Tarot Reading: বুধবার দিনটি এই তিন রাশির জন্য অনুকূল, সর্বক্ষেত্রে মিলবে সাফল্য, রইল গণনা

দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে সকলে আগ্রহী। এই কারণে অনেকেই ভরসা করে জ্যোতিষ গণনার ওপর। সেই গণনার নিরিখে দেখে নিন দিন কেমন কাটবে। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানালেন আজকের রাশিফল। তার গণনা অনুসারে দেখে নিন কার আজ গ্রহের অবস্থান অনুকূল, কার নয়। জেনে নিন আজ মঙ্গলবার কেমন কাটবে দিনটি। রইল আজকের রাশিফল। 

Chirag Daruwalla | Published : Oct 18, 2022 3:29 PM IST

112
Tarot Reading: বুধবার দিনটি এই তিন রাশির জন্য অনুকূল, সর্বক্ষেত্রে মিলবে সাফল্য, রইল গণনা

মেষ (Aries)
আজ আটকে থাকা টাকা উদ্ধারে সক্ষম হবেন। যুবকরা কঠোর পরিশ্রমের দ্বারা ভালো ফল পাবেন। আজ ব্যয় বেশি হতে পারে। তাই সঠিক বাজেট রাখুন। আজ জমি সংক্রান্ত কাজ এড়িয়ে চলাই ভালো। পরিবাররে সঙ্গে সময় কাটাতে আজ সফল হবেন। মানসিক চাপকে আপনার ওপর কর্তৃত্ব ফলাতে দেবেন না। 
 

212

বৃষ (Taurus)
গণেশ বলেছেন, বাড়িতে কোনও বিশেষ কাজের সঙ্গে সম্পর্কীত পরিরল্পনা বাস্তবায়িত হবে। কোনও পারিবারিক সমস্যা বা গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা করতে গেলে সতর্ক থাকুন। শিশুরা কোনও নেতিবাচক কাজ দ্বারা প্রভাবিত হবে। স্বামী-স্ত্রী একে অপরের সঙ্গে সম্প্রীতি বজায় রাখবেন। স্বাস্থ্য ভালো থাকবে আজ। 
 

312

মিথুন (Gemini)
গণেশ বলেছেন, রাজনৈতিক যোগাযোগ আপনার জন্য ভালো সুযোগ এনে দেবে। মিথুন রাশির মেয়েদের দিনটি ভালো কাটবে। প্রতিভার ও দক্ষতার জোড়ে সাফল্য পাবেন। সচেতন থাকুন সারাদিন। অতীতের কোনও নেতিবাচক বিষয় আপনার ওপর আধিপত্য বিস্তার করতে দেবেন না। ঋণ ও কর সংক্রান্ত ব্যবসায় সতর্ক থাকুন। পায়ে ব্যথা ও ফোলা ভাবে সমস্যা দেখা দিতে পারে। 
 

412

কর্কট (Cancer)
গণেশ বলেছেন, দিনটি আধ্যাত্মিক ও ধর্মীয় কাজের জন্য ভালো। কোনও নিকটাত্মীয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ আসতে পারে। অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে সাক্ষাত হবে। তবে, আজ কারও সঙ্গে নিজের কোনও পরিকল্পনা নিয়ে আলোচনা না করাই ভালো। দাম্পত্য জীবনে আজ ছোট ছোট অশান্তি উপেক্ষা করুন। অনিয়মিত দৈনিক রুটিন স্বাস্থ্যে প্রভাব ফেলব।  
 

512

সিংহ (Leo)
গণেশ বলেছেন, আজ বন্ধু ও আত্মীয়ের সঙ্গে সাক্ষাত হতে পারে। দিন ভালো কাটবে। আর্থিক দিক থেকে দিনটি ভালো। আজ সাফল্য আসবে। কাছাকাছি ভ্রমণে সুযোগ আসতে পার। পরিবারের সদস্যরা একে অপরের সঙ্গে ভালো সম্প্রীতি বজায় রাখতে পারবেন। গ্যাস ও কোষ্ঠকাঠিন্যের সমস্যায় ভুগতে পারেন।   
 

612

কন্যা (Virgo)
গণেশ বলেছেন, প্রিয় বন্ধুকে আজ সাহায্য করার সুযোগ আসবে। গুজবে কান দেবেন না। আপনার কাজে প্রতি নিবেদিত থাকুন। কোনও গুরুত্বপূর্ণ কাজে অবশ্যই সফলতা পাবেন। বাড়িতে শিশুদের কোনও সুখবর পেতে পারেন। যদি বাড়ি বা গাড়ি সংক্রান্ত কোনও লোন নেওয়ার কথা ভেবে থাকেন তবে তা আবার বিবেচনা করুন। আজ অহংকার করবেন না। বিপদে পড়তে পারেন।  
 

712

তুলা (Libra) 
গণেশ বলেছেন, ধর্মীয় তীর্থযাত্রা সম্পর্কিত একটি পারিবারিক পরিকল্পনা থাকবে। সন্তানদের যে কোনও সাফল্য স্বস্তি নিয়ে আসবে। দ্বিধা দূর করে যুবকরা আজ স্বস্তি পাবেন। দৈনিক রুটিন ব্যাহত হতে পারে। সমস্ত সিদ্ধান্ত আজ নিজেই নিন। কারও সঙ্গে বেশি যোগাযোগ করার সময় আপনার আচরণ ঠিক রাখুন। ডায়েট আজ অবহেলা করবেন না। বিপদ হতে পারে। 
 

812

বৃশ্চিক (Scorpio)
গণেশ বলেছেন, যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সতর্ক হন। আজ পরিশ্রম অনুসারে ফল পাবেন। ছাত্র-ছাত্রীরা লেখাপড়া সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। বাড়ির পরিবেশ মনোরম ও সুশৃঙ্খল থাকবে। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। বড়দের সম্মান করুন। বিপণন সম্পর্কিত কাজ এড়িয়ে চলাই ভালো। আজ বাড়ির পরিবেশ মনোরম থাকবে। 
 

912

ধনু (Sagittarius)
গণেশ বলেছেন, বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ লাভজনক ও সম্মানজনক হবে। আপনার ব্যক্তিত্ব উজ্জ্বল হবে। গ্রহের অবস্থান অনুকূল থাকবে। কোনও অনৈতিক কাজে আজ আগ্রহ দেখাবেন না। হঠাৎ পুরনো দলের সঙ্গে যোগাযোগ হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। রক্তচাপ, ডায়াবেটিস ইত্যাদি পরীক্ষা করিয়ে নিন। 
 

1012

মকর (Capricorn)
গণেশ বলেছেন, আজ আপনার সঙ্গে এমন কোনও ঘটনা ঘটতে পারে যাতে আপনি অবাক হবেন। বাড়িতে আজ অতিথির আনাগনা হবে। জমি সংক্রান্ত কাগজ পরীক্ষা করে নিন। বিচক্ষণতা ও কৌশলের সঙ্গে কোনও কাজ করুন। বাড়ি ও ব্যবসা উভয় কাজ সঠিক ভাব সম্পন্ন হবে। স্বাস্থ্য আজ ভালো থাকবে। 

1112

কুম্ভ (Aquarius)
গণেশ বলেছেন, পরিবারের যে কোনও সদস্যের শুভ খবর পেতে পারেন। রাজনৈতিক ব্যক্তিদের সঙ্গে সাক্ষাতে জনপ্রিয়তা বাড়বে। অর্থ লেনদেন করার সময় সতর্ক থাকুন। কোনও সিদ্ধান্ত নিতে বেশি সময় ব্যয় করবেন না। কর্মক্ষেত্রে আজ আপনার সিদ্ধান্ত সঠিক প্রমাণিত হবে। স্বাস্থ্য ভালো থাকবে। 
 

1212

মীন (Pisces) 
গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থান অনুকূল থাকবে। আপনি আপনার বিচক্ষণতা সব কাজে সাফল্য এনে দেবে। ধর্মীয় স্থানে যাওয়ার সুযোগ আসবে। নেতিবাচক কোনও বিষয় আপনার ওপর আধিপত্য বিস্তার করতে দেবেন না। স্বামী-স্ত্রী সম্পর্ক মধুর হবে। ব্যস্ততার মধ্যে থাকলে মানসিক ও শারীরিক ক্লান্তি দূর হবে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos