ভারতীয় মহিলাদের বিয়ে করেছেন একাধিক বিদেশী ক্রিকেটার, কয়েকজনের ঘটেছে বিচ্ছেদও, দেখে নিন তালিকা

ভারতীয় সুন্দরীদের (Indian Beauty) দেখে নিজেদের মন হারিয়েছেন বা প্রেমে 'ক্লিন বোল্ড' হয়েছেন একাধিক বিদেশী ক্রিকেটার (Foreign Cricketers)। এদের মধ্যে অনেকে রয়েছে যারা অনেকেই আজীবন সংসার করেছেন, অনেকের আবার ঘটেছে বিবাহ বিচ্ছেদ। জেনে নিন এমন ১০ বিদেশী ক্রিকেটারের কাহিনি যারা  বিয়ে করেছেন ভারতীয় মহিলাদের(Indian Women)।
 

Sudip Paul | Published : Aug 7, 2022 1:49 PM IST

110
ভারতীয় মহিলাদের বিয়ে করেছেন একাধিক বিদেশী ক্রিকেটার,  কয়েকজনের ঘটেছে বিচ্ছেদও, দেখে নিন তালিকা

গ্লেন টার্নার: 
১৯৭৩ সালে নিউজিল্যান্ডের প্রাক্তন ব্যাটসম্যান গ্লেন টার্নার ভারতীয় নারী সুখীন্দর কৌরকে বিয়ে করেছিলেন। একসময় গ্লেন টার্নার দলকে নেতৃত্ব দিয়েছেন এবং বর্তমানে তিনি তার দেশের জাতীয় দলের নির্বাচকমণ্ডলী সভাপতির দায়িত্বে রয়েছেন।
 

210

শোয়েব মালিক-
পাকিস্তানের  তারকা ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জার প্রেম ও বিয়ের কথা আমাদের সকলেরই জানা। ২০১০ সালে বিয়ে বন্ধনে আবদ্ধ হন তারা। বর্তমানে সন্তান নিয়ে সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন  শোয়েব-সানিয়া। 
 

310

 মাইকেল ব্রিয়ারলি-
ইংল্য়ান্ডের প্রাক্তন  অধিনায়ক মাইকেল ব্রিয়ারলির মন জয় করেছিল এক ভারতীয় শিল্পপতির কন্যা। ৭০-এর দশকে ভারতের বিখ্যাত শিল্পপতি গৌতম সারা ভাইয়ের কন্যা মনাকে বিয়ে করেছিলেন ব্রিয়ারলি। ইংল্যান্ডের শ্রেষ্ঠ অধিনায়কদের মধ্যে একজন ব্রিয়ারলি।
 

410

মহসিন খান-
বলিউড অভিনেত্রী রিনা রায়ের প্রেমে ক্লিন বোল্ড হয়েছিলেন পাকিস্তানের প্রাক্তন  ক্রিকেটার মহসিন খান। বলি অভিনেত্রীরর সঙ্গে বিয়েও করেছিলেন তিনি। যদিও সেই বিয়ে দীর্ঘস্থায়ী হয়নি। কিছু সময়ের মধ্যেই তাদের ডিভোর্স হয়ে গিয়েছিল।
 

510

শন টেট-
অস্ট্রেলিয়া তথা বিশ্বের অন্যতম সেরা ফাস্ট বোলার ছিলেন  শন টেট। তবে তার মনের উইকেট ফেলেছিলেন ভারতীয়  মডেল মাসুম সিংহা। আইপিএল চলাকালীন তাদের আলাপ হয়েছিল। পরে তা প্রেমে পরিণত হয় ও তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। 

610

মুথাইয়া মুরলিধরন-
শ্রীলঙ্কা তথা বিশ্ব ক্রিকেটের কিংবদন্তী স্পিনার মুথাই মুরলীধরন  বিয়ে করেছেন ভারতীয় মধিমালার রামামূর্তিকে। বিশ্ব ক্রিকেটে সব থেকে বেশিউইকেট শিকারীর বউয়েররূপ মুগ্ধ করে সকলকে। ২০০৫ সালে বিবাহ বন্ধনে  আবদ্ধ হয়েছিলেন তারা। 
 

710

জাহির আব্বাস-
পাকিস্তানের প্রাক্তন ব্যাটসম্যান জাহির আব্বাস ভারতীয় নারী রিতা লুথরাকে বিয়ে করেছিলেন। জানা গেছে, ইংল্যান্ডে একটি ম্যাচ দেখতে এসে তারা একে অপরের প্রেমে পড়েন। জাহির আব্বাস তার সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান ছিলেন এবং পাকিস্তানের টেস্ট ক্রিকেটে চারটি ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছেন এবং তার সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর ২৭৪ রান।

810

সুনীল নারিন-
ওয়েস্ট ইন্ডিজের তারকা স্পিনার সুনীল নারিন বিয়ে করেছিলেন ভারতীয় নন্দিতাকে। তাদের একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। আইপিএলের সময় কেকেআরের হয়ে খেলার সময়ও দেখা গিয়েছিল নন্দিতাকে। তবে বর্তমানে তাদের ডিভোর্স হয়ে গিয়েছে।
 

910

হাসান আলি-
পাকিস্তানের তারকা মিডিয়াম পেসার হাসান আলিও বিয়ে করেছেন এক ভারতীয় মহিলাকে। শামিমা আরজুকে বিয়ে করেন তিনি। মরুদেশে কর্মসূত্রে শামিমার সঙ্গে আলাপ হয়েছিল হাসান আলির। তারপর থেকেই প্রেম পর্ব শুরু ও বিয়ে করেন তারা।  

1010

গ্লেন ম্যাক্সওয়েল-
অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার  গ্লেন ম্যাক্সওয়েল সম্প্রতি বিয়ে করেছেন ভারতীয় সুন্দরী ভিনি রমনের সঙ্গে। অস্ট্রেলিয়ার মেলবোর্নে পড়াশোনা করতেন ভিনি। সেখান থেকেই আলাপ, প্রেম ও বিয়ে। তাদের ছবি প্রায়শই সোশ্যাল মিডিয়ায়া ভাইরাল হয়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos