লক্ষ্মীবারে এই রাশিগুলির জন্য বিনিয়োগ অত্যন্ত লাভজনক হবে, দেখে নিন আজকের রাশিফল

পঞ্জিকা অনুসারে, ২৫ আগস্ট ২০২২ বৃহস্পতিবার বৃষ, সিংহ, তুলা এবং কুম্ভ রাশির মানুষদের জন্য বিশেষ হতে পারে। আসুন জেনে নিই সমস্ত ১২ রাশির দৈনিক রাশিফল।

deblina dey | / Updated: Aug 25 2022, 07:00 AM IST

112
লক্ষ্মীবারে এই রাশিগুলির জন্য বিনিয়োগ অত্যন্ত লাভজনক হবে, দেখে নিন আজকের রাশিফল

মেষ – 
আজ মেষ রাশির জাতকদের জন্য কিছু সমস্যা নিয়ে আসতে পারে। সন্তানের চাকরি নিয়ে চিন্তিত থাকবেন। পরিবারে, আপনাকে কোনও সদস্যের বিবাহ সম্পর্কিত একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে, যেখানে খুব ভেবেচিন্তে সিদ্ধান্ত নেওয়া আপনার পক্ষে ভাল হবে। বাড়ি থেকে দূরে চাকরিরত ব্যক্তিরা পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে আসতে পারেন। সামাজিক ক্ষেত্রে, আপনার বিশ্বাসযোগ্যতা চারিদিকে ছড়িয়ে পড়বে, যা অবশ্যই আপনার উপকারে আসবে।
আপনার শুভ রং লাল ।  শুভ দিক দক্ষিণ দিক ।শুভ নম্বর -৯৩  শুভ পাথার লাল প্রবাল ।  

212

বৃষ– 
বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি বিশেষ হতে চলেছে। আপনি একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেবেন, যেখানে আপনি কিছু বিশেষ লোকের সঙ্গে দেখা করতে পারেন। অবহেলা স্বাস্থ্যের দিক থেকে আপনার জন্য ক্ষতিকর হবে, তাই যোগব্যায়াম এবং ব্যায়াম করতে থাকুন, না হলে সমস্যা হতে পারে। আপনি আপনার অমীমাংসিত কাজ শেষ করার জন্য সময় পাবেন। আপনি আপনার রুটিন পরিবর্তনের সম্পূর্ণ সুবিধা গ্রহণ করবেন। জীবন সঙ্গীর সহযোগিতায় আপনার আটকে থাকা কিছু কাজ হয়ে যেতে পারে।
আপনার শুভ দিক অগ্নিকোণ  । শুভ রং সাদা । শুভ পাথর সাদা প্রবাল ।  আপনার শুভ নম্বর । ৮২ 

312

মিথুন– 
মিথুন রাশির জাতকদের জন্য আজ কর্মক্ষেত্রে লাভের অনেক সুযোগ নিয়ে আসবে। আজ আপনি অন্যান্য উত্স থেকেও লাভ অর্জন করতে সক্ষম হবেন, তবে কাউকে অন্ধভাবে বিশ্বাস করা আপনার ক্ষতিকর মনে হবে। সময় মতো আপনার উপর অর্পিত কাজ শেষ না করে শিশু আপনাকে হতাশ করবে। আপনার কোনও বন্ধু অনেকদিন পর আজ আপনার সঙ্গে দেখা করতে পারে। আপনি ক্ষমা চেয়ে আপনার বাবার সঙ্গে চলমান অভিজ্ঞতার সমাধান করতে সক্ষম হবেন।
শুভ দিক উত্তর পূর্ব দিক । শুভ রং সবুজ , আপনার শুভ পাথার পান্না ।  শুভ নম্বর ৯২  । 

412

কর্কট– 
কর্কট রাশির জাতক জাতিকারা আজ একটির পাশাপাশি অন্য একটি চাকরির প্রস্তাব পেতে পারেন, তবে তাদের এখনও পুরনো চাকরি ছাড়তে হবে না। আপনার শত্রুরা আপনাকে কষ্ট দিতে কোন কসরত ছাড়বে না। আপনি বন্ধুদের সঙ্গে একটি পার্টি করতে পারেন, তার পরে আপনার বিবাদও হতে পারে। যে কোনও সম্পত্তিতে আপনার আগের বিনিয়োগ আপনার জন্য লাভজনক হবে। ভালবাসার জীবনযাপনকারী লোকেরা সঙ্গী হতে পারে এবং তাদের কেনাকাটায় নিয়ে যেতে পারে। চাকরিতে মিষ্টি কথা বলে অফিসারদের মন জয় করতে পারবেন।
শুভ রং সাদা । শুভ নম্বর । ৬১ শুভ পাথার মুনস্টোন । শুভ দিক উত্তর পশ্চিম দিক । 

512

সিংহ–  
আজ সিংহ রাশির জাতক জাতিকাদের উন্নতি হবে। পরিবারে আজ একটি মাঙ্গলিক উৎসবের আয়োজন করা হবে, যেখানে পরিবারের সদস্যদের পুরনো জিনিস ভুলে একে অপরের সঙ্গে মিশতে দেখা যাবে। আপনার অন্যের কাজে বেশি নামার দরকার নেই, অন্যথায় এটি আপনার জন্য একটি নতুন সমস্যা তৈরি করতে পারে। অযথা কাউকে উপদেশ দেওয়া থেকে বিরত থাকতে হবে। যদি ছোট বাচ্চারা আপনার কাছে একটি অনুরোধ করে থাকে তবে আপনি অবশ্যই তা পূরণ করবেন। কর্মক্ষেত্রে আপনি সহজেই আপনার কাজগুলি সম্পন্ন করবেন।
আপনার শুভ নম্বর ।৭৪  শুভ পাথর  চুনি । শুভ দিক পূর্ব দিক । আজ আপনার শুভ রং কমলা । 

612

কন্যা– 
কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি ব্যস্ত থাকবে। এছাড়াও আপনি আপনার দৈনন্দিন রুটিনে কিছু পরিবর্তন আনতে পারেন যাতে আপনি আপনার গৃহস্থালির কিছু কাজ স্থির করতে পারেন এবং বাড়ির এবং বাইরের সমস্ত কাজ সামলাতে প্রস্তুত থাকবেন। পরিবারের কোনও সদস্যের দাম্পত্য জীবনে সমস্যা আসার জন্য দৌড়ঝাঁপ করতে হবে। পিতামাতার আশীর্বাদে, আপনি একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন, যা আপনার জন্য উপকারী হবে।
শুভ রং -  আপনার – সবুজ । শুভ নম্বর – ৬৩ ।। শুভ দিক পশ্চিম দিক । শুভ পাথার পান্না । 

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকারা আজ সামাজিক কাজে ব্যয় করবে। পরিবারের কোনও সদস্যের জন্য কিছু অর্থের ব্যবস্থাও করতে হতে পারে। যারা ব্যবসা করছেন তাদের কার্যকলাপ দুর্বল হবে, কারণ তাদের জুনিয়ররা তাদের সামান্য সমর্থন দেবে। সম্পত্তি সংক্রান্ত বিবাদে আপনি জয়লাভ করতে পারেন, যা আপনার সম্পদকেও বাড়িয়ে দেবে। কোনও বন্ধুর কাছ থেকে ভালো খবর শুনতে পারেন। যারা বিদেশ থেকে ব্যবসা করার পরিকল্পনা করছেন তাদের সতর্ক থাকতে হবে।
আপনার শুভ দিক পশ্চিম দিক । শুভ পাথর জারকন । শুভ নম্বর – ৯৩ । শুভ রং সাদা । 

812

বৃশ্চিক-  
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি অর্থের দিক থেকে ভালো যাবে। আপনি ক্ষেত্রটিতেও ভাল লাভ পাবেন বলে আশা করা হচ্ছে। আর্থিক অবস্থা মজবুত হবে, তবে আপনার কাছে কিছু পুরানো ঋণ রয়েছে, যা লোকেরা আপনার কাছ থেকে ফেরত চাইতে পারে। সম্পত্তির কাজ করা লোকেরা ভাল মুনাফা পেতে পারে, তবে পরিবারের কোনও সদস্যকে বাড়ি থেকে দূরে কোনও কাজের জন্য যেতে হতে পারে। আপনার জীবনে চলমান কিছু সমস্যা নিয়ে আপনি আপনার মায়ের সঙ্গে কথা বলবেন, যা আপনার মানসিক চাপ কিছুটা কমিয়ে দেবে।
আপনার শুভ পাথর প্রবাল ।  শুভ দিক দক্ষিণ দিক । শুভ নম্বর – ৯৬   । শুভ রং – কালচে লাল । 

912

ধনু-  
ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ সূচনা হবে, তবে পরিবারে চলমান বিবাদ আপনাকে বিরক্ত করবে, তবে এটি সিনিয়র সদস্যদের সহায়তায় শেষ হবে। আপনি কর্মক্ষেত্রে আপনার ইতিবাচক চিন্তাভাবনার সদ্ব্যবহার করবেন, যার কারণে আপনার সিনিয়ররাও আপনার কথায় খুশি হবেন। আপনার অংশীদারিত্বে কোনও ব্যবসা করা এড়ানো উচিত, অন্যথায় আপনি অংশীদার দ্বারা প্রতারিত হতে পারেন। সন্তানদের লেখাপড়ার ক্ষেত্রে কোনও সমস্যায় ভ্রমনে যেতে পারেন।
আপনার শুভ রং পিত হলুদ । শুভ দিক পূর্ব দিক । শুভ  নম্বর – ৫৪। শুভ পাথর – পোখরাজ । 

1012

মকর-  
আজ মকর রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র হবে। যারা ব্যবসা করছেন তারা লাভবান হবেন, কিন্তু তাতে খুশি হবেন না। আপনি সামাজিক কর্মসূচিতে যোগদানের সুবিধা পাবেন, কারণ আপনি কিছু ভাল এবং বড় লোকের সঙ্গে যোগাযোগ স্থাপন করবেন। শ্বশুরবাড়ির কারও সঙ্গে চলমান বিবাদ জীবনসঙ্গীর সাহায্যে শেষ হবে। আজ যারা চাকরি করছেন তারা চাকরির পাশাপাশি কিছু পার্ট টাইম কাজে হাত চেষ্টা করার কথা ভাববেন, যাতে তারা অবশ্যই সফল হবেন।
আপনার শুভ দিক – দক্ষিণ দিক । শুভ রং – নীল । শুভনম্বর – ৭১ । শুভ পাথর – ইন্দ্রনীলা । 

1112

কুম্ভ-  
কুম্ভ রাশির জাতক জাতিকারা তাদের দৈনন্দিন রুটিনে কিছু পরিবর্তন আনবে, কিন্তু সেই পরিবর্তন আপনার জন্য অনেক কাজের সৃষ্টি করবে। কর্মক্ষেত্রের সঙ্গে সম্পর্কিত কিছু কাজের জন্য আপনাকে ভ্রমণে যেতে হতে পারে। আপনার পেট সম্পর্কিত কোনও সমস্যাকে উপেক্ষা করতে হবে না, অন্যথায় আপনি বড় সমস্যায় পড়তে পারেন। আপনাকে আপনার পরিবারের একজন সদস্যকে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করতে দেখা যাবে, সেও আপনার সঙ্গে খুশি হবে।
আপনার শুভ রং কালচে নীল । শুভ দিক  দক্ষিণ দিক । শুভ  নম্বর – ৯৩। শুভ পাথর – নীলা। 

1212

মীন– 
মীন রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি পরিবারে সুখ নিয়ে আসতে পারে। আপনি আপনার বাড়িতে একটি নতুন গাড়ী আনতে পারেন। সরকারি চাকরিতে কর্মরত ব্যক্তিরাও কোনও সম্মান পেতে পারেন। আজ আপনি আপনার বাড়িতে এবং বাইরে উভয় ক্ষেত্রেই সিনিয়র সদস্যদের পূর্ণ সম্মান দেবেন।আজ আপনি ধর্মীয় কাজের সঙ্গে যুক্ত থাকবেন, তবে বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন, অন্যথায় আপনি আপনার অর্থ কোনও ভুল কাজে ব্যবহার করতে পারেন। আজ আপনার শত্রুরা আপনার উপর কর্তৃত্ব করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে।
আপনার শুভ রং হলুদ । শুভ দিক   উত্তর পূর্ব দিক । শুভ  নম্বর – ৪১। শুভ পাথর – পিত মুক্তো। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos