শনিবারে ৬ রাশির সম্পত্তি বৃদ্ধির ইচ্ছা পূরণ হবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

২২ অক্টোবর ২০২২, শনিবার রাশিফলের দৃষ্টিকোণ থেকে, আজকের দিনটি মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ এবং কন্যা রাশি সহ সমস্ত ১২ টি রাশির জন্য গুরুত্বপূর্ণ। পঞ্চাঙ্গ মতে আজ কার্তিক মাসের কৃষ্ণপক্ষের একাদশী তিথি। একে রমা একাদশীও বলা হয়। শনিবার হওয়ায় এটি লক্ষ্মীদেবীর আশীর্বাদ পাওয়ারও একটি দিন। কোন রাশির জাতক জাতিকাদের এই দিনে ধন দেবী আশীর্বাদ করতে চলেছেন। চলুন জেনে নিই আজকের রাশিফল-

deblina dey | / Updated: Oct 22 2022, 07:00 AM IST

112
শনিবারে ৬ রাশির সম্পত্তি বৃদ্ধির ইচ্ছা পূরণ হবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ রাশি– 
আজ মেষ রাশির জাতক জাতিকাদের দিনটি আনন্দের হবে । আজ আপনাকে আপনার পুরানো ভুল থেকে শিক্ষা নিতে হবে এবং আপনার সন্তান বিদেশে চাকরি পেলে আপনার মন খুশি হবে। কর্মক্ষেত্রে আপনি আপনার ভাল চিন্তাভাবনার সদ্ব্যবহার করবেন এবং লোকেরাও আপনার সঙ্গে কাজ করে খুশি হবে, তবে আজ আপনি একটি নতুন দায়িত্ব পাওয়ার জন্য কিছুটা চিন্তিত থাকবেন।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশি–  
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি কিছু কাজ করার জন্য তাড়াহুড়ো হবে, তবে আপনাকে আজ আপনার কথার মাধুর্য বজায় রাখতে হবে, অন্যথায় কর্মক্ষেত্রে লোকেরা আপনার উপর বিরক্ত হবে। অন্য কারও বিষয়ে হস্তক্ষেপ আপনাকে কষ্ট দিতে পারে, তাই সতর্ক থাকুন। আজ আপনার জীবন সঙ্গীর সঙ্গে কিছু আদর্শগত মতপার্থক্য হতে পারে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–  
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি মিশ্র হতে চলেছে । আজ আপনাকে কাউকে কষ্ট দিতে হবে না, অন্যথায় তারা আপনাকে ভাল-মন্দ কিছু বলতে পারে। আপনার যে কোনও সম্পত্তি অর্জনের ইচ্ছা পূরণ হবে, তবে আজ স্বাক্ষর করার আগে আপনাকে অবশ্যই কোনও কাগজ পড়ে নিতে হবে, অন্যথায় আপনি কোথাও ভুল হস্তক্ষেপ করতে পারেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি– 
কর্কট রাশির জাতকদের চারপাশের পরিবেশ আজ আনন্দদায়ক হবে । বাড়ির কোনও সদস্যের বিয়ের প্রস্তাবে সিলমোহর দিলে আপনি খুশি হবেন এবং পরিবেশটি আনন্দদায়ক হবে। আপনার কোনও বন্ধু আপনার জন্য উপহার আনতে পারে। পরিবারের একজন সদস্যের অবসরের কারণে একটি ছোট পার্টির আয়োজন করা যেতে পারে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ– 
সিংহ রাশির শিক্ষার্থীদের জন্য দিনটি ভালো যাচ্ছে, আজ তারা কিছু ভিন্ন বিষয়ে আগ্রহী হবেন এবং তারা যে কোনও প্রতিযোগিতায় অংশ নিতে পারেন। আপনার শক্তি বৃদ্ধির কারণে আপনার মন খুশি হবে। আপনার পিতামাতার আশীর্বাদে আপনি যে কোনও নতুন বিনিয়োগ সম্পর্কে তথ্য পেতে পারেন। আপনার কিছু গোপন রহস্য মানুষের সামনে আসতে পারে।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–   
কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হতে চলেছে । আপনাকে নিজের পরিবারের সদস্যদের দায়িত্বের প্রতি সম্পূর্ণ মনোযোগ দিতে হবে, অন্যথায় তারা কোনও কারণে আপনার উপর রাগ করতে পারে। আজ আপনি বাড়িতে এবং বাইরে কোনও সমস্যা নিয়ে বিরক্ত এবং টেনশনে থাকবেন, তবে আপনার মায়ের সঙ্গে কোনও বিতর্কে জড়ানো উচিত নয়, অন্যথায় তিনি আপনার উপর রেগে যেতে পারেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা– 
রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভাল হতে চলেছে এবং তারা ভবিষ্যতের জন্য তাদের সম্পদ জমা করতে সক্ষম হবেন এবং গুরুজনদের নেতৃত্বে কিছু কাজ করা আপনার পক্ষে ভাল হবে। ক্ষেত্রে প্রদত্ত পরামর্শগুলি স্বাগত জানানো হবে, যার কারণে আপনার মন খুশি হবে। কোনও ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পেতে পারেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতক জাতিকারা যাঁরা ব্যবসা করেন, তাঁরা কিছু সুখবর পেতে পারেন, যাঁরা শিক্ষার জন্য বিদেশে যেতে চান, তাঁরা আজ কিছু সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে সম্মান না পাওয়ার কারণে মন খারাপ থাকবে। শিল্পকলায় যোগদান করে সুনাম অর্জনের সুযোগ পাবেন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি ভাগ্যের দিক থেকে শুভ হতে চলেছে, তবে তাদের ক্ষেত্রে ছোটখাটো লাভের সুযোগকে স্বীকৃতি দিয়ে এগিয়ে যেতে হবে, তবেই তারা ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবে । আপনি আজ একটি পুরানো বন্ধুর সঙ্গে দেখা করবেন, যেখানে আপনি পুরানো অভিযোগ দূর করার সুযোগ পাবেন। কারও সঙ্গে টাকা লেনদেন খুব সাবধানে করা উচিত।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর– 
মকর রাশির জাতকদের জন্য , আজকের দিনটি স্বাস্থ্যের কিছু অভাব নিয়ে আসবে, তাই আপনাকে আপনার স্বাস্থ্যের সমস্যাগুলিকে উপেক্ষা করতে হবে না, অন্যথায় আপনাকে পরে কোনও বড় রোগের সম্মুখীন হতে হতে পারে। ক্ষেত্রে আপনার কিছু নতুন প্রচেষ্টা সফল হবে। আপনি সন্তানকে আরও কিছু দায়িত্ব অর্পণ করবেন এবং সে তা পূরণ করবে।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-  
কুম্ভ রাশির জাতক জাতিকাদের বিবাহিত জীবনে সুখ বয়ে আনবে। আপনার পৈতৃক সম্পত্তি সম্পর্কিত একটি বিবাদ আপনাকে আজ অনেক সুবিধা দিতে পারে, তবে আজ আপনার পরিবারের কোনও সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে। আপনাকে আপনার চিন্তাভাবনাগুলি আপনার যে কোনও বন্ধুর সঙ্গে ভাগ করে নিতে হবে, অন্যথায় তারা পরে আপনার সঙ্গে মজা করতে পারে।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন-  
মীন রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি কঠোর পরিশ্রমের হবে। আপনি আপনার আয় এবং ব্যয়ের জন্য একটি বাজেট তৈরি করতে সক্ষম হবেন, তবে সন্তান আপনার কাছে নতুন কিছুর জন্য অনুরোধ করতে পারে। কাউকে টাকা ধার দিলে ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্রে আপনি মানুষকে বিশ্বাস করতে সক্ষম হবেন। আপনার কিছু কাজ দায়িত্বের সঙ্গে করা উচিত, অন্যথায় আপনি ভুল করতে পারেন।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos