সোমবার এই ৫ রাশির কঠিন পরিস্থিতির সম্মুখীণ হতে পারে, দেখে নিন আপনার আজকের রাশিফল

২৪ অক্টোবর ২০২২, সোমবার রাশিফলের দৃষ্টিকোণ থেকে, আজকের দিনটি মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ এবং কন্যা রাশি সহ সমস্ত ১২ টি রাশির জন্য গুরুত্বপূর্ণ। পঞ্চাঙ্গ মতে আজ কার্তিক মাসের কৃষ্ণপক্ষের একাদশী তিথি। একে রমা একাদশীও বলা হয়। সোমবার হওয়ায় এটি লক্ষ্মীদেবীর আশীর্বাদ পাওয়ারও একটি দিন। কোন রাশির জাতক জাতিকাদের এই দিনে ধন দেবীর আশীর্বাদ করতে চলেছেন। চলুন জেনে নিই আজকের রাশিফল-

deblina dey | / Updated: Oct 24 2022, 07:00 AM IST

112
সোমবার এই ৫ রাশির কঠিন পরিস্থিতির সম্মুখীণ হতে পারে, দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ রাশি– 
মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য মিশ্র ফলদায়ক হতে চলেছে, তবে আজ সন্তানদের আচরণের কারণে আপনার সমস্যা হবে এবং আপনি তা কাউকে বলতে পারবেন না। আপনার বাবা-মা আজ আপনার মনের কথা বুঝে আপনাকে কিছু পরামর্শ দিতে পারেন। শিক্ষার্থীরা যে কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে উত্তেজিত হবে।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশি–  
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি সাবধানে থাকবে । আজ, ব্যবসায়িক বিষয়ে কারও সঙ্গে পরামর্শ করবেন না, অন্যথায় তিনি আপনাকে কিছু ভুল পরামর্শ দিতে পারেন। আপনি সৃজনশীল কাজের দিকে এগিয়ে যাবেন, তবে কিছু ভাল কাজের সঙ্গে আপনি চারপাশে ছড়িয়ে পড়বেন এবং লোকেরা আপনার সঙ্গে বন্ধুত্ব করার চেষ্টা করবে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–  
আজ মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য কঠোর পরিশ্রমের দিন হবে । আজ আপনাকে আপনার কোনও বন্ধু বা আত্মীয়ের সঙ্গে খুব সাবধানে আলোচনা করতে হবে, অন্যথায় তারা আপনার সম্পর্কে খারাপ কিছু খুঁজে পেতে পারে। আপনি আজ বিদেশ ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন, যার জন্য আপনি দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলেন, আপনার কোনও বন্ধু আজ আপনার কাছ থেকে কিছু পুরানো অভিযোগ দূর করতে আসতে পারে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি– 
কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র হতে চলেছে । আজ, একাধিক উত্স থেকে আয়ের কারণে আপনার মন খুশি হবে, তবে পরিবারের সদস্যরা আজ আপনার কোনও কথা না মেনে আপনার হৃদয়কে আঘাত করতে পারে। রাজনীতিতে কর্মরত মানুষ আজ কোনো নেতার সঙ্গে দেখা হলে তাকে কোনো কাজের জন্য সুপারিশ করতে পারেন। আজ আপনি অনেক লাভের সুযোগ পাবেন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ– 
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি উন্নতির দিন হবে । একটা চাকরি ছেড়ে অন্য চাকরিতে যোগ দিতে চাইলে কিছুদিন পুরনোতেই থাকতে হবে, তবেই উন্নতি দেখতে পাবেন। আপনার কিছু আইনি কাজ ঝুলে যেতে পারে, যাতে আপনাকে এর নীতি ও নিয়ম অনুসরণ করে এগিয়ে যেতে হবে।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–   
কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হতে চলেছে । আপনি পারিবারিক জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন, যা আপনি আপনার পিতামাতার সামনে রেখে সমাধান করতে পারেন। আপনাকে আজ কোনও বন্ধুর জন্য কিছু অর্থের ব্যবস্থা করতে হতে পারে এবং আপনি যদি আজ পরিবারের কোনও সদস্যের জন্য উপহার নিয়ে আসেন তবে তারা এটি খুব পছন্দ করবে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা– 
তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি আনন্দের হতে চলেছে, তারা আজ চাকরি সংক্রান্ত কোনও তথ্য শুনতে পাবেন এবং যারা কোনও সরকারি প্রকল্পে বিনিয়োগ করার পরিকল্পনা করছেন, তাদের ইচ্ছাও আজ পূরণ হবে। আপনার শিক্ষকদের কথাকে সম্মান করতে হবে। পড়াশোনা ছাড়াও অন্য কোনো বিষয়ে আপনার আগ্রহ জাগিয়ে তুলতে পারেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতকদের জন্য দিনটি ইতিবাচক ফল বয়ে আনবে। আজ আপনার কিছু শত্রু আপনার বিরুদ্ধে কোনো কাজে ষড়যন্ত্র করতে পারে। আপনি আজ একটি চাকরির পাশাপাশি একটি পার্ট টাইম চাকরি করার কথা চিন্তা করা ভাল হবে এবং আপনার ইচ্ছাও আজ পূরণ হতে পারে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি কিছু নতুন কাজ শুরু করার জন্য ভালো হবে। ঘরে-বাইরে যাওয়ার সময় অবশ্যই বাবা-মায়ের আশীর্বাদ নেবেন এবং আলাপ-আলোচনার মাধ্যমে পরিবারে চলমান বিবাদের অবসান ঘটাতে পারবেন। চাকরিতে আপনার কিছু সহকর্মীর প্রতি আজ আপনাকে সতর্ক থাকতে হবে, কারণ তারা বন্ধুর রূপে আপনার শত্রু হতে পারে।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর– 
মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি ফলদায়ক হতে চলেছে । চাকরিতে কিছু ভালো খবর শোনা যেতে পারে এবং পরিবারের কোনো সদস্যের অবসরের কারণে পরিবারের পরিবেশ আনন্দদায়ক হবে এবং একটি ছোট পার্টিরও আয়োজন করা যেতে পারে। আজ আপনি পুরানো পরিচিতজনের অভিযোগ দূর করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। আপনাকে আজ কোনো লেনদেনে শিথিলতা এড়াতে হবে।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-  
কুম্ভ রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি দাতব্য কাজে কাটবে। আপনি কিছু নতুন সম্পত্তি পেয়ে তিনি খুশি হবেন। আধ্যাত্মিকতার দিকে অগ্রসর হওয়া আপনার জন্য ভালো হবে। আজ, কোনও কাজ করার সময়, আপনাকে স্বাধীনভাবে কাগজপত্র পরীক্ষা করতে হবে, অন্যথায় আপনি প্রতারিত হতে পারেন। পারিবারিক সমস্যা নিয়ে বন্ধুর সঙ্গে কথা বলতে হবে।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন-  
মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি কিছু সমস্যা নিয়ে আসতে পারে। শিক্ষার্থীদের তাদের পড়াশোনায় শিথিলতা এড়াতে হবে এবং পরীক্ষার প্রস্তুতির জন্য তাদের প্রচুর পরিশ্রম করতে হবে। জীবন সঙ্গী, আজ, আপনার যদি কোনও ব্যবসায়ের ক্ষেত্রে পরামর্শ থাকে তবে তা আপনার পক্ষে কার্যকর প্রমাণিত হবে। আজ কোনো নতুন কাজ পেয়ে খুশি হবেন।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos