে সর্বাধিক উইকেট পেয়েছিলেন। যার সুবাদে  পার্পল ক্যাপও পেয়েছিলেন তিনি।
 

28

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় যুজবেন্দ্র চাহল ও তার স্ত্রী ধনশ্রী ভার্মা। ধনশ্রী নিজে একজন ডেন্টিস্ট, ডান্সার ও ইউটিউবার। চাহল ও ধনশ্রী তারা ঘন ঘন নিজেদের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। যা সকলেই খুব পছন্দ করেন। লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়। 

38

চাহল ও ধনশ্রীর আলাপ হয় লকডাউন চলাকালীন একটি অনলাই  ডান্স ক্লাসের মাধ্যমে। সেখান থেকেই তাদের বন্ধুত্ব ও প্রেম হয়। তারপর নিজেদের প্রেমের কথা পরিবারকে ও সকসকে জানিয়ে প্রথমে বাগদান ও পরে বিয়ে করেন। 

48

ভারতীয় তারকা ক্রিকেটারের ব্যক্তিগত জীবন নিয়ে ফ্যানেদের জানার কৌতুহল কম নয়। শোনা যায় ধনশ্রীর আগেও চাহলের জীবনে ছিল আরও এক নারী।  এক অভিনেত্রীর সঙ্গে চাহলের নাম জড়িয়েছিল।
 

58

২০১৮ সালে আইপিএল চলাকালীন দক্ষিণী অভিনেত্রী তানিস্কা কাপুরের সঙ্গে চাহলের প্রেমের খবর ভাইরাল হয়ে যায়। এমনকী গুজব ছড়িয়ে পড়ে যে তানিস্কা ও চাহল বিয়ে করেছেন। যা নিয়ে জোর চর্চা হয়েছিল। দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল নানা জায়গায়।
 

68

চারিদিকে খবর ছড়িয়ে পড়ার পর চাহল নিজে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন,'আমি আপনাদের সকলকে জানাতে চাই আমার জীবনে তেমন কিছুই ঘটেনি, যেমনটা আপনারা ভাবছেন। তানিস্কা এবং আমি ভাল বন্ধু মাত্র। এর বাইরে কিছুই নেই আমাদের মধ্যে। তাই আমি সকলের কাছে অনুরোধ করছি এই ধরনের গুজব ছড়াবেন না।'

78

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় একে অপরের পোস্টে খুব লাইক ও কমেন্ট করতেন চাহল ও তানিস্কা। সেখান থেকেই এই গুজব ছড়িয়ে পড়ে। দুজনের একসঙ্গে ছবি দেখার প্রকাশ্যে আসার পর ছড়িয়ে পড়ে যা তারা ডেটিং করছেন। যদিও চাহলের তরফ থেকে বিষয়টি পরিষ্কার করার পর সেই গুজব আর ছড়ায়নি।
 

88

বর্তমানে আইপিএল ২০২২ শেষের পর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ খেলার জন্য প্রস্তুতি নিচ্ছেন যুজবেন্দ্র চাহল। একইসঙ্গে স্ত্রী ধনশ্রী ভার্মার সঙ্গে সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন ধনশ্রী ও চাহল। আইপিএল হোক ববা ভারতীয় দলের ম্য়াচ স্বামীকে সমর্থন করার জন্য স্টেডিয়ামে উপস্থিত থাকেন ধনশ্রী। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos