Top 10 Hottest Footballer- শুধু ফুটবল পায়ে নয়, লুকস ও হটনেসেও ঝড় তোলেন এই ১০ মহিলা ফুটবলার, দেখুন ছবি

পুরুষদের ফুটবলের সঙ্গে সমান তালে পাল্লা দিয়ে বাড়ছে মহিলা ফুটবলের (Female Footballer)জনপ্রিয়তা। ফুটবলকে শারীরিক ক্ষমতা বা 'বডি কন্ট্যাক্ট' গেম বলা হলেও , মহিলারাও সমান পারদর্শী হয়ে উঠেছে এই খেলায়। বিশ্ব জুড়ে এমন কিছু মহিলা ফুটবলার রয়েছে যারা ফুটবলে নিজেদের দক্ষতার পরিচয় দেওয়ার পাশাপাশি তাদের রূপ ও হটনেসে  কাহিল গোটা বিশ্ব। চিনে নিন বিশ্বের সেরা ১০ হট মহিলা ফুটবলারদের (Top 10 Hottest Footballer)।
 

Sudip Paul | Published : Nov 10, 2021 5:23 PM IST / Updated: Nov 11 2021, 09:10 AM IST

110
Top 10 Hottest Footballer- শুধু ফুটবল পায়ে নয়, লুকস ও হটনেসেও ঝড় তোলেন এই ১০ মহিলা ফুটবলার, দেখুন ছবি

অ্যালেক্স মর্গ্যান-
আমেরিকার জাতীয় দলের গুরুত্বপূর্ণ প্লেয়ার অ্য়ালেক্স মর্গ্যান। ২০১৫ ও ২০১৯ মহিলা বিশ্বকাপ জয়ী দলের সদস্য তিনি। জিতেছেন সিলভার বুটও। ক্লাব ফুটবলে বর্তমানে অর্ল্যান্ড প্রাইডে খেলেন তিনি।

210

জরডিন হুয়েইতমা-
জরডিন হুয়েইতমা বিশ্বের সুন্দরী মহিলা ফুটবলারদের মধ্যে অন্যতম। বর্তমানে তিনি ফ্রান্সের পিএসজি ক্লাবে খেলেন। কানাডার জাতীয় দলের সদস্যও তিনি। বায়ার্ন মিউনিখের তারকা আলফানসো ডেভিসের বান্ধবী তিনি।

310

মর্গ্যান রেইড-
বিশ্বের মহিলা ফুটবলারদের মধ্যে অন্যতম সুন্দরী মর্গ্যান রেইড। স্কুল জীবনে ফুটবল ও বাস্কেটবল খেলা একসঙ্গে শুরু করেছিলেন তিনি। তারপর ফুটবলকেই বেছে নেন তিনি। তবে তার হট লুকস সোশ্যাল মিডিয়ায় ঝড তোলে।

410

আলিশা লেহম্যান-
২০১৮ সালে ওয়েস্ট হ্যাম ব্যাক থেকে নিজের ফুটবল কেরিয়ার শুরু করেছিলেন আলিশা লেহমান। সেই বছর উয়েফা অনুর্ধ্ব ১৯ মহিলা চ্যাম্পিয়নশিপে ভালো ফুটবল খেলেন এই সুইস ফুটবলার। বর্তমানে এভার্টনে খেলেন তিনি। আলিশার ফুটবলের জাদুর পাশাপাশি রূপের জাদুও মোহিত করেন সকলকে।
 

510

লরেন সেসেলম্যান-
কানাডিয়ান ফুটবলার লরেন সেলসম্যান বাস্কেট বল ও ফুটবল কেরিয়ার একসঙ্গে শুরু করেছিলেন। পরে তিনি ফুটবলকেই নিজের কেরিয়ার হিসেবে বেছে নেন। বর্তমানে স্যান্টা ক্লারিটা ব্লু হিটে খেলেন তিনি।
 

610

ব্রিটানি উইলসন-
১২ বছর বয়ে নিজের ফুটবল কেরিয়ার শুরু করেছিলেন ব্রিটানি উইলসন। বিশ্বের সুন্দর মহিলা ফুটবলারদের তালিকায় একমাত্র গোলকিপার তিনি। বর্তমানে ন্যাশানাল উইমেন্স সকার লিগের অর্ল্যান্ডে প্রাইডে খেলেন তিনি। 
 

710

সোফিয়া হুয়ের্তা-
চিকাগো রেড স্টারের হয়ে নিজের ফুটবল কেরিয়ার শুরু করেছিলেন সোফিয়া হুয়ের্তা। আমেরিকার প্রথম মহিলা ফুটবলার হিসেবে  রেকর্ড গড়েছেন হুয়ের্তা। তিনি আমেরিকা ও মেক্সিকো দুই দেশের হয়েই ফুটবল খেলেছেন।

810

পপি প্যাটিনসন-
ইংল্যান্ডের উঠতি মহিলা ফুটবলারদের মধ্যে অন্যতম প্রতিভাবান হলেন পপি প্যাটিনসন। সান্ডারল্যান্ড অ্যাকাডেমি থেকে নিজের কেরিয়ার শুরু করেছিলেন পপি। পরে মিডলসবার্গে খেলেন তিনি। একইসঙ্গে ইংল্যান্ডের অনুর্ধ্ব ১৯ দলের সদস্য তিনি। ফুটবলের পাশাপাশি তার রূপের জাদুতেও সকলকে ঘায়েল করেন পপি প্যাটিনসন। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় তিনি। তার ছবি মুহুর্তে ঝড় তোলে নেট দুনিয়ায়।
 

910

জ্যাকি গ্রোনেন-
খুব অল্প বয়সেই নিজের ফুটবল কেরিয়ার শুরু করেছিলেন নেদারল্যান্ডের ফুটবলার জ্যাকি গ্রোনেন। বর্তমানে তিনি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড খেলেন। একইসঙ্গে নেদারল্যান্ডের জাতীয় মহিলা দলেরও সদস্য তিনি।

1010

নর্মা পালাফক্স-
২০১৭ সালে মেক্সিকান ফুটবলার নর্মা নিজের ফুটবল কেরিয়ার শুরু করেন। গুয়াডালাজারার হয়ে প্রথম খেলেন তিনি। বর্চমানে লিগা এমএক্স ফেমেনীলের ক্লাব পাচুকাতে খেলেন তিনি। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos