এবার রকস্টার অবতারে ধোনি, আইপিএলের আগে নেট দুনিয়ায় ঝড় তুললেন সিএসকে অধিনায়াক

কয়েক দিন আগেই হেয়ার কাট করিয়ে নতুন লুকে সামনে এসেছিলেন এমএস ধোনি। কয়েক দিন যেতে না যেতেই ফের আরও এক নতুন লুকসে নেট দুনিয়ায় ভাইরাল চেন্নাই সুপার কিংস অধিনায়ক। নতুন লুকসে একেবারে অন্যরমক ধোনি। কিন্তু এই নতুনম লুকের কারণটা কী। চলুন জানা যাক।
 

Sudip Paul | Published : Aug 20, 2021 9:14 AM IST / Updated: Aug 20 2021, 02:46 PM IST

110
এবার রকস্টার অবতারে ধোনি, আইপিএলের আগে নেট দুনিয়ায় ঝড় তুললেন সিএসকে অধিনায়াক
করোনার কারণে মাঝ পথে বন্ধ হয়ে গিয়েছিল আইপিএল ২০২১। তারপর ১৯ সেপ্টেম্বর থেকে আরব আমিরশাহিতে শুরু হতে চলেছে আইপিএল ২০২১-এর বাকি পর্ব।
210
ফলে মরুদেশে আইপিএলের আগেই দর্শকদের মধ্যে প্রতিযোগিতাকে ঘিরে উৎসাহ বাড়াতে সম্প্রচারকারী সংস্থার পক্ষ থেকে দামামা বাজিয়ে দেওয়া হল।
310
আইপিএল ২০২১ শুরু হওয়ার আগেও একটি বিজ্ঞাপন বানিয়েছিল সম্প্রচারকারী সংস্থা। যেখানে মহেন্দ্র সিং ধোনিকে দেখা গিয়েছিল বৌদ্ধ সন্ন্যাসীর রূপ।
410
যেই বিজ্ঞাপনে ধোনিকে ছোট ছোট শিক্ষার্থীদের বোঝাতে শোন গিয়েছিল কোনও লোভ যদি ভালোর জন্য হয় , কাহলে সেই লোভ ভাল। রোহিত শর্মার ৫ বাপ আইপিএল জয়ের প্রসঙ্গও টডেনে এনেছিলেন ধোনি।
510
বৌদ্ধ সন্ন্যাসির বেশে ধোনির স্নিগ্ধ লুক নেট দুনিয়ায় রীতিমত ঝড় তলে দিয়েছিল। বিজ্ঞাপনটি সকলের মনে ধরার পাশাপাশি, ধোনির নতুন লুকস সকলের মুখেই হাসি ফুটিয়েছিল।
610
এবারও আইপিএলের আগে সম্প্রচারকারী সংস্থার বিজ্ঞাপনে নতুন লুকসে সামনে এলেন মহেন্দ্র সিং ধোনি। স্টার স্পোর্টস এমএস ধোনির একটি ছবি তাদের টুইটারে হ্যান্ডেলে পোস্ট করে লিখল, "আসল ছবি এখনও বাকি আছে।"
710
ধোনিকে এই ছবিতে দেখা যাচ্ছে একেবারে নতুন লুকে। কেতাদুরস্ত ফক্স-হক হেয়ারকাটেই ধরা দিলেন তিনি। সোনালী রঙয়ের হাইলাট চুলকে করেছে আরও আকর্ষণীয়। আর ধোনির পরনে তারা ছাপ দেওয়া গ্লজি জ্যাকেট ও হাতে সোনালী ব্রেসলেটের সঙ্গেই বালা।
810
ধোনির এই লুকস তাঁর ভক্তদের মনে ঝড় তুলে দিয়েছে। দেদারে শেয়ার হয়েছে এই ছবি। মাহির ছবি দেখে মনে হচ্ছে যে, আইপিএলের বিজ্ঞাপনেই দেখা যাবে তাঁকে। এটা হয়তো ছিল ফার্স্ট লুক বা টিজার।
910
কয়েক দিন আগেই সেলিব্রেটি হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের কাছে নতুন হেয়ারকাট করেছিলেন ধোনি। 'দ্য উবর কুল ফক্স-হক কাট'-এ দুরন্ত দেখায় ধোনিকে। এই উবর কুল ফক্স-হক হেয়ার কাটের সঙ্গে রেজর শার্প বিয়ার্ড বা দাড়ি ক্যাপ্টেন কুলকে অনবদ্য লেগেছিল।
1010
এবার সেই হেয়ার কাটের সঙ্গে নতু ন আরও কিছু স্টাইল যোগ করে নেটিজেনদের মনে আগুন ধরালেন ধোনি। পুকো ছবি দেখারয় অপেক্ষায় উদগ্রীন মাহি ভক্তরা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos