বুধবার ৬ রাশির উপর থাকবে প্রবল চাপ, দেখে নিন আপনার আজকের রাশিফল

বুধবার, সিংহ রাশির জাতকদের তাদের অফিসের রাজনীতি থেকে দূরে থাকা উচিত, তাদের কাজে মনোনিবেশ করা উচিত এবং কোনও ভুল করবেন না। একই সময়ে, কুম্ভ রাশির ব্যবসায়িক ব্যবসায় অংশীদারের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রাখুন, কারণ বিবাদের সম্ভাবনা রয়েছে, হিসাবের ক্ষেত্রেও স্বচ্ছতা বজায় রাখুন।

deblina dey | / Updated: Oct 12 2022, 07:00 AM IST

112
বুধবার ৬ রাশির উপর থাকবে প্রবল চাপ, দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ রাশি– 
ব্যবসায়িকদের জন্য আজকের দিনটি ভালো যাবে। তিক্ততাকে মিষ্টতায় রূপান্তরিত করার শিল্প শিখতে হবে, তবেই সে সহজে মানুষের কাছে কাজ পেতে পারবে। আপনি বাচ্চাদের কাছ থেকে কিছু খুশির খবর শুনতে পেতে পারেন, যা আপনার জন্য সুখের জায়গা হবে না। আপনি সম্পূর্ণ মনোযোগের সঙ্গে আপনার ঐতিহ্যগুলি অনুসরণ করবেন, তবে আপনাকে কিছু অপ্রয়োজনীয় খরচ কমাতে হবে, তবেই আপনি ভবিষ্যতের জন্য কিছু অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশি–  
আজকের দিনটি আপনার জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। আপনি আপনার পারিবারিক সম্পর্ক গড়ে তুলতে সফল হবেন। এছাড়াও আপনি আপনার বাড়িতে গৃহসজ্জার সামগ্রী এবং সজ্জা কিছু আইটেম কিনতে পারেন. যদি আইন সংক্রান্ত কোন কাজ থাকে, তবে আপনাকে তাদের নিয়ম মেনে চলতে হবে, অন্যথায় তারা আপনার জন্য সমস্যা ডেকে আনতে পারে। আপনি দাতব্য কাজে বেশি ব্যয় করবেন, তবে আপনাকে কিছু গুরুত্বপূর্ণ কাজে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে হবে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–  
আজকের দিনটি আপনার জন্য একটি স্বাভাবিক দিন হতে চলেছে। আপনাকে ক্ষেত্রে সর্বাধিক সময় দিতে হবে, তবেই আপনার কিছু পরিকল্পনা পূরণ হবে এবং আপনি ছাত্ররা যে কোনও পরীক্ষার ফলাফলে খুশি হবেন। আপনাকে পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হবে। পরিবারের কোনও সদস্যের সঙ্গে যদি কড়া কথা বলতে হয়, তবে অবশ্যই কথা বলুন, তবে তাড়াহুড়ো করে কোনও কাজ নষ্ট করবেন না। আজ আয় কম হবে, তবে অতিরিক্ত ব্যয়ের কারণে আপনি চিন্তিত থাকবেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি– 
ব্যবসায়িক ব্যক্তিদের জন্য আজকের দিনটি দুর্বল হতে চলেছে, কারণ তাদের যে কোনও অংশীদার তাদের প্রতারণা করতে পারে। আপনাকে আজ কোনও ব্যক্তির কথায় বিনিয়োগ করতে হবে না। সন্তানের কেরিয়ারের উন্নতির জন্য আপনি সর্বাত্মক চেষ্টা করবেন। আজ লেনদেনের ঘটনা বেশি হবে, তবে আপনি যদি কাউকে ভেবেচিন্তে বিশ্বাস করেন তবে তা আপনার পক্ষে ভাল হবে। বাড়িতে থেকে কর্মরত ব্যক্তিদের আজ সতর্কতার সঙ্গে কাজ করতে হবে এবং অবহেলা এড়াতে হবে, অন্যথায় তাদের বসকে তিরস্কার করতে হতে পারে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ– 
আজ আপনি আপনার ভাই ও বোনদের সঙ্গে ভদ্র আচরণ করুন, অন্যথায় তারা আপনার সম্পর্কে খারাপ মনে করতে পারে। ছোট বাচ্চারা মজায় মগ্ন থাকবে, যা দেখে আপনি খুশি হবেন। আপনি ধর্মীয় অনুষ্ঠানে আগ্রহী হবেন, তবে আপনার কিছু শত্রু আপনাকে হয়রানি করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে। যারা চাকরি খুঁজছেন তারা আজ একটি ভাল চাকরি পেতে পারেন। একের পর এক ভালো তথ্য পেয়ে আপনার মন খুশি হবে। জীবনসঙ্গী কোনও বিষয়ে আপনার ওপর রাগান্বিত হতে পারে।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–   
আজকের দিনটি আপনার জন্য খুব ফলদায়ক হবে। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে পারস্পরিক ভালবাসার অনুভূতি বজায় রাখতে সক্ষম হবেন। প্রেমের জীবনযাপনকারী লোকেরা তাদের সঙ্গীর সম্পর্কে কিছু নিয়ে চিন্তিত হবেন এবং তাদের স্বাস্থ্য নিয়েও চিন্তিত হবেন। কিছু জরুরী কাজের ক্ষেত্রে আপনি আপনার রুটিন পরিবর্তন করতে পারেন, তবে আপনার কিছু জিনিস পরিবারের সিনিয়র সদস্যদের দ্বারা খারাপ লাগতে পারে যার জন্য আপনাকে তাদের কাছে ক্ষমা চাইতে হবে। আপনার জীবনসঙ্গীর সহায়তায় আপনার অনেক সমস্যার সমাধান হয়ে যাবে। সাহসী হোন এবং লোকদের সামনে আপনার কথা বলুন, অন্যথায় তারা আপনাকে ভুল বুঝতে পারে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা– 
এই দিনে আপনার চারপাশের পরিবেশ হবে মনোরম। আপনি আপনার বাড়ির মেরামতের কাজ শুরু করতে পারেন। যদি আপনাকে কারো কাছ থেকে টাকা ধার করতে হয় তবে আপনি সহজেই তা পাবেন, তবে চাকরিতে কর্মরত ব্যক্তিরা তাদের বসের কাছে অন্য কাউকে সুপারিশ করবেন না, অন্যথায় এটি তাদের ক্ষতি করতে পারে। আপনি পরিবারে আপনার দায়িত্ব ভালভাবে পালন করবেন এবং আপনি মাতার কাছ থেকে সম্মান পাবেন বলে মনে হচ্ছে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক– 
আজ আপনার আয়ের কথা মাথায় রেখে বাজেট পরিকল্পনা করতে হবে। উৎসাহে কিছু অতিরিক্ত অর্থ ব্যয় করলে পরবর্তীতে আর্থিক সংকটে পড়তে হতে পারে। আপনি কথোপকথনের মাধ্যমে আপনার ভাইবোনদের সঙ্গে সম্পর্কের চলমান ফাটলের অবসান ঘটাবেন, তবে আপনি যদি পিতামাতার কথা মেনে ভ্রমণে যান তবে তা আপনার জন্য উপকারী হবে এবং পরিবারে কিছু শুভ ও শুভ অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু- 
আজকের দিনটি আপনার জন্য আনন্দের হবে। শিক্ষার্থীদের যে কোনও পরীক্ষার প্রস্তুতির জন্য কঠোর পরিশ্রম করতে দেখা যাবে, যাতে তারা সহজেই সাফল্য অর্জন করতে সক্ষম হবে, তবে আপনি যদি মাঠে আপনার প্রতিভা দেখানোর সুযোগ পান তবে অবশ্যই তা দেখান, তবে লোকেরা আপনাকে বুঝতে পারবে। অতিরিক্ত সুবিধাবাদী হওয়া এড়িয়ে চলুন। সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিনোদনের সুযোগ পাবেন। যদি বড় মানুষ আপনাকে কিছু দায়িত্ব অর্পণ করে, তাহলে আপনাকে তাদের কথা মনোযোগ দিয়ে শুনতে হবে, তারপর আপনাকে সেগুলো বাস্তবায়ন করতে হবে।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর– 
আজ আপনার জন্য কিছু জমি এবং যানবাহন ইত্যাদি পাওয়ার দিন হবে, তবে আপনাকে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে সম্প্রীতি বজায় রাখতে হবে। আপনি যদি কোনও বিষয়ে জড়িয়ে পড়েন, তাহলে সম্পর্কের মধ্যে ফাটল দেখা দিতে পারে এবং আপনি ঘরে আপনার দায়িত্ব ভালভাবে পালন করবেন, তবেই লোকে আপনাকে মানতে দেখা যাবে, অন্যথায় তারা আপনার উপর রাগ করবে। আবেগগত বিষয়ে আজ উদ্যোগ নেওয়া থেকে বিরত থাকুন। আপনার বাড়ির বাইরে কারও ঘনিষ্ঠতা বাড়তে পারে, যা আপনার জন্য সমস্যা সৃষ্টি করবে। পড়াশোনা ও আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়বে।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-  
আজ আপনার শক্তি বৃদ্ধি করবে। আপনি আপনার অলসতা দূর করে খুব সক্রিয় হবেন এবং আপনার কাজের প্রতি পূর্ণ মনোযোগ দেবেন, যার কারণে আপনার শত্রুরাও আপনাকে হিংসা করতে পারে, তবে আপনি বুঝতে পারবেন না কোন কাজে তাড়াহুড়ো করা উচিত। ব্যবসায়ীরা অল্প দূরত্বের যাত্রায় যাওয়ার কথা ভাবতে পারেন, যা তাদের জন্য উপকারী হবে। কর্মক্ষেত্রে অফিসারদের মন জয় করতে সক্ষম হবেন।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন-  
যারা ব্যবসা করছেন তাদের জন্য আজকের দিনটি শুভ হতে চলেছে, তারা ভ্রাতৃত্বের প্রচার করবে, যার কারণে তাদের কর্মকর্তারাও তাদের সঙ্গে খুশি হবেন। আপনার সম্মানের কারণে আপনার খুশির সীমা থাকবে না। আপনি আপনার পরিবারের সদস্য এবং পিতামাতার আস্থা অর্জনেও সফল হবেন, তবে আপনি ধর্মীয় কাজে অংশ নেবেন। পরিবারে কোনও বিবাদ চললে তা থেকে মুক্তি পাবেন।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos