ইনস্টাগ্রামে কোন ভারতীয় ক্রিকেটারের বউ বেশি জনপ্রিয়, দেখে নিন তালিকা

সোশ্যাল মিডিয়া (Social Media)এমন একটি প্ল্যাটফর্ম যেখানে আমরা আমাদের প্রিয় সেলিব্রিটিদের আরও ভালভাবে জানার সুযোগ পেয়ে থাকি। আর ভারতীয় ক্রিকেটারদে (Indian Cricketer)জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা থাকে না। ভারতীয় ক্রিকেটারদের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন তাদের স্ত্রীরাও (Wife)। ইনস্টাগ্রামে (Instagram)তাদের ফ্যান ফলোয়ার্সদের সংখ্যা আকাশ ছোয়া।  ভারত বনাম দক্ষিণ আফ্রিকার (India vs South Africa)টি২০ সিরিজের মাঝে আজ আপনাদের জানাব ইনস্টাগ্রামে জনপ্রিয়তার নিরিখে এমএস ধোনি, বিরাট কোহলি, রোহিত শর্মার স্ত্রীরা কে কাকে বেশি টেক্কা দিয়ে থাকেন। 

Sudip Paul | Published : Aug 15, 2022 3:31 PM IST

18
ইনস্টাগ্রামে কোন ভারতীয় ক্রিকেটারের বউ বেশি জনপ্রিয়, দেখে নিন তালিকা

অনুষ্কা শর্মা-
এই তালিকায় এক নম্বরে রয়েছেন বিরাট কোহলির স্ত্রী ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা। যেখানে বিরাট কোহলির ২০০ মিলিয়নের বেশি ফলোয়ার রয়েছে, তার স্ত্রীর ফ্যান ফলোয়ার খুব একটা কম নয়। অনুষ্কার ইনস্টাগ্রামে ৫৮.৯ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

28

ধনশ্রী ভার্মা-
এই তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের লেগ-স্পিনার যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মা। যিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তার ছবি এবং নাচের ভিডিও শেয়ার করেন। ইনস্টাগ্রামে ভক্তের অভাব নেই  ধনশ্রীর। চাহলের স্ত্রীর ৫.১ মিলিয়ন ফলোয়ার রয়েছে।
 

38

সাক্ষী ধোনি-
প্রাক্তন ভারত অধিনায়ক এমএস ধোনি জে সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নয়। নেট মাধ্যম থেকে দূরেই রাখেন নিজেকে। তবে তার স্ত্রী সাক্ষী ধোনি সোশ্য়াল মিডিয়ায় খুবই সক্রিয়। সাক্ষী তার ছবি ঘনঘন নেট দুনিয়ায় শেয়ার করে থাকেন। সাক্ষীর ইনস্টাগ্রামে ৪.৭ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

48

নতাসা স্তানকোভিচ-
ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার স্ত্রী নতাসা স্তানকোভিচ একজন বিখ্যাত মডেল এবং অভিনেত্রী। যদিও বিয়ে ও মা হওয়ার পর কাজ অনেক কমিয়ে দিয়েছেন নতাসা। ইনস্টাগ্রামে তার ৩.৫ মিলিয়ন ফলোয়ার রয়েছে। নতাসা তার ভক্তদের জন্য প্রায়ই তার ছবি শেয়ার করে থাকেন।
 

58

আথিয়া শেট্টি-
বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি বিখ্যাত ক্রিকেটার কেএল রাহুলের সাথে তার সম্পর্ক নিয়ে সবসময়ই আলোচনায় থাকেন। অভিনেত্রী হওয়া ছাড়াও, কেএল রাহুলের সাথে তার সম্পর্কের খবরের কারণে লক্ষ লক্ষ মানুষ তাকে সোশ্যাল মিডিয়ায় অনুসরণ করে। ইনস্টাগ্রামে আথিয়ার ৩.৫ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

68

রীতিকা সাজদে-
ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মার স্ত্রী রীতিকা সাজদেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। ইনস্টাগ্রেমে তার ফ্যান ফলোয়ার্সও নেহাত কম নয়। রীতিকা সাজদে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করার মুহুর্তের মধ্যে ঝড় তোলে।  ইন্সটাগ্রামে তার ২.১ মিলিয়ন ফলোয়ার রয়েছে।
 

78

সঞ্জনা গণেশন-
বিখ্যাত স্পোর্টস অ্যাঙ্কর এবং ভারতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার জসপ্রীত বুমরার স্ত্রী সঞ্জনা গণেশনও সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। স্বামী ক্রিকেটার হওয়ার পাশাপাশি তার নিজের একটা পরিচিতি রয়েছে। ইনস্টাগ্রামে সঞ্জনা গণেশনের ৭৭৭কে ফলোয়ার রয়েছে।

88

হাসিন জাহান-
ভারতীয় ক্রিকেট দলের তারকা ফাস্ট বোলার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। ঘনঘন নিজের নানা ধরনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন তিনি।  তার বিভিন্ন পোস্টের কারণে ট্রোলডও হন তিনি।  ইনস্টাগ্রামে তার ১৬০কে ফলোয়ার রয়েছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos