লক্ষ্মীবারে ৮ রাশি কোনও কারণে সমস্যায় পড়তে পারেন, দেখে নিন আপনার আজকের রাশিফল

২০ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার পঞ্চাং অনুসারে একটি বিশেষ দিন। এই দিন চন্দ্র কর্কট রাশিতে গমন করছে। বৃহস্পতিবার কার্তিক মাসের কৃষ্ণপক্ষের নবমী তিথি। এছাড়াও এই দিনে গণেশ পূজার একটি বিশেষ কাকতালীয় ঘটনা রয়েছে। বৃহস্পতিবার আপনার জন্য কেমন যাবে চলুন জেনে নিই আজকের রাশিফল-

Web Desk - ANB | / Updated: Oct 20 2022, 07:00 AM IST

112
লক্ষ্মীবারে ৮ রাশি কোনও কারণে সমস্যায় পড়তে পারেন, দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ রাশি– 
আজ মেষ রাশির জাতক জাতিকাদের দিনটি সুখের হবে। আজ, ছেলেমেয়েরা যে কোনও পরীক্ষার ফলাফলে খুশি হবে, তারা আজ বাইরে কোথাও চাকরির প্রস্তাব পেতে পারে, তবে শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি দুর্বল হতে চলেছে। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা আজ কিছু ভাল কাজের ভিত্তি স্থাপন করতে পারেন, যার কারণে তাদের বন্ধুরাও খুশি হবেন। আজ আপনাকে আপনার ভাইদের সঙ্গে সংলাপের মাধ্যমে চলমান বিতর্কের অবসান ঘটাতে হবে।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশি–  
অর্থ সংক্রান্ত যে কোনও বিষয়ে আজ আপনার জন্য সমস্যা বয়ে আনতে পারে। আজ, আপনার কোনও আত্মীয় আপনাকে টাকা ধার করতে বলতে পারে, যার কাছে আপনাকে বাধ্য হয়ে টাকা ধার দিতে হবে। পারিবারিক কলহের কারণে ছাত্ররা আজ তাদের পড়াশোনায় মনোযোগ দিতে পারবে না, তবে আপনি সিনিয়রদের সেবা থেকে উপকৃত হবেন। আজ আপনার বন্ধুরাও আপনার জন্য একটি সারপ্রাইজ পার্টির আয়োজন করতে পারে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–  
মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ফলদায়ক হবে, যাঁরা শিল্পক্ষেত্রের সঙ্গে যুক্ত, তাঁরা আজ কোনও সুখবর শুনতে পারেন। আজ আপনার প্রতিটি অতিথির আগমনের কারণে অর্থ ব্যয় বাড়তে পারে। আপনাকে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে, তবেই সেগুলি পূরণ করা সম্ভব হবে। পিতামাতা আজ আপনার সম্পর্কে কিছু নিয়ে রেগে যেতে পারেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি– 
কর্কট রাশির জাতকরা আজ চলমান স্বাস্থ্য সমস্যার কারণে সমস্যায় পড়বেন, তাদের স্বাস্থ্য সমস্যাকে উপেক্ষা করতে হবে না। আজ আপনার যে কোনও বিদেশী চুক্তি চূড়ান্ত হবে এবং আপনি আজ ঘরে এবং বাইরে আপনার ভাল কাজের জন্য পরিচিত হবেন। আজ আপনার পিতামাতার সঙ্গে কোনও বিষয় নিয়ে বিবাদ হতে পারে। আজ আপনার চিন্তা কারো সামনে আনতে হবে না।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ– 
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি কোনও সরকারি স্কিমে অর্থ বিনিয়োগের জন্য একটি দিন হবে। আজ আপনার কোনও আইনি বিষয়ে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ লাগবে। আজ যারা ব্যবসা করছেন তারা তাদের ছড়িয়ে ছিটিয়ে থাকা ব্যবসা ঠিক করতে সারা দিন কাটাবেন। আপনার একটি নতুন সম্পত্তি অর্জনের ইচ্ছা আজ পূরণ হবে।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–   
কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো যাচ্ছে। আজ আপনি আপনার স্ত্রীর কেরিয়ার নিয়ে চিন্তিত থাকবেন, যার কারণে আপনি তাদের কিছু ছোট কাজ করতে পারেন, তবে আজ আপনাকে আপনার ভাইদের সঙ্গে পরামর্শ করেই কিছু আর্থিক বিষয়ে এগিয়ে যেতে হবে। আপনি যদি আগে কাউকে টাকা ধার দিয়ে থাকেন, তবে আজ তারা তা ফেরত পাওয়ার সম্ভাবনা বেশি, যা আপনার আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা– 
তুলা রাশির জাতকদের অর্থনৈতিক উন্নতি হবে। আজ কর্মক্ষেত্রে, আপনাকে একজন ব্যক্তিকে খুব বেশি বিশ্বাস করা এড়াতে হবে, কারণ সে আপনার অফিসারদের সঙ্গে আপনাকে অপবাদ দিতে পারে। আপনার পিতামাতাকে আজ ক্যারিয়ার সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নিতে হবে, তাই আপনি এটি সম্পর্কে কথা না বললেই ভাল হবে। আপনি যদি আজ কোন ধর্মীয় যাত্রায় যান, তাহলে তাকে অবশ্যই আপনার মূল্যবান জিনিসপত্র রক্ষা করতে হবে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক– 
আজকের দিনটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য বিশেষ কিছু হতে চলেছে। আজ আপনি আপনার পরিবারের কোনও সদস্যের বিবাহ সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নিতে পারেন, তবে প্রেমের জীবনযাপনকারী লোকেরা কোনও সঙ্গীর সঙ্গে লং ড্রাইভে যাওয়ার পরিকল্পনা করবে, যা আপনাকে স্থগিত করতে হতে পারে। আজ আপনি পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার জন্য কিছু সময় পাবেন এবং আপনার কিছু আর্থিক বিষয় আপনার মাথাব্যথা হয়ে উঠতে পারে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকারা আজ কোনও গুরুত্বপূর্ণ কাজের কারণে ভ্রমণে যেতে পারেন। লোকেরা আজ ব্যবসা করছে, আজ যারা ব্যবসা করছে তারা খুব ভেবেচিন্তে এগিয়েছে, অন্যথায় তারা আজ কোনও অন্যায়ের সঙ্গে জড়িত হতে পারে। এদিক-ওদিক বিষয়গুলিতে মনোনিবেশ করার চেয়ে আপনার কাজে মনোনিবেশ করা আপনার পক্ষে ভাল, কর্মক্ষেত্রে কর্মকর্তারা আপনার পরামর্শ পছন্দ করবেন।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর– 
মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি অনুকূল হতে চলেছে। আজ আপনি আপনার ভাল চিন্তাভাবনা দিয়ে কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করবেন। প্রেমের বিয়ে করা লোকদের জন্য দিনটি ভালো যাচ্ছে, তাদের ইচ্ছা পূরণ হতে পারে, তবে আজ আপনার মনে কিছু সমস্যা আছে, যা আপনাকে বিরক্ত করবে, যার জন্য আপনাকে আপনার বন্ধুদের সঙ্গে কথা বলতে হবে।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-  
কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি মাঝারি ফলদায়ক হতে চলেছে। আজ আপনি আপনার কিছু প্রয়োজনীয় কাজ সম্পন্ন করতে ব্যস্ত থাকবেন, তবে এর সঙ্গে আপনাকে আপনার পরিবারের সদস্যদের স্বাস্থ্যের দিকেও সম্পূর্ণ মনোযোগ দিতে হবে। আপনার বন্ধুদের মধ্যে কেউ যদি আজকে আপনার কাছে কোনও বিনিয়োগ পরিকল্পনার কথা উল্লেখ করেন, তাহলে সেই বিনিয়োগের আগে আপনাকে সাবধানে চিন্তা করতে হবে। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বেড়েছে দেখে পরিবারের সদস্যরাও খুশি হবেন।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন-  
মীন রাশির জাতকদের বিবাহিত জীবনযাপনের জন্য আজকের দিনটি শুভ হবে, আজ তারা তাদের সঙ্গীর কাছ থেকে কিছু সুখবর শুনতে পারে, তবে আপনার প্রতিপক্ষের কেউ আপনাকে মাঠে হয়রানি করতে ব্যস্ত থাকবে, যার কারণে আপনি কাজ করতে আগ্রহী হবেন। হবেনা. আপনি আপনার অতীতের কোনও সিদ্ধান্তের জন্য অনুশোচনা করবেন। ছাত্ররা আজ তাদের শিক্ষকদের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পেতে পারে।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos