ইংল্যান্ডে কেমন কাটছে টিম ইন্ডিয়ার কোয়ারেন্টাইন পর্ব, দেখুন বিরাট ব্রিগেডের ছবি

দীর্ঘ চার মাসের সফরে ইংল্যান্ড পৌছে গিয়েছে ভারতীয় ক্রিকেট দল। বর্তমানে তারা সাউদ্যাম্পটনের হোটেলে নিভৃতবাসে রয়েছে। সেখানে মাঠ সংললগ্ন হোটেলের বারান্দা থেকে নিজেদের ছবি শেয়ার করেছেন ভারতীয় ক্রিকেটাররা। 
 

Sudip Paul | Published : Jun 4, 2021 11:09 AM IST

110
ইংল্যান্ডে কেমন কাটছে টিম ইন্ডিয়ার কোয়ারেন্টাইন পর্ব, দেখুন বিরাট ব্রিগেডের ছবি

দেশে কোয়ারেন্টাইন পিরিয়ডের পর দীর্ঘ জার্নি করে বৃহস্পতিবার সকালেই ইংল্যান্ডে পৌছেছে ভারতীয় ক্রিকেট দল। দীর্ঘ বিমান সফরের পর কিছুটা হলেও ক্লান্ত দেখায় সকলকে।

210
310

রোজ বোল স্টেডিয়াম সংলগ্ন হোটেলের বারান্দা থেকে বেশির ভাগ ভারতীয় ক্রিকেটাররাই তাদের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। টেস্ট চ্যাম্পিয়নশিপের মাঠের সৌন্দর্য দেখে মুগ্ধ সকলেই।

410

সবার প্রথম নিজের ছবি শেয়ার করেন ভারতীয় উইকেট রক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা।  সবুজ ঘাসে ভরা সাদাম্পটনের ছবি পোস্ট করেন ঋদ্ধিমান। সঙ্গে লেখেন,'আমার ঘরের ব্যালকনি থেকে মাঠের দৃশ্যটা এমনই। আপনাদের কী মত?' 
 

510

সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করেছেন রোহিত  শর্মা। কাচের ওপারে থাকলেও ছবিতে দেখা গিয়েছে ঋষভ পন্থকেও। ছবি পোস্ট করে হিটম্যান লিখেছেন,'আমরা এখন সাদাম্পটনে'।

610

ছবি শেয়ার করেছেন ভারতীয় টেস্ট দলের মিডিল অর্ডারের স্তম্ভ চেতেশ্বর পুজারা। তিনি লিখেছেন,'কোয়ারেন্টাইন থেকে এর চেয়ে ভাল দৃশ্য আর কিছু হতেই পারে না। মাঠে নামার জন্য আর অপেক্ষা করতে পারছি না।'
 

710

হোটেলের বারান্দা থেকে ছবি শেয়ার করেছেন ভারতীয় পেস অ্যাটাকের অন্যতম সেরা অস্ত্র জসপ্রীত বুমরা। ক্যাপশনে তিনি লিখেছেন, 'হ্যালো সাউদ্যাম্পটন'

810
নিজের স্ত্রীর সঙ্গে হোটেলের বারান্দায় দেখা গিয়েছে ভারতীয় দলের অপর পেসার ইশান্ত শর্মাকেও। খোশ মেজাজে রয়েছেন তিনিও।
910
ছবি সামনে এসেছে টিম ইন্ডিয়ার আরও এক অভিজ্ঞ পেসার উমেশ যাদবেরও। তিনিও যে বেশ বিন্দাস মুডে রয়েছেন তা ছবি থেকেই স্পষ্ট।
1010

একাধিক ছবি থেকে স্পষ্ট যে টিম ইন্ডিয়ার হিলটন হোটেলে ঘর আলাদা হলেও বারান্দা সবার জন্যেই একটি। সেখানে ক্রিকেটাররা যাতে নিভৃতবাসের নিয়ম ভেঙে একে অপরের কাছাকাছি আসতে না পারেন, তার জন্য অস্থায়ী দেওয়াল তৈরি করা হয়েছে। তবে প্রত্যেই মাঠে নামার জন্য  ব্যাকুল হয়ে উঠেছেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos