বৃহস্পতিবার ৭ রাশি উদ্দেশ্য পূরণে সাফল হবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

বৃহস্পতিবার মিথুন রাশির জাতক জাতিকাদের পদোন্নতির তালিকায় নাম অন্তর্ভুক্ত করা নিয়ে সংশয় দেখা দিয়েছে। এতে হতাশ বা দুঃখিত না হয়ে আরও ভালো পারফর্ম করতে হবে। সেই সঙ্গে ধনু রাশির মানুষ যারা কোনও রোগে ভুগছেন, তাদের উচিত তাদের রোগ সম্পর্কে সচেতন হওয়া এবং এড়িয়ে চলা।

deblina dey | Published : Oct 12, 2022 8:34 PM IST

112
বৃহস্পতিবার ৭ রাশি উদ্দেশ্য পূরণে সাফল হবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ রাশি– 
মেষ রাশির জাতক জাতিকাদের আজ কৌশলে কাজ মুলতুবি রাখতে হবে, অর্থাৎ তাদের কাজ সুন্দরভাবে পিছিয়ে দিতে হবে যাতে কেউ জানতে না পারে। ব্যবসায়ীরা বাজারে ঋণ নিয়েছেন, তাই পরিশোধ করতে যান, না হলে বাজারে আপনার ভাবমূর্তি নষ্ট হতে সময় লাগবে না। তাড়াহুড়ো স্বভাব থেকে বেরিয়ে এসে যুবসমাজকে আজ শান্ত আচরণ গড়ে তুলতে হবে। ভাই ও বোনদের মিত্র হওয়ার চেষ্টা করুন এবং তাদের সমস্যাগুলি গুরুত্ব সহকারে শুনুন এবং তাদের সমাধান করুন। পাথরের রোগীদের ব্যথা সম্পর্কে সতর্ক হতে হবে। যে কোনও সময় পাথরের ব্যথা হতে পারে এবং এই ব্যথা অসহনীয়। শিক্ষার্থীদের ক্লাস পড়াশুনার দিকে মনোনিবেশ করা উচিত, তারা যদি এই সময়ে মনোযোগ দেয় তবে তারা পরীক্ষায় আরও ভাল ফলাফল আনতে সক্ষম হবে।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশি–  
এই রাশির জাতক জাতিকার সহকর্মীরা প্রতিপক্ষের রূপে বাধা সৃষ্টি করতে পারে, তাদের থেকে সাবধান থাকুন এবং সতর্কতার সঙ্গে কাজ করুন। খুচরা ব্যবসায়ীরা গ্রাহকদের ব্যাপারে সতর্ক থাকলে ভালো হবে, তারাও একধরনের কোলাহল সৃষ্টি করতে পারে এবং অপ্রয়োজনীয় ক্ষতি করতে পারে। যুবকরা তাদের উদ্দেশ্য পূরণে সাফল্য পেতে পারে, তাদের একই রকম কঠোর পরিশ্রম ও মনোযোগ দিয়ে কাজ করা উচিত। ঘরে ভালো পরিবেশ দেখা যাবে, এ ধরনের পরিবেশ মনকে খুব ভালো লাগবে। বুক সংক্রান্ত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। আবহাওয়া পরিবর্তনের কারণেও বুক ধড়ফড় হতে পারে, সতর্ক থাকুন এবং ঠান্ডা জিনিস খাবেন না। অর্থ লাভের সঙ্গে সঙ্গে আর্থিক অবস্থার উন্নতি হবে এবং মনও খুশি থাকবে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–  
পদোন্নতির তালিকায় মিথুন রাশির জাতক জাতিকাদের নাম অন্তর্ভুক্ত হওয়া নিয়ে সংশয় রয়েছে, হতাশ বা দুঃখ পাওয়ার পরিবর্তে আরও ভালো পারফর্ম করার প্রয়োজন রয়েছে। কাঠ ও কাঠের জিনিসপত্রের ব্যবসা করছেন ব্যবসায়ীরা লাভের সুযোগ পেতে পারেন। প্রতিযোগিতার জন্য প্রস্তুত যুবকদের তাদের কঠোর পরিশ্রমে মনোনিবেশ করা উচিত এবং পূর্ণ নিষ্ঠার সঙ্গে প্রস্তুতি নিতে হবে, আপনি সফলতা পাবেন। পত্নীর সঙ্গে সমন্বয়ের অবনতির কারণে বিবাদের সম্ভাবনা রয়েছে, শান্ত থাকা এবং পরিস্থিতি এড়ানো ভাল। আজ স্বাস্থ্য স্বাভাবিক থাকবে এবং পছন্দের সুস্বাদু খাবার খাওয়ার সুযোগ পাবেন, তবে ক্ষতিকর জিনিস এড়িয়ে চলাই ভালো হবে। কর্মজীবী ​​নারীদের ওপর অফিসের পাশাপাশি বাড়ির দায়িত্ব বাড়বে, আপনি বুঝে-শুনে তা পালন করতে পারবেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি– 
ই রাশির জাতক জাতিকাদের কর্মজীবনের ক্ষেত্রে অন্যান্য দিনের মতো আজ একটু বেশি পরিশ্রম করতে হতে পারে, প্রস্তুত থাকুন। ভাল অর্থনৈতিক সুবিধা পেয়ে হার্ডওয়্যার ব্যবসায়ীরা খুশি হবেন, অন্যান্য ব্যবসাও সঠিকভাবে চলবে। তরুণদেরও তাদের সামর্থ্যের চেয়ে বেশি পরিশ্রম করতে হতে পারে, কিন্তু তাদের পথ থেকে পিছিয়ে যাওয়া উচিত নয়। আপনার মা যদি গত কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন, তিনি এখন তার অসুস্থতা থেকে মুক্তি পাবেন, চিকিৎসা নিতে থাকুন। কোনও কারণ ছাড়াই যদি স্বাস্থ্যের অবনতি বা ক্লান্তি দেখা দেয়, তাহলে সঙ্গে সঙ্গে সব কাজ ছেড়ে বিশ্রাম নিন। পাড়ায় বিবাদ দেখলে মনটা নষ্ট হয়ে যেতে পারে, কিন্তু কি করতে পারেন, মনকে শান্ত রাখুন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ– 
সিংহ রাশির জাতকদের ওপর বসের দায়িত্ব বাড়বে, যা পূরণ হলে ভবিষ্যতে পদোন্নতির নিশ্চয়তা পেতে পারেন। হোটেল ও রেস্তোরাঁয় কর্মরত ব্যবসায়ীরা আজ ভালো মুনাফা অর্জন করতে পারবেন, তাদের গুণমানের দিকে খেয়াল রাখতে হবে। কাঙ্খিত সাফল্য না পাওয়ার কারণে যুবকরা হতাশ হতে পারে, তবে হতাশার ঘূর্ণিতে আটকা পড়ার পরিবর্তে আরও ভাল প্রস্তুতি নিন। আপনি সন্তানের বিবাহ নিয়ে চিন্তিত দেখা দিতে পারেন, তবে মন খারাপ করবেন না এবং ধৈর্য ধরুন, উপযুক্ত সময় এলে সম্পর্কটি নিশ্চিত হয়ে যাবে। সাবধানে গাড়ি চালান, কারণ পড়ে যাওয়ার এবং আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। হাঁটার ক্ষেত্রেও সতর্ক থাকতে হয়। আজ আপনি একটি পশু পরিবেশন করা উচিত, এটা ভাল আপনি একটি গরু বা একটি কুকুর খাওয়ানোর ব্যবস্থা করুন।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–   
এই রাশির সরকারি দপ্তরে কর্মরত ব্যক্তিরা বদলির চিঠি পেতে পারেন, তাদের ব্যাগ প্রস্তুত রাখতে হবে। ব্যবসায়ীদের মনে নানা ধরনের চিন্তার উদয় হবে, এমন পরিস্থিতিতে পরিবর্তন নিয়ে মনে নানা ধরনের ভাবনা আসবে। নিজের প্রতিভাকে অস্ত্র বানিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন, অবশ্যই তারা সফলতা পাবেন। পরিবারের কোনও সদস্য ভুল করলে তার ভুলগুলোকে বড় করার চেষ্টা করবেন না, বরং তাকে বুঝিয়ে ক্ষমা করবেন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন, অন্ত্রে প্রদাহের মতো সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তাই কঠোরভাবে এড়িয়ে চলুন। কোনও বিবাহ অনুষ্ঠান বা ধর্মীয় অনুষ্ঠানে আপনাকে অংশ নিতে হতে পারে, সেখানে আনন্দের সঙ্গে যান এবং উপভোগ করুন। 
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকারা নতুন চাকরি শুরু করছেন, তাদের উচিত অফিসে কারও না কারও সান্নিধ্যে থেকে কাজ করা। ইস্পাত ব্যবসায়ীরা একটি শালীন পরিমাণ মুনাফা অর্জন করতে সক্ষম হবে, অন্য ব্যবসাগুলিও তাদের স্বাভাবিক গতিতে এগিয়ে যাবে। তরুণদের উচিত তাদের আশেপাশে উপদেষ্টা রাখা এবং তাদের পরামর্শ আপনার স্বার্থে। আপনাকে ঘরোয়া বিষয়ে মতামত দিতে হতে পারে, এমন পরিস্থিতিতে খুব ভেবেচিন্তে নিরপেক্ষ পরামর্শ দেওয়ার চেষ্টা করুন। যে রোগগুলি আপনাকে দীর্ঘদিন ধরে বিরক্ত করছিল, আপনি এখন সেগুলি থেকে মুক্তি পাবেন, যার কারণে আপনি স্বস্তি বোধ করবেন। লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিরা এখানে-সেখানে আটকে না থেকে, তাদের কলমের দিকে মনোযোগ দিন এবং লেখাকে শক্তিশালী করুন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক– 
এই রাশির সঙ্গে আপনার অফিসের উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ভাল যোগাযোগ বজায় রাখুন, এই যোগাযোগ তাদের এগিয়ে যাওয়ার পথ প্রশস্ত করবে। শস্য ব্যবসায়ীদের অর্থনৈতিক আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, হঠাৎ দাম ও চাহিদা বেড়ে যাওয়ায় তাদের মজুদ বিক্রি করতে পারবে। যুবকরা তাদের সাহস ও বীরত্ব দিয়ে তাদের অর্পিত কাজে সফলতা অর্জন করতে পারবে, এই সক্ষমতা বজায় রাখবে। পারিবারিক বিবাদের কারণে আপনার পথে অসুবিধা আসতে পারে, ধৈর্য ধরুন এবং মোটেও উত্তেজিত হবেন না। পাকস্থলীতে যদি কোনও সিস্ট থাকে, তাহলে সচেতন হোন এবং সঠিকভাবে পরীক্ষা করার পাশাপাশি ডাক্তারের পরামর্শ নিন। অন্নদানকে মহান দান বলে মনে করা হয়, তাই পাত্রে খাদ্যশস্য দান করে আপনার পুণ্য বৃদ্ধির কাজ করুন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু- 
ধনু রাশির লোকেরা যদি নতুন চাকরির জন্য আবেদন করে থাকেন, তাহলে তাদের নামও নির্বাচিত ব্যক্তিদের তালিকায় আসতে পারে। ইলেকট্রনিক পণ্যের বিক্রি ভালো পরিমাণে হবে, অবশ্যই বিক্রি ভালো হলে আয়ও ভালো হবে। যুবকদের তাদের গোপন জিনিস কারও সঙ্গে শেয়ার করা উচিত নয়, কারণ কিছু লোক শেয়ার করার ভুল সুবিধা নিতে পারে। পুরনো আত্মীয়-স্বজনের সঙ্গে যোগাযোগ গড়ে উঠবে, তাদের সঙ্গে আলাপ-আলোচনা হলে অভিযোগ থাকবে, তবে তা দুজনের মধ্যে স্নেহ বাড়াতে কাজ করবে। যারা কোনও রোগে ভুগছেন, তাদের রোগ সম্পর্কে সচেতন হতে হবে এবং বিরত থাকতে হবে। অন্যদের সঙ্গে তর্কের পরিস্থিতি থেকে নিজেকে দূরে রাখুন এবং যেখানেই তর্ক হয় সেখানে শান্ত থাকার চেষ্টা করুন।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর– 
এই রাশির জাতক জাতিকাদের জন্য যা যা প্রয়োজন তা করতে তাড়াহুড়ো করবেন না , তবে সেই কাজগুলি ধৈর্য সহকারে করুন। টেলিকমিউনিকেশন ব্যবসায়ীরা আজ ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবে, কোথাও একটি অর্ডার পাওয়া যেতে পারে তাদের ডিভাইস বাল্ক ইনস্টল করার জন্য। যুবকরা যে কাজই করতে চান, হনুমানের পূজা করে শুরু করুন, আপনার কাজের পথে আসা ঝামেলা দূর হবে। পরিবারের সিনিয়রদের রাগ এড়াতে চেষ্টা করুন, এর জন্য আপনাকে তাদের সামনে এমন কোনও কাজ করতে হবে না, যা তারা অপছন্দ করেন। চোখ সংক্রান্ত সমস্যা হতে পারে, তাই সতর্ক হোন এবং ডাক্তার দেখিয়ে চিকিৎসা নিন। আপনি যদি সামাজিক কাজে সক্রিয় থাকেন এবং সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন তবে আপনি এই কাজে সাফল্য এবং খ্যাতি পাবেন।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-  
যারা কুম্ভ রাশির চিহ্ন নিয়ে গবেষণার কাজ করেন তাদের সম্পূর্ণ সাফল্য পেতে তাদের কাজে আরও মনোযোগ দিতে হবে। তাদের প্রতিষ্ঠানে কর্মচারীদের কাছ থেকে কাজ নেওয়ার জন্য, ব্যবসায়ীদের তাদের আচরণের তীক্ষ্ণতা দূর করে নরম অবস্থান অবলম্বন করা উচিত। তরুণরা যে কোনও কাজে মন না থাকার কারণে মন খারাপ করতে পারে, তবে বিভ্রান্ত না হয়ে কিছুক্ষণ চুপচাপ বসে থাকা উচিত। যারা পরিবারের বাইরে অন্য শহরে থাকেন, তারা তাদের বাড়ি ফেরার পরিকল্পনা করতে পারেন। গর্ভবতী মহিলাদের স্বাস্থ্যের দিক থেকে সতর্ক হওয়া উচিত এবং সময়ে সময়ে ডাক্তারের সঙ্গে দেখা করার পাশাপাশি তাদের নির্দেশাবলী অনুসরণ করা উচিত। ইতিবাচক মানুষের সঙ্গে যোগাযোগ রাখুন, তাদের কাছ থেকে সুবিধা নেওয়ার চেষ্টা করুন, তাদের অবস্থান এবং প্রভাবের সুবিধা নিন।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন-  
এই রাশির জাতক জাতিকারা আবার পুরনো কোম্পানি থেকে চাকরির অফার পেতে পারেন, এই সময় পদ ও অর্থ ভালো থাকলে বিবেচনা করতে পারেন। যারা দুধের ব্যবসা করেন তারা ভালো মুনাফা অর্জনের অবস্থানে থাকবেন, নিজের মান বজায় রাখার চেষ্টা করুন। যুবসমাজ মনোবলের ভিত্তিতে এগিয়ে যাবে, তাই পরিস্থিতি যাই হোক না কেন, মনোবল অটুট রাখুন। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যাওয়ার সুযোগ আসবে, অনেকদিন পর পরিবারের সদস্যরাও এমন সুযোগে খুশি হবেন। স্বাস্থ্যের দিক থেকে, কোনও সমস্যা বা রোগ না থাকলেও, আপনার জন্য রুটিন চেকআপ করাই ভালো হবে। বর্তমান পরিস্থিতির গভীরতা ও আবেগ বুঝে আজকের দিনের জন্য পরিকল্পনা করা উপযুক্ত হবে।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos