চরম যৌনতা থেকে ড্রাগস, 'ব্যাড বয়'-ইমেজেই বলিউডের প্রস্তাব, রক অ্যান্ড রোলে 'শেন ওয়ার্ন'

সময়টা মোটেই ভাল যাচ্ছে না । একের পর এক দুঃসংবাদ। ২০২২ সালের শুরু থেকেই  শোকসংবাদ লেগেই রয়েছে। কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্নের আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ক্রিকেট বিশ্ব। আচমকাই হার্ট অ্যাটাকে মৃত্যু হল অজি স্পিনারের। মাত্র ৫২ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেলেন কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্ন। তবে জানেন কি বলিউড থেকেও ছবির প্রস্তাব পেয়েছিলেন অজি স্পিনার। ২০১৫ সালে সেকথা নিজেই জানিয়েছিলেন শেন ওয়ার্ন। সাক্ষাৎকারে ওয়ার্ন জানিয়েছিলেন, বলিউডে তার বায়োপিক তৈরির কথা চলছে, যা নাকি হলিউডকেও হার মানাবে। তবে তার বায়োপিকে শেন ওয়ার্ন  (Shane Warne) চাইতেন লিওনার্দো ডি ক্যাপ্রিও কিংবা ব্র্যাড পিট-কে যেন দর্শকদের সামনে হাজির করা হয়। শুধু তাই নয় তিনি আরও বলেছিলেন ২০০৮ সালে তার কোচিং ও নেতৃত্বে প্রথমবার যেভাবে আইপিএল ট্রফি উঠেছিল রাজস্থান রয়্যালস-এর ঘরে সেটাই নাকি ছিল ছবির গল্প। এমনকী অবাধ যৌনতা থেকে ড্রাগস, রক অ্যান্ড রোলে শেন ওয়ার্নের সবকিছুই থাকত ছবিতে। 
 

Riya Das | Published : Mar 5, 2022 4:31 AM IST

19
চরম যৌনতা থেকে ড্রাগস, 'ব্যাড বয়'-ইমেজেই বলিউডের প্রস্তাব, রক অ্যান্ড রোলে 'শেন ওয়ার্ন'

একে একে সকলেই যেন ছেড়ে চলে যাচ্ছেন। তিনি আর নেই একথাটা যেন কোনওভাবেই মেনে নিতে পারছেন ক্রিকেট দুনিয়া। কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্নের (Shane Warne) আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ক্রিকেট বিশ্ব। 

29

আচমকাই হার্ট অ্যাটাকে মৃত্যু হল অজি স্পিনারের (Shane Warne) । মাত্র ৫২ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেলেন কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্ন। ২০২২ সালের শুরু থেকেই  শোকসংবাদ লেগেই রয়েছে।

39


এমন একজন কিংবদন্তী মানুষের জীবনটাও ছিল রূপোলি পর্দার মতো।   বলিউড থেকেও ছবির প্রস্তাব পেয়েছিলেন অজি স্পিনার। ২০১৫ সালে সেকথা নিজেই জানিয়েছিলেন শেন ওয়ার্ন (Shane Warne) । সাক্ষাৎকারে ওয়ার্ন জানিয়েছিলেন, বলিউডে তার বায়োপিক তৈরির কথা চলছে, যা নাকি হলিউডকেও হার মানাবে।

49

শেন ওয়ার্ন চাইতেন  তার বায়োপিকে  লিওনার্দো ডি ক্যাপ্রিও কিংবা ব্র্যাড পিট-কে যেন দর্শকদের সামনে হাজিক করা হয়। শুধু তাই নয় তিনি আরও বলেছিলেন ২০০৮ সালে তার কোচিং ও নেতৃত্বে প্রথমবার যেভাবে আইপিএল ট্রফি উঠেছিল রাজস্থান রয়্যালস-এর ঘরে সেটাই নাকি ছিল ছবির গল্প। এমনকী অবাধ যৌনতা থেকে ড্রাগস, রক অ্যান্ড রোলে শেন ওয়ার্নের  (Shane Warne) সবকিছুই থাকত ছবিতে। 

59


শেন ওয়ার্ন আরও জানিয়েছিলেন, ভারতে ঠিক যতটা জনপ্রিয়তা রয়েছে কিংবদন্তি অজি লেগ স্পিনারের সেই জনপ্রিয়তাতেই আসন্ন কোনও বলিউডের ছবিতেই তাকে দেখা যেতে পারে। এমনকী সাক্ষাৎকারে ওয়ার্ন (Shane Warne) নিজেও স্বীকার করেছিলেন একথা। শেন ওয়ার্ন আরও জানিয়েছিলেন, বলিউডে ছবির প্রস্তাব পেয়েছি। আমার জন্য একটি চরিত্রও ভাবা হয়ে গেছে।
 

69

শেন ওয়ার্নের  (Shane Warne) মৃত্যু কোনওভাবেই মানতে পারছেন না তার অনুরাগীরা। তার মৃত্যুসংবাদে যেন গোটা বিশ্ববাসী হতবাক। চিকিৎসকেরা জানিয়েছেন, আচমকা হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে অষ্ট্রেলিয়ার ক্রিকেট জগতের এই নক্ষত্রের। শোকের ছায়া পড়েছে গোটা দেশ জুড়ে।

79


ক্রিকেটের পাশাপাশি তার ব্যক্তিগত জীবনটাও ছিল চলচ্চিত্রের মতো বর্ণময় (Shane Warne) । একটাস ফ্লাম্বয়েন্ট ইমেজ ছিল ওয়ার্নের। মজা করে অজি স্পিনারকে ব্যাড বয় বলেও ডাকা হতো। নিজের অবসরের পর  জুড়ে ছিলেন ক্রিকেটের সঙ্গে।  ধারাভাষ্যকরা হিসেবে যুক্ত ছিলেন ক্রিকেটার শেন ওয়ার্ন।

89


মৃত্যুর সময়কালে তাইল্যান্ডে ছিলেন শেন ওয়ার্ন (Shane Warne)। ওয়ার্নের টিমের পক্ষ থেকে বিবৃতিতে জানানো হয়েছে। শেন ওয়ার্নকে ওনার বাংলোতে নিষ্প্রাণ অবস্থায় পাওয়া গেছে। চিকিৎসকেরা নিজেদের পুরো চেষ্টা করেও তাকে আর ফেরাতে পারেননি। উনার পরিবার এই সময়টাতে একা থাকতে চায়, এবং সেই মতো তার বাকি আপডেট পরে দেওয়া হবে।

99


তাইল্যান্ডে নিজের বাড়িতেই মৃত্যু হয় কিংবদন্তী লেগ স্পিনারের। শেন ওয়ার্নের (Shane Warne) মৃত্যুর খবরে শোকস্তব্ধ ক্রিকেট মহল। ১৫ বছর ধরে ক্রিকেট দুনিয়া মাতিয়েছিলেন তিনি। ১৪৫টি টেস্ট ম্যাচ ও ১৯৪টি ওয়ানডে খেলেছিলেন শেন ওয়ার্ন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos