মঙ্গলবার কোনও রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

মঙ্গলবার, সিংহ রাশির জাতকদের তাদের অফিসের রাজনীতি থেকে দূরে থাকা উচিত, তাদের কাজে মনোনিবেশ করা উচিত এবং কোনও ভুল করবেন না। একই সময়ে, কুম্ভ রাশির ব্যবসায়িক ব্যবসায় অংশীদারের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রাখুন, কারণ বিবাদের সম্ভাবনা রয়েছে, হিসাবের ক্ষেত্রেও স্বচ্ছতা বজায় রাখুন।

deblina dey | / Updated: Oct 11 2022, 08:00 AM IST

112
মঙ্গলবার কোনও রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ রাশি– 
আজ আপনার সৃজনশীল কাজে করা প্রচেষ্টা ফলপ্রসূ হবে। আপনি কিছু নতুন কাজ করার জন্য পূর্ণ আগ্রহ দেখাবেন, যাতে আপনি অবশ্যই সফল হবেন। আত্মবিশ্বাসে পরিপূর্ণ হওয়ার কারণে আপনি যেকোনও কাজ সঙ্গে সঙ্গে করে ফেলবেন। আজ আপনাকে কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তবে আপনি যদি আপনার কোনও বন্ধুর সাহায্য চান তবে আপনি সহজেই তা পেয়ে যাবেন। বাবা-মায়ের সঙ্গে কোনও বিষয় নিয়ে বিবাদ হতে পারে। রাজনৈতিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা বড় কোনও নেতার সঙ্গে দেখা করতে যেতে পারেন।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশি–  
আজকের দিনটি আপনার জন্য ব্যয়বহুল হতে চলেছে। আপনি আপনার কিছু আর্থিক বিষয়ে চিন্তিত থাকবেন, তবে আপনাকে কিছু কাজের জন্য প্রয়োজনীয় সময় প্রস্তুত করতে হবে। আপনি আপনার ক্রমবর্ধমান ব্যয়ের জন্য একটি বাজেট করার কথা ভাবতে পারেন। ব্যবসায়িক ব্যক্তিদের কিছু পরিকল্পনা গতি পাবে। পরিবারের সদস্যদের সহযোগিতায় নতুন কিছু করার সুযোগ পেতে পারেন। লেনদেনের ক্ষেত্রে অসতর্ক হওয়া এড়িয়ে চলতে হবে। আপনি যদি আগে কাউকে টাকা ধার দিয়ে থাকেন তবে তা আপনাকে ফেরত দেওয়া যেতে পারে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–  
আজ আপনার প্রভাব ও মহিমা বৃদ্ধি করবে। আপনার পিছনে শক্তি পেয়ে আপনি খুশি হবেন এবং আপনাকে আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করার দিকেও মনোযোগ দিতে হবে, তাহলে আপনার সমস্ত কাজ সম্পন্ন হবে। আপনি কর্মক্ষেত্রে বা বাড়িতে মানুষের আস্থা অর্জনের জন্য যথাসাধ্য চেষ্টা করবেন, এতে আপনি অবশ্যই সফল হবেন, তবে আপনি পরিবারের সদস্যদের সাথে কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারেন। কিছু শারীরিক কষ্ট হতে পারে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি– 
আজ সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য কিছু সমস্যা নিয়ে আসবে, যার জন্য তাদের কিছু অভিজ্ঞ ব্যক্তির সাথে কথা বলতে হবে। আপনি ধর্মকর্মের কাজে পূর্ণ আস্থা প্রদর্শন করবেন এবং উত্সাহের সাথে অংশ নেবেন, তবে আপনাকে আপনার অবস্থান এবং প্রতিপত্তি বাড়িয়ে এর শক্তি প্রদর্শন করতে হবে না। আপনি বিনা দ্বিধায় এগিয়ে যেতে পারেন। এতে জনগণ আপনাদের পূর্ণ সমর্থন দেবে। পারিবারিক ব্যবসায় আজ কিছু সমস্যা আপনাকে ঘিরে থাকতে পারে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ– 
আজকের দিনটি আপনার জন্য উপকারী হতে চলেছে। আপনি যদি কিছু শারীরিক সমস্যার মধ্য দিয়ে যাচ্ছিলেন, তবে আপনি সেগুলিকে অনেকাংশে উন্নত করতে পারেন, তবে আপনার কিছু বন্ধুর সম্পর্কে আপনার খারাপ লাগতে পারে, তাই আপনি খুব সাবধানে কথা বললে ভাল হবে। আপনি আধ্যাত্মিক কাজে সক্রিয় অংশ নেবেন। দিনের শুরুটা কিছুটা দুর্বল হবে, তবুও ভালো লাভ করতে পারবেন। আজ পায়ে ব্যথা বা রক্তচাপ ইত্যাদির সমস্যা হতে পারে।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–   
আজ আপনার জন্য একটি আকস্মিক দিন হবে। আপনার কোন কাজে অসাবধানতা এড়াতে হবে। আপনি যদি শেয়ারবাজারে অর্থ বিনিয়োগ করেন বা ফটকাবাজি করেন তবে তা আপনার জন্য লাভজনক হতে চলেছে। যারা ব্যবসা করছেন তারা অন্যদের উপর তাদের আস্থা তৈরি করতে সক্ষম হবেন, যার সুবিধা তারাও নেবে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা– 
বিবাহিত জীবনযাপনকারীদের জন্য আজকের দিনটি ভাল হবে। আপনি টিমওয়ার্কের মাধ্যমে কর্মক্ষেত্রে কাজ করার সুযোগ পাবেন, যার কারণে মানুষের সাথে আপনার ভাল বন্ধুত্ব হবে, যারা ব্যবসা করছেন, তাদের আজ তাদের সহকর্মীদের কারও সাথে কটু কথা বলতে হবে না, অন্যথায় তারা ঘুরে দাঁড়াতে পারে। তাদের বিরুদ্ধে অন্যান্য মানুষ। আপনার কোনও লক্ষ্য পূরণ না হওয়ার কারণে আপনার মন কিছুটা বিষণ্ণ থাকবে, তবে অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা আজ ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক– 
আজ আপনাকে অর্থ সংক্রান্ত বিষয়ে সতর্কতা বজায় রাখতে হবে। কারো সাথে তর্কে জড়াবেন না। কর্মক্ষেত্রে আপনার ভালো চিন্তাভাবনার সদ্ব্যবহার করবেন। শিক্ষার্থীরা মেধা ও মানসিক বোঝা থেকে মুক্তি পাচ্ছে বলে মনে হচ্ছে। আপনি কেবল আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন করে বেঁচে থাকবেন। চাকরিজীবীরা অন্য কোনও চাকরির প্রস্তাব পেতে পারেন, যা তাদের খুশি করবে। আপনি আপনার পরিবারের সদস্যদের চাহিদার সম্পূর্ণ যত্ন নেবেন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু- 
শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি অনুকূল হতে চলেছে। তাদের যেকোনও প্রতিযোগিতার ফলাফল আসতে পারে যা ভালো হবে। আপনি আপনার পিতামাতার সাথে কোনও বিষয়ে রাগ করতে পারেন। তাদের বোঝানোর জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করা উচিত। কর্মক্ষেত্রে, আপনি সম্পূর্ণ কার্যকলাপ এবং বোঝার সাথে কাজ করবেন, কিন্তু তারপরেও আপনি ভুল করতে পারেন। আপনি আজ আপনার বন্ধু এবং ঘনিষ্ঠদের মিটমাট করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন করার সুযোগ পেলে অবশ্যই করবেন। আপনি প্রত্যাশার চেয়ে ভাল অর্থ উপার্জন করবেন, যার কারণে আপনার খুশির সীমা থাকবে না।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর– 
আজ আপনি কোনও পৈতৃক সম্পত্তি সম্পর্কিত তথ্য শুনতে পাচ্ছেন বলে মনে হচ্ছে, তবে ক্ষেত্রের কোনও বিবাদের ক্ষেত্রে আপনাকে ধৈর্য ধরতে হবে, অন্যথায় আপনার পারস্পরিক সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। আপনার পরিবারের সদস্যরা আপনার ভুল ক্ষমা করতে পারে। ভবেশে কোনও সিদ্ধান্ত নেবেন না, না হলে পরে আফসোস করবেন। আজ যেকোন বিনিয়োগ সম্পর্কিত পরিকল্পনায় অর্থ বিনিয়োগ করা আপনার পক্ষে ভাল হবে, তবে আপনার মনের চিন্তাগুলি আপনাকে জানতে এবং বুঝতে হবে।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-  
আজ আপনার সাহস এবং শক্তি বৃদ্ধির দিন হবে। আপনি আপনার অলসতা দূর করে সক্রিয় হবেন, যার কারণে আপনার বিরোধীরাও আপনাকে দেখে অবাক হবেন, তবে সামাজিক ক্ষেত্রে কর্মরত লোকেরা অন্য লোকেদের সাথে তাদের সম্পর্ক উন্নত করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে। আপনি যদি স্বল্প দূরত্বের ভ্রমণে যাওয়ার সুযোগ পান তবে অবশ্যই যান, কারণ এটি আপনার জন্য উপকারী হতে চলেছে। আপনি বিনয়ের সাথে আপনার কাজ অন্য কারো দ্বারা সহজে সম্পন্ন করতে সক্ষম হবেন।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন-  
চাকরিজীবীদের আজ শৃঙ্খলা বজায় রাখতে হবে। শৃঙ্খলা ভঙ্গ করলে তাদের কিছু শাস্তিও হতে পারে। আপনি আপনার মিষ্টি কণ্ঠে মানুষকে আপনার দিকে আকৃষ্ট করতে সক্ষম হবেন। পরিবারের একজন অতিথিকে স্বাগত জানাবে এবং পরিবারের সকল সদস্য তাদের আতিথেয়তায় মগ্ন থাকবে। প্রেমের জীবনযাপন করা মানুষের মধ্যে প্রেমের বিশ্বাস আরও গভীর হবে, যার কারণে তাদের সম্পর্কের চলমান ফাটলও শেষ হবে। আপনি কিছু সম্পত্তি পাচ্ছেন বলে মনে হচ্ছে। আপনি কিছু মনোরম তথ্য শুনতে পেতে পারেন।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos