আইপিএল শেষ হতেই শ্রেয়স আইয়রের জীবনে এল নতুন সঙ্গী, দেখুন সেই ছবি

আইপিএল ২০২২ (IPL 2022) শেষ হয়ে গিয়েছে। কলকাতা নাইট রাইডার্সের অধিনায়কের দায়িত্ব পালন করলেও খুব একটা সাফল্য এনে দিতে পারেননি শ্রেয়স আইয়র (Shreyas Iyer)। প্লে অফেও যোগ্য অর্জন করতে পারেনি কেকেআর (KKR)। কিন্তু আইপিএল শেষেই নাইটদের সেনাপতি শ্রেয়স আইয়রের জীবনে এল নতুন সঙ্গী। ভারতীয় ক্রিকেট দলের দক্ষিণ আফ্রিকা বিরুদ্ধে সিরিজের আগে নতুন সঙ্গী পেয়ে খুশি তারকা ক্রিকেটার। দেখে নিন তার ছবি। 

Sudip Paul | Published : Jun 3, 2022 1:00 PM IST / Updated: Jun 03 2022, 06:36 PM IST

18
আইপিএল শেষ হতেই শ্রেয়স আইয়রের জীবনে এল নতুন সঙ্গী, দেখুন সেই ছবি

আইপিএল ২০২২ এর পরে, ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছেন। সিরিজ শুরুর আগে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আইয়ার তার গাড়ি সংগ্রহ বাড়িয়েছেন। আরও একটি দুর্দান্ত গাড়ি কিনেছেন ডান হাত তারকা ব্যাটসম্যান। 
 

28

তিনি সম্প্রতি একটি মার্সিডিজ-এএমজি জি৬৩ গাড়ি কিনেছেন। যার দাম প্রায় ২.৫৫ কোটি টাকা। এই গাড়ির বিশেষত্ব হল ,এই গাড়িটি আকার এবং কার্যক্ষমতার দিক থেকে খুবই শক্তিশালী। এটি একটি ৪.০-লিটার ভিএইট টুইন-টার্বো ইঞ্জিন দ্বারা চালিত যা ৬ হাজার আরপিএম-এ ৫৭৭ বিএইচপি এবং ২৫০০ থেকে ৩৫০০ আরপিএম-এর মধ্যে ৮৫০ এনএম পিক টর্ক তৈরি করে৷ বিলাসবহুল এসইউভি গাড়িটি মাত্র ৪.৫সেকেন্ডে ০ থেকে ১০০ কিমি প্রতি ঘণ্টা গতি তুলতে পারে এর সর্বোচ্চ গতি ২৪০। 
 

38

২০১৫ সাল থেকে আইপিএলে খেলছেন শ্রেয়স আইয়র। কেকেআরে আসার আগে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতেন শ্রেয়স। ২০২০ সালে দিল্লির অধিনায়কত্ব করে ফাইনালে তুলেছিলেন তিনি। ভারতীয় দলেরও নিয়মিত সদস্য হয়ে উঠেছেন ডান হাতি ব্য়াটসম্যান। ক্রিকেট ময়দানে তারকার পাশাপাশি নিজের দৈনন্দিন জীবন যাপনও কোনও তারকার থেকে কমভাবে কাটাননি তিনি। তার মোট সম্পত্তির পরিমাণ ৪৩ কোটি টাকার বেশি।
 

48

শ্রেয়াস আইয়ারেরও মুম্বইতে একটি বিলাসবহুল ফ্ল্যাট আছে, যেটি তিনি কিছুদিন আগে কিনেছিলেন। লোয়ার পেরেলের ওয়ার্ল্ড টাওয়ারে ১১.৮৫কোটি টাকায় ২৬১৮ বর্গফুটের একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন। যেই ফ্ল্যাটের বাহ্যিক ও অন্দরের সৌন্দর্য্য তাক লাগানোর মত। সোশ্যাল মিডিয়ায় সেই অ্যাপার্টমেন্টের ছবিও শেয়ার করেছেন শ্রেয়স আইয়র। যা এক কথায় অনবদ্য।
 

58

বাড়ি ছাড়াও গাড়ির সখ রয়েছে শ্রেয়স আইয়রের। তাই গাড়ি কেনার পেছনেও অনেক টাকা ব্যয় করেন তিনি। শ্রেয়স আইয়রের  প্রিয় গাড়ি ফেরারি। এ ছাড়া অডি এস৫, বিএমডব্লিউ-এর মতো অনেক গাড়ি রয়েছে তার। বাড়ি ছাড়াও আইয়ারের বেশিরভাগ টাকা গাড়িতে বিনিয়োগ করা হয়। তার প্রিয় গাড়ি ফেরারি। কেকেআর অধিনায়কের ফেরার গাড়িটি দেখার মত। 

68

এ ছাড়াও শ্রেয়স আইয়রের একাধিক বিলাস বহুল গাড়ি রয়েছে। সেই তালিকায়রয়েছে  অডি এস৫, বিএমডব্লিউ-এর মতো অনেক গাড়ি রয়েছে তার। তিনি অনূর্ধ্ব ১৯ ক্রিকেট খেলে যে অর্থ উপার্জন করেছিলেন তা দিয়ে তিনি তার প্রথম গাড়ি হুন্ডাই আই২০ স্পোর্টস কিনেছিলেন এবং এখনও এই গাড়িটি তার কাছে রয়েছে। নিজের প্রথম গাড়ির প্রতি আলাদা ভালোবাসার কথা জানিয়েছেন তিনি।

78

নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়ে খুবই সচেতন শ্রেয়স আইয়র। নামি-দামি কোম্পানির ঘড়ি ও জুতো পড়তে খুবই পছন্দ করেন তিনি। শ্রেয়াস আইয়ারের জুতা এবং ঘড়ির একটি দুর্দান্ত কালেকশন রয়েছে। স্নিকার জুতো খুবই পছন্দ তার। শ্রেয়স আইয়রের বাড়িতে একটি ক্যাবিনেট রয়েছে যেখানে তিনি অসংখ্য জুতো কিনে রেখেছেন। যা দেখলে রীতিমত অবাক হওয়ার মত। 

88

আইপিএল২০২২ এর পরে, শ্রেয়স আইয়ার ৯ জুন থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলে রয়েছেন। জুলাইয়ের শুরুতে ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্টের জন্য তিনি ভারতীয় দলেরও অংশ। জাতীয় দলের হয়ে ফের একবার পারফর্ম করতে মরিয়া শ্রেয়স।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos